বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘লেবু’-কে ‘কমলালেবু’ করার উপায় বাতলালেন হবু মা নুসরত জাহান! পোস্ট ভাইরাল নিমেষে
নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। 
নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। 

‘লেবু’-কে ‘কমলালেবু’ করার উপায় বাতলালেন হবু মা নুসরত জাহান! পোস্ট ভাইরাল নিমেষে

  • বুঝতে পারলেন না তো! সব মাথার ওপর দিয়ে গেল। চট করে দেখে নিন…

নুসরত জাহানকে নিয়ে বিতর্ক এখন আর কারওরই অজানা নয়। আপাতত সবাই জেনে গিয়েছেন সেই গল্প। সঙ্গে, এটাও বুঝে গিয়েছেন কোনও রকমের বিতর্ককে তিনি মোটেও পাত্তা দেন না। তা সে বাংলার মানুষের তাঁকে নিয়ে বিরূপ কথাই হোক, কিংবা ‘প্রাক্তন’ নিখিল জৈনের ইনস্টা স্টোরি। বরং ‘বর্তমান’কে নিয়েই সুখে আছেন। শনি-রবিবার ছুটি পেলেই সাজুগুজু করে ঘুরতে বেরিয়ে পড়ছেন। সে ছবিও দিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। ‘যশরত’ যে একসঙ্গেই এখন সময় কাটাচ্ছেন, সে ব্যাপারে ১০০ শতাংশ নিশ্চিত সকলে। 

এবার আসা যাক এই ‘লেবু’ আর ‘কমলালেবু’-র রহস্য উন্মোচনে। ভাবছেন ম্যাজিক হচ্ছে কি না! আসলে ঠিক তা নয়। হবু মা নুসরত ফের একবার জীবন দর্শনের পাঠ পড়ালেন নেট মাধ্যমে। মঙ্গলবার ফোটোশ্যুটের বেশ কিছু ছবি তিনি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। আর ক্যাপশনে লিখলেন, ‘When life gives u lemons, it could really be oranges’। অর্থাৎ, নিজের চেষ্টায় সমস্ত পরিস্থিতিকেই বদলে নেওয়া সম্ভব। নিজের কাছে থাকা জিনিসটাই সেরা করা সম্ভব সমস্ত ইতিবাচক ভাবনা ও চেষ্টা দিয়ে।

প্রেগন্যান্সিতে একের পর এক কাজ করে চলেছেন অভিনেত্রী। একটি বিজ্ঞাপনের শ্যুটিং করেছিলেন জুন মাসেই। তারপর করলেন বেশ কিছু ফোটোশ্যুট। গর্ভবতী অবস্থায় নুসরতের গ্ল্যামার আরও খানিকটা বেড়ে গেছে, রীতিমতো গ্লো করছেন নায়িকা। জানা গিয়েছে আপাতত প্রেগন্যান্সির দ্বিতীয় ট্রাইমেস্টার শেষ ধাপে রয়েছেন তিনি। সেপ্টেম্বরেই সন্তানের জন্ম দেওয়ার কথা রয়েছে। যদিও এখনও অনাগত সন্তানের পিতৃ পরিচয় নিয়ে মুখ খোলেননি। তবে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে যেভাবে সময় কাটাচ্ছেন, তাতে সকলেরই মত যশের সন্তানেরই মা নুসরত।

বন্ধ করুন