বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika Padukone: ‘ধৈর্য্যের অভাবেই বিয়ে ভাঙছে’, বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই এসব কী বলে বসলেন দীপিকা!

Deepika Padukone: ‘ধৈর্য্যের অভাবেই বিয়ে ভাঙছে’, বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই এসব কী বলে বসলেন দীপিকা!

রণবীর-দীপিকা (PTI)

‘আগের জেনারেশনের থেকে আমাদের শেখা উচিত….’, বিয়ে টিকিয়ে রাখতে কী করতে হয় সেই টিপস শেয়ার করলেন দীপিকা পাড়ুকোন। 

মাস কয়েক আগেই বলিউডে মাথাচাড়া দিয়েছিল রণবীর-দীপিকার সুখী গৃহকোণে নাকি চিড় ধরেছে। সারাক্ষণ 'বউয়ের নাম জপতে' থাকা রণবীরের সঙ্গে হঠাৎ হলটা কী দীপিকার? এক অ্যাওয়ার্ড সেরেমানির ব্যাকস্টেজে দীপিকার দিকে হাত বাড়িয়েছিলেন রণবীর, কিন্তু বরকে পাত্তা না দিয়ে করে সামনে এগিয়ে যান নায়িকা। ওমনি ফিসফিসানি শুরু। বিচ্ছেদ জল্পনায় আগেই জল ঢেলেছেন ‘দীপবীর’। এবার জানালেন সুখী দাম্পত্যের চাবিকাঠি কী?  তারই সঙ্গে শেয়ার করলেন আজকের দিনে কেন এত বেশি করে ভাঙছে দাম্পত্য সম্পর্ক। 

বলিউডের অন্যতম আদর্শ দম্পতি হিসাবেই ধরা হয় রণবীর-দীপিকাকে। ২০১৮ সালে ইতালির লেক কোমোতে সাত পাকে বাঁধা পড়েছিলেন ‘দীপবীর’। দেখতে দেখতে দাম্পত্যের পাঁচ বছর অতিক্রান্ত। দুজনের প্রেমের সম্পর্ক প্রায় এক দশক পুরোনো। সদ্যই ‘দ্য টাইম’ ম্যাগাজিনের কভার গার্ল হিসাবে জায়গা করে নিয়ে ফের সংবাদ শিরোনামে বলিউডের ‘মস্তানি’। এই ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে দীপিকা জানিয়েছেন, দাম্পত্য সম্পর্কে ভাল-খারাপ দিকের কথা। হাজারো ঝড়-ঝাপটা সামলে কীভাবে সম্পর্কের মার্ধুয্য অটুট রেখেছেন খোলসা করলেন অভিনেত্রী। দীপিকা বলেন, ‘আমরা সিনেমা এবং আমাদের চারপাশের বিয়ে দেখে অনুপ্রাণিত হই। কিন্তু যত দ্রুত কেউ বুঝতে পারবেন যে তাঁদের সফরটা অন্য সকলের থেকে আলাদা, সেটা তাঁদের সম্পর্কের জন্য ততটাই মঙ্গল’। 

এরপর দীপিকা বলেন, 'সম্পর্ক টিকিয়ে রাখতে সবচেয়ে বেশি প্রয়োজন হল ধৈর্য্য। হয়তো আমার কথাগুলো লাভগুরুদের মতো শোনাচ্ছে। তবে এটাই কঠোর বাস্তব। শুধু আমি বা রণবীরই নই, আমাদের মতো অনেক দম্পতি আগের প্রজন্মের কাছ থেকে এই ধৈর্য্যের ব্যাপারটা শিখতে পারে।

বর্তমানে বলিউডের ‘গ্লোবাল আইকন’ দীপিকা। বলিউডের প্রথম সারির নায়িকা তিনি, প্রযোজকদের পছন্দের তালিকায় একদম উপরে দীপিকার নাম, তাঁর পারিশ্রমিক আকাশছোঁয়া। ব্র্যান্ড এনডোর্সমেন্টেও হিরোদের টেক্কা দিচ্ছেন তিনি। কিন্তু একটা সময় নিজেকে গ্ল্যামার দুনিয়া থেকে গুটিয়ে নিয়েছিলেন তিনি। রণবীর কাপুরের সঙ্গে ব্রেকআপের পর অবসাদ ঘিরে ধরেছিল তাঁকে। তাঁর মনের ক্ষত সারিয়ে তুলতে বড় ভূমিকা নেন রণবীর সিং। বর্তমানে দীপিকার ঝুলিতে একের পর এক সাফল্য। অস্কারের মঞ্চে দেশের মুখ উজ্জ্বল করা থেকে বিশ্বকাপ ফুটবলের ফাইনাল, সব জায়গাতেই বহাল দীপিকা ম্যাজিক। 

বক্স অফিসে দীপিকার শেষ রিলিজ ছিল ‘পাঠান’। ১০০০ কোটির গণ্ডি পার করা এই ছবি অভিনেত্রীর কেরিয়ারের সবচেয়ে ব্যবসা সফল ছবি। আগামিতে হৃতিকের সঙ্গে ‘ফাইটার’ এবং প্রভাসের ‘প্রোজেক্ট K’-তে দেখা যাবে তাঁকে। 

 

বায়োস্কোপ খবর

Latest News

লন্ডন-আবু ধাবি নয়, অনন্ত-রাধিকার বিবাহ বাসর বসবে অন্য এক রূপকথার শহরে! ইংরেজিতে দুর্বল হওয়ায় ভালো পরীক্ষা দিতে পারেননি, আত্মঘাতী মেডিক্যালের ছাত্রী এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে নাকি প্রেম করছেন,সচিনের কোলের মেয়েটিতে চিনতে পারলেন লোকসভা ভোট কোন রাজ্যে কটা আসন পাবে বিজেপি? গুণে গুণে বলে দিলেন মমতা শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC আজব টুইস্ট!এই কেন্দ্রে নিজের প্রার্থী ছেড়ে অন্য দলের প্রার্থীকে ভোটের আপিল কংএর মমতার দেওয়া জমি পছন্দ নয়! মুর্শিদাবাদের স্কুলে দুবছর ধরে বাস ৩৫ পরিবারের DC vs GT, IPL 2024: ১০০তম ম্যাচে বড় নজির শুভমনের, ভেঙে দিলেন কোহলির রেকর্ড ‘‌রাহুল গান্ধী কি নিজেকে কোনও মাওবাদী নেতা ভাবেন?’‌ আক্রমণ করলেন দেবেগৌড়া আসছে সারেগামাপা, কলকাতায় কবে কোথায় অডিশন হচ্ছে জেনে নিন ঝটপট

Latest IPL News

শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.