বাংলা নিউজ > বায়োস্কোপ > রথযাত্রার দিন ফের একসঙ্গে কাঞ্চন-শ্রীময়ী! কোথায় হাজির ছিলেন তাঁরা?
কাঞ্চন-শ্রীময়ী (ছবি-ইনস্টাগ্রাম)
কাঞ্চন-শ্রীময়ী (ছবি-ইনস্টাগ্রাম)

রথযাত্রার দিন ফের একসঙ্গে কাঞ্চন-শ্রীময়ী! কোথায় হাজির ছিলেন তাঁরা?

  • মাহেশের রথযাত্রায় শামিল হলেন কাঞ্চন-শ্রীময়ী। তবে…

করোনা আবহ তবুও উৎসব প্রিয় বাঙালি নিজেদের মতো করেই রথযাত্রায় আনন্দের জোয়ারে গা ভাসিয়েছেন। রথযাত্রা উপলক্ষ্যেই ফের দেখা হল দুজনের! এদিন শ্রীরামপুরের মাহেশের রথযাত্রায় একসঙ্গে কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। হ্যাঁ, সম্প্রতি সংবাদ শিরোনামে দুজনেই। উত্তরপাড়ার তারকা বিধায়কের ব্যক্তিগত জীবন গত কয়েক সপ্তাহ ধরে সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চায়, আর সেই চর্চায় ওতোপ্রোতভাবে জড়িয়ে শ্রীময়ী। ‘কৃষ্ণকলি’র রাধারাণি নাকি কাঞ্চন মল্লিক ও তাঁর স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের দাম্পত্যে তৃতীয় ব্যক্তি হিসাবে ঢুকে পড়েছেন। যদিও এই অভিযোগ সরাসরি খারিজ করেছেন কাঞ্চন-শ্রীময়ী। 

এদিন মাহেশের রথে হাজির ছিলেন দুজনে, নিজের সামাজিক যোগাযোগের মাধ্যমে ছবিও পোস্ট করেছেন তাঁরা। কিন্তু ভুলেও একফ্রেমে ধরা দেননি দুজনে। এক ফ্রেম তো দূরে থাক, বেশ দূরত্ব বজায় রেখে চলেছেন তাঁরা তা বুঝিয়ে দিচ্ছে শ্রীময়ীর ফেসবুক লাইভ। 

মাহেশের রথযাত্রার এ বছর ৬২৫ তম বর্ষে পা দিল, প্রতিবারের মতো এবার সবরকম আচার-অনুষ্ঠান মেনে পূজিত হলেন জগন্নাথ-বলরাম-সুভদ্রা। প্রথা মেনেই এদিন নিজের বাড়ি থেকে রথে করে মাসির বাড়িতে আসেন তাঁরা। পুজোয় নারায়ণ শিলা হাতে নিয়ে উপস্থিত ছিলেন সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়।শ্রীরামপুরের তৃণমূল সাংসদের সঙ্গে দারুণ সম্পর্ক শ্রীময়ী ও কাঞ্চনের, হয়ত তাঁর আমন্ত্রণেই এদিন হাজির ছিলেন দুজনে। 

 অনুষ্ঠানের কিছু অংশ ধরা পড়েছে শ্রীময়ীর ফেসবুক লাইভে। মরচে লাল রঙা শাড়ি, সঙ্গে মানানসই রুদ্রাক্ষ আর কড়ির গয়নায় সেজেছিলেন শ্রীময়ী।

উত্তরপাড়ার তারকা বিধায়ক কাঞ্চন মল্লিকের এদিনও দেখা মিলল চেনা সাজে। পরনে দুধ সাদা পাজামা-পাঞ্জাবি, সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তিনিও প্রণাম জানান জগন্নাথ দেবকে।ইনস্টাগ্রামে সেই পোস্ট করে অনুরাগীদের রথযাত্রার শুভেচ্ছাও জানান কাঞ্চন। লেখেন, ‘রথযাত্রার পূণ্য লগ্নে মাহেশের রথযাত্রার ৬২৫ তম বর্ষে জগন্নাথ বাড়িতে মহাপ্রভুর দর্শন। সঙ্গে সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। ঈশ্বর সকলের মঙ্গল করুন’। এছাড়াও এদিন কোন্নগরের দ্বাদশ মন্দির ঘাট সেবা সমিতিতেও জগন্নাথ দর্শন সারেন কাঞ্চন মল্লিক।

বন্ধ করুন