বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Modi: জন্মদিনে মোদীকে নজিরবিহীন কটাক্ষ নুসরতের, বললেন-'গিমিক ছেড়ে উন্নয়নে মন দিন'
মোদীকে তোপ নুসরতের
মোদীকে তোপ নুসরতের

Nusrat-Modi: জন্মদিনে মোদীকে নজিরবিহীন কটাক্ষ নুসরতের, বললেন-'গিমিক ছেড়ে উন্নয়নে মন দিন'

  •  মোদীর জন্মদিনকে ‘জাতীয় জুমলা দিবস’ বলে ট্রোল করলেন বিজেপি নেতা যশ দাশগুপ্তর সহবাস সঙ্গী, নুসরত জাহান!

গত মাসেই মা হয়েছেন নুসরত জাহান। ছেলের বয়স সবে ২০ দিন। তবে ইতিমধ্যেই কাজে ফিরেছেন বসিরহাটের তারকা সাংসদ। সোশ্যাল মিডিয়াতেও দারুণ অ্যাক্টিভ নতুন মা। শুক্রবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিন। রাজনৈতিক মতপার্থক্য ভুলে এদিন সকলেই প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। সেই তালিকায় নাম রয়েছে, কংগ্রেস নেতা রাহুল গান্ধী, তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়, তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রের। কিন্তু জন্মদিনে মোদীকে শুভেচ্ছা জানাতে গিয়ে রীতিমতো বিস্ফোরণ ঘটালেন তৃণমূল সাংসদ নুসরত জাহান। মোদীর জন্মদিনকে সরাসরি 'জাতীয় জুমলা দিবস' বলেও কটাক্ষ করলেন নুসরত জাহান। 

এদিন টুইটারে দেওয়ালে তৃণমূল এই সাংসদ লিখেছেন, 'বয়স বাড়লে বুদ্ধি বাড়ে। আশা করছি এরপর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাঁর গিমিক ত্যাগ করবেন এবং কোটি কোটি মানুষের উন্নয়নের জন্য কাজ করবেন, যাঁরা দেশের উন্নতির জন্য প্রধানমন্ত্রীর দিকে তাকিয়ে রয়েছেন।'  নুসরত আরও লেখেন, 'জাতীয় জুমলা দিবসে নরেন্দ্র মোদীজিকে শুভেচ্ছা।'

সদ্যই সামনে এসেছে নুসরতের সন্তানের পিতার নাম। যশ দাশগুপ্তর সঙ্গে এখন নুসরতের প্রেমও খুল্লমখুল্লা, এর মাঝেই নুসরতের এই টুইট ঘিরে নড়েচড়ে বসেছে সোশ্যাল মিডিয়ায়। চলতি বছর ফেব্রুয়ারিতেই বিজেপিতে যোগদান করেছিলেন নুসরতের বর্তমান সহবাস সঙ্গী তথা ঈশানের বাবা যশ দাশগুপ্ত। বিজেপির টিকিটে বিধানসভা ভোটে লড়লেও হারের মুখ দেখেন যশ। তনুশ্রীর মতো সরাসরি দল ত্যাগ না করলেও ভোট পরবর্তী সময়ে রাজনীতির ময়দানে সেভাবে দেখা মেলেনি যশের। আপতত ‘চিনে বাদাম’-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত যশ। এদিনও এখনও পর্যন্ত মোদীজির জন্মদিনে কোনওরকম শুভেচ্ছা বার্তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেননি অভিনেতা। 

প্রধানমন্ত্রীকে জন্মদিনে এইভাবে সরাসরি কটাক্ষ করবার জেরে আক্রমণের মুখেও পড়তে হয়েছে নুসরতকে। অনেকেই তারকা সাংসদকে বার্তা দিয়েছেন, 'জন্মদিনের শুভেচ্ছা জানানোর ক্ষেত্রে রাজনীতিকে বাইরে রাখুন। আশাকরি বয়সের সঙ্গে সঙ্গে সকলেই পরিণত হবে।' 

অনেকেই আবার নুসরতের এই শ্লেষাত্মক টুইটের প্রশংসা করেছেন। তাঁরা লিখেছেন, ‘একদম ঠিক কথা, মোদীজির উন্নয়ন ব্যাকটেরিয়ার মতোন, খালি চোখে দেখা যায় না’।

বন্ধ করুন