বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev: ‘তোমার ছেলে হিসেবে আমি খুব গর্বিত’, মাকে জন্মদিনের আদুরে শুভেচ্ছা দেবের

Dev: ‘তোমার ছেলে হিসেবে আমি খুব গর্বিত’, মাকে জন্মদিনের আদুরে শুভেচ্ছা দেবের

মা মৌসুমী অধিকারীর সঙ্গে দেব (ছবি ইনস্টাগ্রাম)

Tollywood actor Dev: ১৫ জানুয়ারি, সাংসদ-অভিনেতার দেবের কাছে একটি বিশেষ দিন। কারণ এ দিন তাঁর মা মৌসুমী অধিকারীর জন্মদিন। মায়ের সঙ্গে আদুরে ছবি পোস্ট করে জন্মদিনের মিষ্টি শুভেচ্ছা জানিয়েছেন তারকা-সাংসদ।

‘জানি না আমাকে নিয়ে তুমি কতটা গর্ব অনুভব করো। কিন্তু তোমার ছেলে হিসেবে আমি খুব গর্বিত’, মা মৌসুমী অধিকারীর জন্মদিনে মায়ের সঙ্গে নেটমাধ্যমের পাতায় একটি ছবি পোস্ট করে নিজের মনের কথা উজাড় করেছেন তারকা সাংসদ দেব। মাকে জন্মদিনের আদুরে শুভেচ্ছা জানিয়েছেন টলিউডের এই তারকা অভিনেতা।

১৫ জানুয়ারি, সাংসদ-অভিনেতার দেবের কাছে একটি বিশেষ দিন। কারণ এ দিন তাঁর মা মৌসুমী অধিকারীর জন্মদিন। মায়ের সঙ্গে আদুরে ছবি পোস্ট করে দিনটি আরও বিশেষ করে তুললেন অভিনেতা। দেবের বিলাসবহুল বাড়িতে বসেই তোলা ছবি। বাড়ির লিভিং রুমের কাউচে বসে মা-ছেলে। মাকে জড়িয়ে বসে অভিনেতা। দু'জনের মুখেই উজ্জ্বস চওড়া হাসি। ভক্তরা পোস্টে তারকা অভিনেতার মাকে শুভেচ্ছা জানিয়েছেন।

মায়ের ভীষণ কাছের দেব। প্রতি বছর নিজেদের মতো করে মায়ের জন্মদিন পালন করেন তারকা-সাংসদ। পোস্টে রচনা বন্দ্যোপাধ্য়ায়, ঐন্দ্রিলা সেন, রোহন ভট্টাচার্য, রামকমল মুখোপাধ্যায় সহ একাধিক টলিউড ব্যক্তিক অভিনেতার মাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি একাধারে অভিনেতা, প্রযোজক অন্যদিকে ঘাটালের সাংসদও তিনি। অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও বেশ সক্রিয় দেব।

আরও পড়ুন: চিকিৎসা চলছে, নিজের ‘মৃত্যুর খবর’ দেওয়ার পর হাসপাতালে তসলিমা, কী হয়েছে লেখিকার

গত ২৩ ডিসেম্বর বড় পর্দায় মুক্তি পেয়েছে দেব এবং মিঠুন চক্রবর্তী অভিনীত ‘প্রজাপতি’। পরিচালক অভিজিৎ সেনের এই ছবিতে বাবা-ছেলের ভূমিকায় দেখা গিয়েছে মিঠুন এবং দেবকে। চতুর্থ সপ্তাহেও বক্স অফিসে ঝোড়ো ব‍্যাটিং করেছে এই ছবি। তৃতীয় সপ্তাহেও দুর্দান্ত ব্য়বসা করেছে ‘প্রজাপতি’। নতুন বছরে লক্ষ্মীলাভে সফল প্রযোজক দেব ও অতনু রায়চৌধুরী।

প্রযোজনায় হাত পাকানোর পর থেকেই বরাবর অন্যরকমের ছবি বাঙালি দর্শকদের উপহার দিয়েছেন দেব। তিন নম্বর সপ্তাহে সারা দেশের বক্স অফিসে ১.৯৯ কোটি টাকার টিকিট বিক্রি হয়েছে ‘প্রজাপতি’র। এই কালেকশনের সঙ্গেই ছবির মোট আয় দাঁড়ায় ৭.০১ কোটিতে। ‘প্রজাপতি’র কালেকশন তিন সপ্তাহের মাথায় প্রকাশ্যে আনেন ছবির ডিস্টিবিউটর শতদীপ সাহা। প্রথম সপ্তাহ প্রজাপতির আয়- ২.১৭ কোটি টাকা, দ্বিতীয় সপ্তাহ- ২.৮৫ কোটি টাকা, তৃতীয় সপ্তাহ- ১.৯৯ কোটি টাকা এবং মোট আয়- ৭.০১ কোটি টাকা।

বাংলা ছবির সর্বকালীন রেকর্ড ভেঙে ১ জানুয়ারি এক দিনে এক কোটি টাকা আয় করে নয়া নজির গড়েছিল ‘প্রজপাতি’। শুরু থেকেই এই ছবির জায়গা হয়নি নন্দনে। তৃণমূূল সাংসদ দেবের ছবিতে বিজেপি নেতা মিঠুন থাকাতেই এই ছবি নন্দনে জায়গা পায়নি? সেই বিতর্কে উত্তাল হয়ে উঠেছিল টলিপাড়া। এসবের মাঝেও বক্সঅফিসে ‘প্রজাপতি’ উড়ে বেড়াতে সফল।

বন্ধ করুন