বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্রীলেখার কফি ডেটের প্রস্তাব শুনে গোটা চিড়িয়াখানা দত্তক নেওয়ার ইচ্ছে প্রকাশ!
তাঁর সঙ্গে কফি ডেটে যেতে চাইলে এক অভিনব শর্ত রেখেছেন শ্রীলেখা। (ছবি সৌজন্যে - টুইটার)
তাঁর সঙ্গে কফি ডেটে যেতে চাইলে এক অভিনব শর্ত রেখেছেন শ্রীলেখা। (ছবি সৌজন্যে - টুইটার)

শ্রীলেখার কফি ডেটের প্রস্তাব শুনে গোটা চিড়িয়াখানা দত্তক নেওয়ার ইচ্ছে প্রকাশ!

  • শর্ত রেখেছিলেন শ্রীলেখা মিত্র। তাঁর সঙ্গে কফি ডেটে যেতে চাইলে দত্তক নিতে হবে পথপশু। এবার এই খবর শুনে শ্রীলেখার এক অনুরাগীর আফসোস আগে এই শর্তের কথা জানতে পারলে গোটা চিড়িয়াখানাই দত্তক নিয়ে নিতেন তিনি! 

নেটমাধ্যমে দারুণ অ্যাক্টিভ শ্রীলেখা মিত্র। সোশ্যাল দুনিয়ায় তাঁর জনপ্রিয়তার বহর ঈর্ষণীয় হতে পারে টলিপাড়ার তাবড় তাবড় পরিচিত মুখদের কাছেও। তাঁর সঙ্গে কফি ডেটে যেতে চাইলে একটি শর্ত পূরণ করতে হবে বলে ফেসবুকে জানিয়েছিলেন তিনি। শর্ত ছিল, তাঁর সঙ্গে ডেটে যেতে চাইলে একটি পথপশু দত্তক নিতে হবে। রীতিমতো পথের কুকুরের ছবি দিয়ে তাঁকে কেউ দত্তক নিতে পারবেন কি না সেকথা জানতে চেয়েছিলেন এই টলি-অভিনেত্রী। তারপরেই রেখেছিলেন এই 'মহার্ঘ্য' প্রস্তাব। যদি কেউ কুকুরটিকে দত্তক নেন তাহলে সেই ব্যক্তির সঙ্গেই তিনি ডেটে যাবেন। গরম কফির পেয়ালা হাতে নিয়ে মেতে উঠবেন গল্প-হাসি-আড্ডায়। 

 

 

প্রিয়অভিনেত্রীর তরফে এহেন 'শর্ত' শুনে এগিয়ে এসেছেন শশাঙ্ক ভাবসার নামের এক ব্যক্তি। সম্প্রতি শ্রীলেখা যে পথ কুকুরের ছবি পোস্ট করে দত্তকের আবেদন জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়, ঘটনাচক্রে সেই পথ কুকুরটিকেই দত্তক নেবেন শশাঙ্ক।এরপর নিজের দেওয়া কথা রেখেছেন শ্রীলেখা। ফেসবুকে জানিয়েছেন শর্তপূরণের সুবাদে তিনি যাবেন শশাঙ্কের সঙ্গে কফি ডেটে। এ প্রসঙ্গে টিভি নাইনকে শ্রীলেখা জানিয়েছেন তাঁর এই 'শর্ত'-এর কথা পরে জানতে পেরেছিলেন শুভার্থী ভট্টাচার্য নামে টানে এক অনুরাগী। তিনি নাকি জানিয়েছেন, নেহাৎ এই শর্তের কথা তিনি জানতেন না। আগে কানে এলে তিনি গোটা সিগিরিয়াখানাটাই দত্তক নিয়ে নিতেন!

আসলে শ্রীলেখা মিত্রের পশুপ্রেম গোটা টলিপাড়ায় বিদিত। ভীষণ রকমের একজন পশুপ্রেমী তিনি। বিশেষ করে পথ কুকুর,পথ পশুদের জন্য এই লকডাউনে খাওয়ার ব্যবস্থা করেছিলেন তিনি। সে কারণে তাঁর আবাসনের একাংশের রোষের মুখেও পড়তে হয় তাঁকে। তার মধ্যেও সেই কাজ চালিয়ে গিয়েছিলেন। তবে পথ পশুদের প্রতি যেন মানুষের ভালোবাসা আরও বাড়ে তার জন্যই এই 'প্রচেষ্টা' শ্রীলেখার। অভিনেত্রীর সাফ কথা তাঁকে ভালোবাসতে চাইলে তিনি যা ভালোবাসেন তাও তো ভালোবাসতে হবে। সেই তালিকায় একদম উপরের দিকে এই পথপশু। তাই যিনি এই উদ্যোগ নেওয়ার ব্যাপারে পা বাড়িয়েছেন শ্রীলেখার সঙ্গে কফি ডেট যাওয়ার সুযোগ পাবেন।

 

প্রসঙ্গত কয়েক ঘন্টা আগে ফের একবার আরও একটি পথ কুকুরের ছবি পোস্ট করেছেন শ্রীলেখা। ছবির সঙ্গে লিখেছেন কুকুরটিকে তাঁর মালিক রাস্তায় ছেড়ে দিয়ে গেছিলেন। 'বেচারা' তাই খুবই অবসাদে রয়েছে। তাই ওকে যদি কেউ দত্তক নিতে এগিয়ে আসে, তাহলে পরের 'কফি ডেট'-টা তাঁর সঙ্গেই যাবেন এই টলি-অভিনেত্রী। এবার দেখা যাক চিড়িয়াখানা না হোক অভিনেত্রীর 'ডেট' এর প্রস্তাবে সেই পথ কুকুরটির যদি দেখভালের ব্যবস্থা হয়, তাই বা মন্দ কী?

একবার চেষ্টা করে দেখবেন না কি? 

 

বন্ধ করুন