বাংলা নিউজ > বায়োস্কোপ > Subahshree-Raj: শুভশ্রীর হাতে হাত রেখে দৌড়, বউয়ের জন্মদিনে আদুরে বার্তা রাজের
রাজের আদুরে শুভেচ্ছা
রাজের আদুরে শুভেচ্ছা

Subahshree-Raj: শুভশ্রীর হাতে হাত রেখে দৌড়, বউয়ের জন্মদিনে আদুরে বার্তা রাজের

  •  জন্মদিনে পরিণীতাকে শুভেচ্ছায় ভরালেন রাজ। মলদ্বীপের অদেখা ছবি পোস্ট করলেন পরিচালক। 

‘প্রাণ দিতে চাই, মন দিতে চাই, সবটুকু ধ্যান সারাক্ষণ দিতে চাই…’, পরীণিতা শুভশ্রীকে বুঝি একথাই আজ ফের একবার কানে কানে বলছেন রাজ চক্রবর্তী। ৩রা নভেম্বর টলিউডের ‘বস’ লেডি শুভশ্রীর জন্মদিন। সেলিব্রেশন পর্ব শুরু হয়ে গিয়েছে মঙ্গলবার বিকাল থেকেই, আজকের দিনটা শুধুমাত্র পরিবারের জন্যই তুলে রেখেছেন শুভশ্রী। 

সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা, তবে সবচেয়ে খাস বার্তা এসেছে স্বামী রাজ চক্রবর্তীর তরফে। এদিন মলদ্বীপের অদেখা ছবি পোস্ট করে স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন রাজ। রাজের হাত ধরে ছুটে চলেছেন শুভশ্রী, বাঁধাভাঙা জোয়ারে ভাসছেন তিনি। শুভশ্রীর পরনে সবুজ রঙা স্লিট গাউন। প্রাণোচ্ছ্বল এই ছবির ক্যাপশনে রাজ লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার ভালোবাসা’। 

রাজের এই পোস্টের কমেন্ট বক্সে উপচে পড়ছে মন্তব্য। রাজের বেস্ট ফ্রেন্ড, নীল রায় মজা করে লিখেছেন- ‘আর কত দৌড়াবি ঠাকুর’। স্বস্তিকা দত্ত লিখেছেন, 'শুভশ্রীদি তোমাকে জন্মদিনে একরাশ শুভেচ্ছা'। স্বামীর পোস্টের জবাব দিতে ভোলেননি শুভশ্রী। কমেন্ট বক্সে তিনিও পালটা লিখেছেন, ‘আই লাভ ইউ’।

মঙ্গলবার বিকালে নিজের টিমের সঙ্গে কেক কেটে জন্মদিন সেলিব্রেট করেছেন শুভশ্রী। পাশাপাশি জন্মদিনে ফ্যানেদের রিটার্ন গিফটও দিয়েছেন তিনি। মঙ্গলবার সন্ধ্যায় মুক্তি পেয়েছে তাঁর আসন্ন ছবি ডক্টর বক্সীর মোশন পোস্টার। সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানান, ‘আজ একটু আগেই আমার কোর টিমের সঙ্গে আগাম জন্মদিন উদযাপন করলাম। ওঁরা আমার প্রিয় চকোলেট কেক এনেছিল। আমার মেক-আপ আর্টিস্ট, হেয়ার স্টাইলিস্ট, ম্যানেজার সবাই ছিল। একসঙ্গে মিলে সময় কাটালাম’। 

বুধবার কী প্ল্যানিং রয়েছে নায়িকার? ‘আমি পরিবারের সঙ্গে সময় কাটাব, সত্যি বলছি এখনও কোনও প্ল্যান করিনি। তবে বন্ধুদের নিয়ে হাউজ পার্টি হবে এটা বলতে পারি’। রাজের তরফে কী সারপ্রাইজ রয়েছে তাঁর আঁচ গতকাল পর্যন্ত পাননি শুভশ্রী। স্বামী আর শ্বশুরবাড়ির লোকজনের কাছ থেকে চমকের অপেক্ষায় শুভশ্রী, আর সেই শুরুটা বোধহয় সকাল সকাল রাজের এই ইনস্টাগ্রাম পোস্টের সঙ্গেই হয়ে গেল!

রাজ-শুভশ্রী প্রেম নিয়ে টলিউডে কম আলোচনা হয়নি, সকলেই অবাক করে ২০১৯ সালের মার্চে আইনি বিয়ে সেরে ফেলেন দুজনে। মাস কয়েক পর, ১১ই মে বাওয়ালি রাজবাড়িতে ধুমধাম করে রাজকীয় বিয়ের পর্ব সারেন জুটিতে। ইতিমধ্যেই এক বছরের শিশুপুত্রের জননী শুভশ্রী। স্বামী-সন্তান-সংসার আর তার সঙ্গে কেরিয়ার- সবটা দারুণভাবে ম্যানেজ করছেন বার্থ ডে গার্ল। 

বন্ধ করুন