বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘গণতন্ত্র বাঁচাতে’ ভোট দিয়েই মোদীকে তোপ দাগলেন নুসরত জাহান
সপরিবারে ভোট দিলেন নুসরত 
সপরিবারে ভোট দিলেন নুসরত 

‘গণতন্ত্র বাঁচাতে’ ভোট দিয়েই মোদীকে তোপ দাগলেন নুসরত জাহান

  • বালিগঞ্জের মর্ডান হাইস্কুলে ভোট দিলেন নুসরত জাহান। 

কয়লা বলয়, সিন্ডিকেট থেকে শুরু করে সংখ্যালঘু ভোট, পুর পরিষেবা - এই সব গুরুত্বপূর্ণ বিষয়কে কেন্দ্র করেই চলছে রাজ্যের সপ্তম দফার নির্বাচন। আজ (সোমবার) পাঁচ জেলার ৩৪ টি আসনে ভোটগ্রহণ পর্ব চলছে। ৩৭ জন মহিলা-সহ মোট ২৬৮ জন প্রার্থীর ভাগ্যপরীক্ষা আজ। এদিন সকাল সকাল সপরিবারে ভোট দিলেন বালিগঞ্জের ভোটার তথা তৃণমূল সাংসদ নুসরত জাহান। এদিন  সকালে বালিগঞ্জের মর্ডান হাইস্কুলে ভোট দেন তৃণমূল নেত্রী তথা অভিনেত্রী। সঙ্গে ছিলেন তাঁর বাবা-মা।

ভোটদান পর্ব মিটিয়ে বাইরে এসে চিত্রসাংবাদিকদের জন্য পোজ দিলেন নুসরত। করোনা আবহে মাস্কে মুখ ঢেকে রেখেছিলেন নুসরত। টুইটারের দেওয়ালে সেই ছবি শেয়ার করে নায়িকার বার্তা- ‘গণতন্ত্র রক্ষায় ভোটদান'। সঙ্গে জুড়ে দেন ভোট ফর টিএমসি এবং টিএমসি ২০০ পার-এর মতো হ্যাশট্যাগ।

রাজ্যে ফের ক্ষমতায় আসছে তৃণমূল, আত্মবিশ্বাসী নুসরত। এদিন ভোট দিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন অভিনেত্রী। তিনি বলেন, ‘আমি যেখানে যেখানে ক্যাম্পেন করতে গিয়েছি, সেখানে জনতার ভিড় উপচে পড়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য… তাঁরা মুখ্যমন্ত্রী হিসাবে দিদিকেই চায়। এতদিন নির্বাচন কমিশন ঘুমোচ্ছিল কেন? যখন প্রধানমন্ত্রী সিদ্ধান্ত নিল উনি কোনও জনসভা করবেন না, তখনই নির্বাচন কমিশন সব পাবলিক মিটিং বাতিল করল। নির্বাচন কমিশন অন্য কারুর থেকে প্রধানমন্ত্রী আর স্বরাষ্ট্রমন্ত্রীর কথাই বেশি মেনে চলেন তা স্পষ্ট’। 

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি
নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি

এদিন কলকাতায় বালিগঞ্জ ছাড়াও ভোট গ্রহণ পর্ব চলছে কলকাতা বন্দর, ভবানীপুর, রাসবিহারী কেন্দ্রে। বালিগঞ্জ কেন্দ্রে তৃণমূলের প্রার্থী হেভিওয়েট নেতা সুব্রত মুখোপাধ্যায়।

বন্ধ করুন