বাংলা নিউজ > বায়োস্কোপ > মুখ্যমন্ত্রীর পদমর্যাদা ভুল লিখে ট্রোলড ‘বিধায়ক কন্যা’ দেবলীনা, শুধরেও নিলেন
বিতর্কে দেবলীনা
বিতর্কে দেবলীনা

মুখ্যমন্ত্রীর পদমর্যাদা ভুল লিখে ট্রোলড ‘বিধায়ক কন্যা’ দেবলীনা, শুধরেও নিলেন

  • বিতর্কে জড়ালেন দেবলীনা কুমার। মুখ্যমন্ত্রীর পদ মর্যাদা লিখে বসলেন 'হেড অফ দ্য স্টেট!'

সোশ্যাল মিডিয়ায় টলিউডের অন্যতম স্পষ্ট বক্তা হিসাবে পরিচিত দেবলীনা কুমার। টলিগঞ্জে দেবলীনার কেরিয়ার খুব দীর্ঘ না হলেও মিষ্টি স্বভাব আর দুর্দান্ত ডান্সার হওয়ার সুবাদে বেশ পরিচয় রয়েছে তাঁর। এর বাইরেও দেবলীনার দুটি পরিচয়, যার জন্যও তিনি হামেশাই চর্চায় থাকেন- এক, অভিনেত্রী তৃণমূল বিধায়ক দেবাশিস কুমারের কন্যা এবং দুই, তিনি উত্তম কুমারের নাত-বউ। 

বৃহস্পতিবার বৃষ্টিভেজা দিনে স্মৃতিমেদুর হয়ে বিয়ের অদেখা অ্যালবাম ঘেঁটে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন দেবলীনা। ছবিটি গত ডিসেম্বরে দেবলীনা-গৌরবের বিয়ের আসরের। যে বিয়েতে নবদম্পতিতে আর্শীবাদ দিতে হাজির হয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় বিয়ের সেই অদেখা ছবি পোস্ট করে দেবলীনা লেখেন, ‘যখন হেড অফ দ্য স্টেট (রাজ্যের প্রধান) তোমার বিশেষ দিনে হাজির থেকে তোমায় আর্শীবাদ দেন’। 

দেবলীনার এই ক্যাপশন ঘিরেই কেলেঙ্কারি। রাজ্যের প্রধান হলেন রাজ্যপাল, অন্যদিকে রাজ্য সরকার এবং শাসকদলের প্রধান হলেন মুখ্যমন্ত্রী। সেই কথা সোহম নামের এক জনৈক দেবলীনার ইনস্টাগ্রাম পোস্টের কমেন্ট বক্সে লেখেন। সঙ্গে সঙ্গে সেই কমেন্টে সাড়া দেন দেবলীনা। ভুল স্বীকার করে তা শুধরেও নেন। হেড অফ দ্য স্টেট-এর পরিবর্তে লেখেন হেড অফ দ্য স্টেট গর্ভমেন্ট। 

দেবলীনার আগের ভুল পোস্ট
দেবলীনার আগের ভুল পোস্ট

সোহম নামের নেটিজেন খুব নরম সুরেই দেবলীনার ভুল ধরিয়ে দিয়েছিলেন, তা মেনে শুধরেও নেন অভিনেত্রী। কিন্তু ছেড়ে দেওয়ার পাত্র নন অন্যরা। বিশেষত বিধায়ক কন্যার কাছে এমন ভুল অপ্রত্যাশিত দাবি নেটিজেনদের একটা বড় অংশের। 

দেবলীনার শেয়ার করা ছবিতে হাসিমুখে মুখ্যমন্ত্রীর হাত থেকে উপহার গ্রহণ করতে দেখা গিয়েছে নবদম্পতিকে। ‘প্রাক্তন’, ‘গোত্র’, ‘সমসারা’র মতো বেশ কিছু বাংলা ছবিতে কাজ করেছেন দেবলীনা। বর্তমানে তিনি ‘ডান্স বাংলা ডান্স’ রিয়্যালিটি শোয়ের মেন্টরের আসনে রয়েছেন দেবাশিস কুমার কন্যা।

বন্ধ করুন