বাড়ি > বায়োস্কোপ > ডেবরায় নিজের সাংসদীয় কার্যালয়কেই হোম আইসোলেশন ক্যাম্পে বদলে ফেললেন দেব
পাশে আছেন দেব (ছবি-ফেসবুক)
পাশে আছেন দেব (ছবি-ফেসবুক)

ডেবরায় নিজের সাংসদীয় কার্যালয়কেই হোম আইসোলেশন ক্যাম্পে বদলে ফেললেন দেব

  • ‘আমার মনে হয় এটাই সঠিক সময় যখন সমস্ত রাজনৈতিক দলের পার্টি অফিসগুলো মানুষের কাজে লাগানো যেতে পারে’, টুইটারে লিখলেন দেব।

করোনা সংকটের সময়ে একাধিক পর্দার নায়ককে বাস্তবে নায়ক হয়ে উঠতে দেখেছে বাংলার মানুষ। সাধারণ মানুষের বিপদে- আপদে ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হতে দেখা গেছে ঘাটালের তৃণমূল সাংসদ দেবকে । কখনও পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরাতে, কখনও করোনা রোগীর জন্য চিকিত্সার ব্যবস্থা করতে, কোনও সময়ই পিছপা হননি দেব। তাঁর মধ্যে সাহায্য করবার জন্য সংসদ হওয়ার দরকার নেই, মনে ইচ্ছা থাকতে হবে। 

এবার ডেবরায় নিজের সাংসদীয় কার্যালয়টাকেই করোনা রোগীদের জন্য আইসোলেশন ওয়ার্ডে বদলে ফেললেন দেব। উদ্দেশ্যে একটাই এই কঠিন সময়ে যে কোনও মূল্যে আম জনতার পাশে দাঁড়ানো। ইতিমধ্যেই বেড ও অন্যান্য প্রয়োজনীয় সমস্ত সরঞ্জাম পৌঁছে গিয়েছে, সেখানে। পুরোদস্তুর ভোল বদলে আইসোলেশন ওয়ার্ড হিসাবে পুরোপুরি প্রস্তুত সংসদ দেবের কার্যালয়।

ডেবরা সাংসদ কার্যালয়ে শুরু হলো হোম আইসলেশন (ছবি-সংগৃহীত)
ডেবরা সাংসদ কার্যালয়ে শুরু হলো হোম আইসলেশন (ছবি-সংগৃহীত)

সূত্রের খবর, স্থানীয় বাসিন্দারা যাঁদের বাড়িতে কোনওভাবেই করোনা রোগীদের আইসোলেশনের রাখবার জায়গা নেই এখানে থাকার ব্যবস্থা করা হবে। ইতিমধ্যেই বেশ কয়েকটি বেডের ব্যবস্থা করা হয়েছে। এই প্রসঙ্গে দেব টুইটারের দেওয়ালে লেখেন, ‘আমার ডেবরার সাংসদ কার্যালয়টা আইসোলেশন ক্যাম্পে বদলে ফেললাম। যাতে সেটাকে ভালো কাজে লাগানো যায়। আশা করছি এটাও কোনওভাবেই এই দুর্দিনে সাহায্য করবে। আমার মনে হয় এটাই সঠিক সময় যখন সমস্ত রাজনৈতিক দলের পার্টি অফিসগুলো মানুষের কাজে লাগানো যেতে পারে, কারণ এই অতিমারীর সময়ে এমনিতেও সেগুলো স্বাভাবিকভাবেই খালি পড়ে থাকছে, আমার ব্যক্তিগত মতামত'।

দেবের টুইট বার্তা 
দেবের টুইট বার্তা 

দিন কয়েক আগেই এক বৃদ্ধ দম্পতির করুণ পরিস্থিতির কথা জানতে পেরে তাঁদের আজীবনের ওষুধ খরচের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন দেব। সম্প্রতি নিজের সাংসদ এলাকার ৮০ বছর অসহায় বৃদ্ধা ঊষা দোলুইয়ের প্রাকৃতিক দুর্যোগে বাড়ি ভেঙে যাওয়ার খবর পেয়ে পাশে দাঁড়ান দেব। অবিলম্বে তাঁর কাছে ত্রাণ পৌঁছে দেন সাংসদ এবং বাড়ি মেরামতির দায়িত্ব নিয়েছেন তিনি।

সোশ্যাল মিডিয়ার কল্যাণে সবরকম ভাবে আম জনতার পাশে দাঁড়াচ্ছেন দেব। অভিনেতা,সাংসদের এই আচরণে মুগ্ধ নেটিজেনরা। 

বন্ধ করুন