বাংলা নিউজ > বায়োস্কোপ > Saayoni-June in Loksabha: মধ্যমণি কল্যাণ, সংসদে পা রেখেই সেলফি মুডে, নুসরত-মিমিদের ‘ভুল’ রিপিট করলেন না সায়নী-রচনারা

Saayoni-June in Loksabha: মধ্যমণি কল্যাণ, সংসদে পা রেখেই সেলফি মুডে, নুসরত-মিমিদের ‘ভুল’ রিপিট করলেন না সায়নী-রচনারা

সংসদে পা রেখেই সেলফি মুডে, নুসরত-মিমিদের ‘ভুল’ রিপিট করলেন না সায়নী-রচনারা

Saayoni-June in Loksabha: প্রথমদিন সংসদে ‘নীলাম্বরি’ সায়নী! আইভরি শাড়িতে ঝলমলে জুন। পিছিয়ে থাকলেন না রচনা-মহুয়ারাও। 

সোমবার থেকে শুরু হল সংসদের বিশেষ অধিবেশন। সাংসদ পদে শপথ নিচ্ছেন দেশের নানান প্রান্ত থেকে নির্বাচিত জন প্রতিনিধিরা। সোমবার লোকসভার প্রথম পা রাখলেন যাদবপুরের তৃণমূল সাংসদ সায়নী ঘোষ, হুগলির ‘দিদি নম্বর ১’ রচনা বন্দ্যোপাধ্য়ায় থেকে শুরু করে জুন মালিয়ারা।

প্রথম দিন সংসদে ফুরফুরে মেজাজে পাওয়া গেল মমতার প্রমিলা ব্রিগেডকে। মধ্যমণি কল্যাণ বন্দ্যোপাধ্যায়। বর্ষীয়ান নেতার সঙ্গে সেলফি মুডে তৃণমূলের নারী-বাহিনী। প্রথম দিন একটু ফটোসেশন না হলে চলে? মেদিনীপুরের সাংসদ জুনের সেলফিতে কখনও ধরা দিলেন সকলে, কখনও আবার ক্যামেরাম্যান স্বয়ং কল্যাণ বন্দ্যোপাধ্যায়। সংসদের সিঁড়িতে দাঁড়িয়ে জুন-রচনারা পোজ দিলেন, আর খিচিক করে ছবি তুললেন শ্রীরামপুরের সাংসদ।

উনিশের লোকসভা নির্বাচনে জিতে প্রথমদিন পশ্চিমী পোশাকে সংসদে পা রেখে তুমুল শোরগোল ফেলেছিলেন নুসরত-মিমি। এবার অবশ্য তেমনটা ঘটল না। নিপাট বাঙালি সাজেই সংসদে হাজির সায়নী-জুনরা। আইভরি শাড়ি আর লাল ব্লাউজে ঝলমলে জুন। এদিন নীল রঙা তাঁতের শাড়িতে দেখা মিলল যাদবপুরের সাংসদকে। প্রচারে যেমন লুকে ধরা দিয়েছিলেন রচনা, তেমনই ফুলস্লিভস ডোরা কাটা সবুজ ব্লাউজ আর শ্যাওলা-সবুজ শাড়িতে দ্যুতি ছড়ালেন দিদি নম্বর ১।

পার্লামেন্টে পা রেখেই নেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় এবং নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানালেন সায়নী। সঙ্গে মা-মাটি-মানুষের প্রতি কৃতজ্ঞা জানালেন। প্রথম দিন সংসদ ভবনে পা রেখে তেমন অনুভূতি? যাদবপুরের নবনির্বাচিত সাংসদ বললেন, 'আমাদের নেত্রীর নাম মমতা বন্দ্যোপাধ্যায়। সেই বাঘিনী আমাদের মানুষের প্রতিনিধিত্ব করার সুযোগ করে দিয়েছেন। এটা আমাদের জন্য ভীষণ বড় একটা ব্যাপার’।

জুন জানান, ‘প্রথম দিন, আমরা সবাই ভীষণ উত্তেজিত। আগামী ৫ বছর সুন্দর হবে এই আশাই করছি’। এদিন সংবিধান হাতেই পার্লামেন্টে সায়নী। তাঁর শপথ ‘প্রথম দিন থেকেই আমরা ‘টোন’ সেট করতে চাইছি। কোনও রকম স্বৈরাচারীতা চলবে না।’

সংসদ থেকে বহিষ্কৃত হয়েছিলেন, ফের কৃষ্ণনগর বাসী মহুয়া মৈত্রকেই জনপ্রতিনিধি হিসাবে সাংসদে পাঠিয়েছেন। এদিন কমলা-গোলাপি কম্বিনেশনের পিওর সিল্ক শাড়িতে ধরা দিলেন মহুয়া। গলায় মুক্তোর হার, ম্যাচিং কানের। মুখে জয়ের হাসি এখনও লেগে রয়েছে। এদিন জাতীয় মিডিয়ার সারি সারি ক্যামেরা তাক করেছিল তাঁর দিকে।

পার্লামেন্টে মহুয়া মৈত্র
পার্লামেন্টে মহুয়া মৈত্র (PTI)

সংবিধান হাতে হাসিমুখে পোজ দিলেন মহুয়া। শোনা যাচ্ছে, এদিন নাকি বর্ষীয়ান নেতা তথা শ্রীরামপুরের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় তৃণমূলের তিন মহিলা সাংসদ, শর্মিলা সরকার, মিতালি বাগ ও রচনা বন্দ্যোপাধ্যায়কে নিয়েই মধ্যহ্নভোজ সারেন। তবে কল্যাণ অবশ্য বলছেন, লাঞ্চ নয়, একটু কফি খেয়েছেন! 

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল শনিতে সতর্কতা জারি ১৭ জেলায়, ভারী বৃষ্টি ৩টিতে, কবে থেকে বৃষ্টি কমবে কোথায়? ১৪ ঘণ্টা ব্যাহত হবে HDFC-র পরিষেবা! কখন UPI, ATM, FASTag-সহ কী কী বন্ধ থাকবে? স্ত্রী, মেয়েকে নিয়ে অনন্ত-রাধিকার বিয়েতে হাজির মাহি! সকলকে ছবি তুলতে দিতে হবে তো! গৌরীকে টেনে পোজ দেওয়ালেন SRK বোন অর্পিতাকে নিয়ে ভাইজান সলমনও হাজির অনন্ত-রাধিকার রাজকীয় বিয়েতে! রীতি মেনে বিয়ের আগে অনন্তের মাথায় পাগড়ি বাঁধল আম্বানি পরিবার ভাইপোর বিয়েতে যাননি, সৌজন্য দেখিয়ে আম্বানি পরিবারের নিমন্ত্রণে বিয়েবাড়িতে মমতা ঐশ্বর্যকে ছাড়াই সপরিবারের আম্বানিদের বিয়েতে বচ্চনরা! মেয়েকে নিয়ে একা এলেন বউমা ১৭ বছরে কিচ্ছু বদলায়নি, ব্রেট লিদের তুবড়ে দিয়ে বোঝালেন যুবরাজ-উথাপ্পা, ভিডিয়ো

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.