বাংলা নিউজ > বায়োস্কোপ > নিজের সব রাজনৈতিক প্রচার সভা বাতিল করলেন দেব, অনুরোধ 'আত্মনির্ভর' হওয়ার
বরাবরের স্পষ্টবক্তা সাংসদ-অভিনেতা দেব।  ছবি সৌজন্যে - ট্যুইটার
বরাবরের স্পষ্টবক্তা সাংসদ-অভিনেতা দেব।  ছবি সৌজন্যে - ট্যুইটার

নিজের সব রাজনৈতিক প্রচার সভা বাতিল করলেন দেব, অনুরোধ 'আত্মনির্ভর' হওয়ার

করোনা পরিস্থিতিতে রাজনৈতিক নেতাদের অসতর্কতা দেখে ক্ষুব্ধ দেব।সোশ্যাল মিডিয়ায় তাঁদের সমালোচনা করার পাশাপাশি নিজের সমস্ত প্রচার সভা বাতিল করলেন এই তৃণমূল সাংসদ। রাখলেন 'আত্মনির্ভর' হওয়ার অনুরোধও।

রাজনীতিবিদ হয়েও আর পাঁচজন ' কপিবুক রাজনৈতিক ব্যক্তিত্ব' থেকে বরাবরই আলাদা সাংসদ-অভিনেতা দেব। নিজে রাজনীতির মঞ্চে থেকেও জনসাধারণের হিতার্থে 'রাজনীতি' বিষয়টিকে নিয়ে সমালোচনা করতে ছাড়েন না তিনি। বিরোধী দলের কোনও রাজনৈতিক নেতাকে ব্যক্তিগত আক্রমণ,নিন্দা না করেও যে সরাসরি সাফ কথা বলা যায় তার নিদর্শন বহুবার রেখেছেন এই তৃণমূল সাংসদ। বর্তমানে সারা দেশ সহ এ রাজ্যেও আছড়ে পড়েছে করোনার দ্বিতীয় ঢেউ। প্রতিদিন লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তদের সংখ্যা। তা সত্ত্বেও নির্বাচনকে কেন্দ্র করে বাংলায় একনাগাড়ে চলছে বিভিন্ন রাজনৈতিক প্রচার সভা যার পুরোভাগে রয়েছেন তাবড় তাবড় রাজনৈতিক ব্যক্তিত্ব। এহেন কঠিন সময়ে রাজনৈতিক নেতা,মন্ত্রীদের এই অসতর্কতা দেখে যারপরনাই ক্ষুব্ধ হয়েছেন দেব। সোশ্যাল মিডিয়ায় রাখঢাক না করেই স্বল্প কথায় নিজের এই মনোভাব বুঝিয়ে দিয়েছেন এই তৃণমূল সংসদ। এই বর্তমান পরিস্থিতি দেখে তাই অত্যন্ত চিন্তিত দেব। তবে শুধু কথায় নয়,আন্তরিকভাবেই যে দলমত নির্বিশেষে সাধারণ মানুষের ভালো চান তা ফের একবার প্রমাণ করলেন তিনি। বাতিল করলেন চলতি বিধানসভা নির্বাচনের তাঁর সমস্ত রকমের নির্বাচনী প্রচার সভা। একইসঙ্গে কাটা,কাটা বাছাই করা শব্দে দেবের ট্যুইট,' মাস্ক না পরে বাইরে বেরোবেন না। অবশ্য যদি আপনি রাজনীতিবিদ হন তাহলে আলাদা কথা! কথাটা কেন বললাম তা আপনারা জানেন।' এখানেই শেষ না করে নিজের এই বক্তব্যের সঙ্গে দেবের সংযোজন,' খোঁচা দিয়ে কিছু বলছি না। এবার সত্যিই 'আত্মনির্ভর' হওয়ার সময় এসেছে। নিজের জীবন নিজে বাঁচান।' 

দেবের এই মনোভাবেই মুগ্ধ হয়েছে নেটিজেনরা। তাঁদের বক্তব্য,মাস্ক পরার কথা তো অনেক নেতাই বলেন,বলছেনও কিন্তু এভাবে নিজে একজন রাজনৈতিক নেতা হয়েও দেব যেভাবে নির্বাচনী প্রচার,সভা ও সর্বোপরি রাজনৈতিক নেতা মন্ত্রীদের অসতর্কতারর প্রকাশ্যে সমালোচনা করছেন, তা এককথায় অসাধারণ।তবে এই প্রথম নয়। কিছুদিন আগেও জনসাধারণের উদ্দেশে ফেসবুকে আরও একটি পোস্টে দেব লিখেছিলেন, মাস্ক ছাড়া বাইরে বেরোবেন না। অবশ্য যদি আপনি রাজনৈতিক নেতা হন তাহলে অবশ্য আলাদা ব্যাপার। কারণ এদেশে একমাত্র নেতারাই নিজের খুশিমতো নিয়ম গড়তে ও ভাঙতে পারেন!

বন্ধ করুন