বাংলা নিউজ > বায়োস্কোপ > Madan Mitra: ‘ইন্ডিয়া ওয়ানা হার বেটিয়া’, মমতা দিদির জন্য র‌্যাপ করলেন মদন! আসছে নতুন গান
মদন মিত্র।
মদন মিত্র।

Madan Mitra: ‘ইন্ডিয়া ওয়ানা হার বেটিয়া’, মমতা দিদির জন্য র‌্যাপ করলেন মদন! আসছে নতুন গান

  • ‘ওহ লাভলি’র পর ফের গান গাইলেন মদন। 

রঙিন মেজাজের মদন মিত্রকে নিয়ে চর্চা কখনই কম হয় না। রাজনীতির ময়দানে তিনি যতটা জনপ্রিয়, ঠিক ততটাই তাঁকে নিয়ে চর্চা চলে রাজনীতির বাইরেও। কখনও জিম থেকে ‘কুল’ মেজাজে ছবি পোস্ট করে সকলকে চমকে দেন, তো কখনও আবার তিনি গান বেঁধে ফেলেন। আপাতত মদন মিত্রের বায়োপিক নিয়ে উন্মাদনা তুঙ্গে। আর তার মাঝেই ফের একবার তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য গান বাঁধতে দেখা গেল তাঁকে। 

গত ফেব্রুয়ারিতে বিধানসভা ভোটের ঠিক আগে দিয়ে ‘ওহ লাভলি’ গেয়েছিলেন। যা সাড়া ফেলে দিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবার উপ-নির্বাচনের ঠিক আগে ‘গাল্লি বয়’-এর ধাঁচে র‌্যাপ করতে দেখা গেল তাঁকে। 

প্রিয় দিদি অর্থাৎ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্যই এক বেসরকারি সংস্থার উদ্যোগে গান রেকর্ড করেছেন মদন। বুঝিয়ে দিয়েছেন মমতার এবারের লক্ষ্য দিল্লি। ‘ইন্ডিয়া ওয়ানা হার বেটিয়া’ গানটি নিয়ে চর্চা শুরু হয়েছে এরমধ্যেই। ‘ভবানীপুর টু কামারহাটি, দিদির হাত ধরে সামনে হাঁটি’ এমন কথায়ে হিপ হপ স্টাইলে গাইতে দেখা গিয়েছে কামারহাটির বিধায়ককে। কিছুদিন আগে মমতা বলেছিলেন ‘মদন একটু কালারফুল ছেলে’, সেটাকেও গানে ব্যবহার করতে দেখা গিয়েছে।

প্রসঙ্গত, মদন মিত্রের জোড়া বায়োপিক আসছে মার্কেটে। কিছুদিন আগেই মদন মিত্রকে নিয়ে বায়োপিক তৈরি করার কথা জানান পরিচালক রাজা চন্দ। তাঁর ছবিতে মদন মিত্রর চরিত্রে নাকি অভিনয় করবেন শাশ্বত চট্টোপাধ্যায়। মদন মিত্রর আরেকটি বায়োপিক তৈরি করতে চলেছেন পরিচালক রাজর্ষি দে।

বন্ধ করুন