বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan and Karan Johar: ২৫ বছর পর আবার একসঙ্গে? জোট বাঁধছেন সলমন-করণ, আগামী ইদেই আসতে পারে ছবি

Salman Khan and Karan Johar: ২৫ বছর পর আবার একসঙ্গে? জোট বাঁধছেন সলমন-করণ, আগামী ইদেই আসতে পারে ছবি

সলমন খান এবং করণ জোহর

Salman Khan and Karan Johar: এত বছর পরে আবার একসঙ্গে। সলমন খান এবং করণ জোহর নাকি জুটি বাঁধতে চলেছেন। শেষ কোন ছবির কাজ একসঙ্গে করেছেন তাঁরা?

প্রায় ২৫ বছর পরে। আবার এক সঙ্গে ছবির কাজ করতে চলেছেন সলমন খান এবং করণ জোহর। জোর খবর বলিউডের অন্দরমহলে। কবে শুরু হবে, ছবির কাজ, আর কে কে থাকছেন— সেই নিয়েও নাকি আলোচনা শুরু হয়ে গিয়েছে।

এবারের খুশির ইদে মুক্তি পাচ্ছে সলমন খানের ‘কিসি কা ভাই, কিসি কি জান’। সলমন-অনুরাগীরা এখন বিরাট প্রতীক্ষায়। কিন্তু এই প্রথম বার নয়, এর আগেও ইদে সলমন ভক্তদের উপহার দিয়েছেন বহু ছবিই। তার মধ্যে বেশ কয়েকটি তো সুপার হিটও হয়েছে। ‘ওয়ান্টেড’, ‘দাবাং’-এর মতো ছবিও মুক্তি পেয়েছিল ইদের সময়েই। এবারও সেই সময়েই ছবি মুক্তি ঘটিয়ে দর্শকদের মন জয় করতে চাইছেন বলিউডের ভাইজান। আর সেই সঙ্গেই পরিকল্পনা শুরু হয়ে গিয়েছে আগামী বছরের ইদেরও। শোনা যাচ্ছে তেমনই।

আরও পড়ুন: সলমনকে ভুল করে ‘ভাই’ ডেকে ফেলে ২১ বছরের ছোট নায়িকা পূজা, কী জবাব এসেছিল জানুন!

আরও পড়ুন: শুরু সলমনের ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর অগ্রিম বুকিং! কত আয় হবে প্রথম দিনে?

আগামী বছরের অর্থাৎ ২০২৪ সালের ইদে নাকি সলমন খান এবং করণ জোহরের ছবি আসতে চলেছে। এমনই শোনা যাচ্ছেবলিউডের অন্দরমহলে। আর সেই কথা যদি সত্যি হয়, তাহলে দীর্ঘ ২৫ বছর পরে আবার একসঙ্গে কাজ করতে চলেছেন এই দুই তারকা। 

আরও পড়ুন: ও বাল্লে বাল্লে গানে নেচে তাক লাগালেন সলমন, 'ওঁর ৫৭ বছর বয়স কেউ বলবে!' মন্তব্য ভক্তদের

আরও পড়ুন: শেহনাজ, পলক থেকে আথিয়া, কোন কোন তারকার বলিউড-যাত্রা শুরু সলমনের হাত ধরে

এর আগে পরিচালক হিসাবে করণ জোহরের প্রথম ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’তে কাজ করেছিলেন সলমন খান। যদিও সেই ছবির প্রধান চরিত্রে ছিলেন না তিনি। ছোট চরিত্রে অভিনয় করেন তিনি। ছবির প্রধান চরিত্রে ছিলেন শাহরুখ খান এবং কাজল। সঙ্গে রানি মুখোপাধ্যায়। তার পরে প্রায় দুই যুগ কেটে গিয়েছে। কিন্তু আর একসঙ্গে কাজ করা হয়নি এই দুই তারকার। যি বলিউডের অন্দরমহলের গুঞ্জন সত্যি হয়, তাহলে আগামী ইদে বড় ধামাকার অপেক্ষায় বলিউড। 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup 

বায়োস্কোপ খবর

Latest News

আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী পরীক্ষার পরদিনই UGC-NET পুরোপুরি বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা কলকাতাগামী চলন্ত ট্রেনের কামরায় ভয়ঙ্কর ঘটনা সারেগামাপা খ্যাত রাফার সঙ্গে!

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.