বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘পজিটিভ’ দাওয়াই দিতে গিয়ে নেটমাধ্যমে ট্রোলড নুসরত জাহান, ‘আপনি না জনপ্রতিনিধি..’
 নুসরত জাহান।(ছবি-ইনস্টাগ্রাম)
 নুসরত জাহান।(ছবি-ইনস্টাগ্রাম)

‘পজিটিভ’ দাওয়াই দিতে গিয়ে নেটমাধ্যমে ট্রোলড নুসরত জাহান, ‘আপনি না জনপ্রতিনিধি..’

  • করোনা সচেতনতা ছড়াতে একেবারেই উদ্যোগী নন, জনপ্রতিধিনি নুসরত, অভিযোগ নেটনাগরিকদের। 

করোনার দ্বিতীয় ঢেউ-এর মোকাবিলা করতে কার্যত হিমসিম খাচ্ছে দেশের স্বাস্থ্য ব্যবস্থা। এই পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ায় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন বহু তারকাই। করোনা মহামারীতে প্রথম সারিতে থেকে সাহায্য করতে না পারলেও সোশ্যাল মিডিয়ায় করোনা সংক্রান্ত একের পর এক তথ্য জোগান দিয়ে চলেছে সৃজিত, পরমব্রত, বিক্রমরাও। এগিয়ে এসেছেন রাজ চক্রবর্তী, শ্রাবন্তীরাও। এর মাঝেই সামাজিক যোগাযোগ মাধ্যমে করোনা সচেতনতা নিয়ে তেমন কোনও পোস্ট চোখে পড়ছে না নুসরত জাহানের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে।

অথচ টলিউডের সবচেয়ে বেশি ফলোড সেলেবের তালিকয় মিমির পরেই দু-নম্বরে ঠাঁই নুসরতের। এর মাঝে শুক্রবার সোশ্যালে নিজের একটি ছবি পোস্ট করে কঠিন সময়ে পজিটিভ থাকবার বার্তা দেন নুসরত। এতেই মেজাজ হারান নেটিজেনদের একাংশ। 

গালে হাত চেয়ারে বসে রয়েছেন আনমোনা নুসরত। কাঁচের জানালার বাইরে দূর দিগন্তে মন ভেসে গিয়েছে তাঁর, ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন- যা বিশ্বাস রাখো, তার চেয়ে তুমি আরও বেশি সাহসী, তোমাকে যা দেখায় তার চেয়ে আরও বেশি শক্তিশালী তুমি এবম অবশ্যই তুমি ভীষণ স্মার্ট। সঙ্গে জুড়ে দেন-আশা ও পজিটিভ ভালো এবং পজিটিভ থাকো-র মতো হ্যাশট্যাগ।

নুসরতের এই ছবিতেই এক জনৈক লেখেন- আপনার বায়োতে লেখা মানুষের প্রতিনিধি, কিন্তু স্টোরি বা ফিডে কোনও রকমের কোভিড সম্পর্কিত পোস্ট তো দেখছি না'। 

নুসরতকে আক্রমণ
নুসরতকে আক্রমণ

নুসরতকে ঘিরে এই ধরণের অভিযোগ নতুন নয়। এর আগেও বহুবার কখনও করোনার সময় টিকটিক ভিডিয়ো বানিয়ে কখনও আবার সুস্বাদু খাবার রান্নার জেরে ট্রোলড হয়েচেন নায়িকা। জন প্রতিনিধি হিসাবেও তাঁর দায়িত্ব-কর্তব্য নিয়ে প্রশ্ন উঠেছে। 

করোনা পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রী ও কেন্দ্রকে বিঁধে একাধিক টুইট করলেও, সোশ্যাল মিডিয়ায় করোনা সচেতনতা নিয়ে সেভাবে সচেতনতা বৃদ্ধি করতে দেখা যায়নি নুসরত জাহানকে। সেই নিয়েই নায়িকার উপর চটেচেন অনেকে। 

বন্ধ করুন