বাংলা নিউজ > বায়োস্কোপ > ভোটে হেরেও মানুষের পাশে, কৃষ্ণনগর-এর ‘ছোড়দি’কৌশানি খুললেন কমিউনিটি কিচেন
কৌশানি মুখোপাধ্যায় (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
কৌশানি মুখোপাধ্যায় (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)

ভোটে হেরেও মানুষের পাশে, কৃষ্ণনগর-এর ‘ছোড়দি’কৌশানি খুললেন কমিউনিটি কিচেন

  • ‘Koushani Mukherjee ঘরের মেয়ে ছিলো, আছে, থাকবে’, এই মর্মে শেয়ার করা হয়েছে একাধিক পোস্ট। কৃষ্ণনগরের মানুষের পাশে দাঁড়ালেন কৌশানি। 

২০২১ বিধানসভা ভোটে হেরে গিয়েছেন কৌশানি মুখোপাধ্যায়। কৃষ্ণনগর উত্তর ৩৫ হাজারের বেশি ভোটে হেরেছেন বিজেপির হেভিওয়েট প্রার্থী মুকুল রায়ের কাছে। যদিও লড়াইটা বেশ কঠিন ছিল, কিন্তু এই হার নিয়েছেন মাথা পেতে। যদি তাতে বন্ধ হয়নি কৃষ্ণনগরবাসীর পাশে দাঁড়ানো। মানুষের জন্য, মানুষের পাশে থেকে সমানভাবে কাজ করে চলেছেন। বর্তমানে করোনা ও লকডাউনের মাঝে নিয়ে ফেলেছেন এক নতুন উদ্যোগ। খুলেছেন কমিউনিটি কিচেন। 

অভিনেত্রীর খোলা এই কমিউনিটি কিচেনের নাম ‘আমি অপরাজিতা কিচেন’। ‘কৌশানি মুখার্জি—অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেস’ ফেসবুক পেজ থেকে একটি ৩০ সেকেন্ডের ভিডিয়োও শেয়ার করেছেন কৌশানি। যেখানে ভোট প্রচারের সময় তোলা অভিনেত্রীর নানা ছবি দিয়ে এই বিপদের সময়ে এলাকার মানুষদের পাশে থাকার বার্তা দেওয়া হয়েছে। সেই ভিডিয়ো শেয়ার করে লেখা হয়েছে, ‘Koushani Mukherjee ঘরের মেয়ে ছিলো, আছে, থাকবে’। জানানো হয়েছে, কৃষ্ণনগরকে সুস্থ রাখতে এটি একটি ক্ষুদ্র প্রয়াস। এই কঠিন পরিস্থিতিতে মানুষের পাশে থেকে তাদের সাহায্যে অঙ্গীকারবদ্ধ তিনি।

‘কৌশানি মুখার্জি—অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেস’ ফেসবুক পেজ থেকে একটি পোস্টও করা হয়। তাতে লেখা রয়েছে—‘বাংলা নিজের মেয়েকেই চায় এবং কৃষ্ণনগর-এর ছোড়দি কৌশানী মুখোপাধ্যায় আসছে তাঁর পরিবারের লোকেদের কাছে, সাহায্যের হাত বাড়িয়ে দিতে। মানুষের পাশে এবং তাঁদের বিপদে, সমস্যায়, যে কোনও সাহায্যর জন্যে তাঁকে সবসময় কাছে পাবেন নিজের ঘরের মেয়ের মতন। সাহায্যের জন্যে উল্লেখিত ফোন নম্বর গুলিতে যোগাযোগ করুন।’

 নিজের সোশ্যাল মিডিয়াতেও কমিউনিটি কিচেন খোলার খবর শেয়ার করেছেন কৌশানি। তিনি সেখানে লিখেছেন, ‘মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় এবং মাননীয় সাংসদ শ্রী অভিষেক বন্দোপাধ্যায়ের অনুপ্রেরণায়, কৃষ্ণনগর উত্তর বিধানসভার মানুষদের জন্য কিছু উদ্যোগ। মানুষদের পাশে থাকার প্রতশ্রুতি এইভাবেই আগামীদিনেও অব্যাহত থাকবে। সকলে সুস্থ থাকুন ভালো থাকুন। উল্লেখিত ফোন নম্বর গুলিতে সাহায্যের জন্যে যোগাযোগ করুন।’

বন্ধ করুন