বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ে করতে চলছেন অঙ্কুশ আর ঐন্দিলা! নেট-দুনিয়ায় শুভেচ্ছার বন্যা, সামিল তারকারাও
ইনস্টাগ্রাম পোস্টে ঐন্দ্রিলাকে বিয়ের সুখবর জানিয়েছেন অঙ্কুশ (ছবি-ইনস্টাগ্রাম)
ইনস্টাগ্রাম পোস্টে ঐন্দ্রিলাকে বিয়ের সুখবর জানিয়েছেন অঙ্কুশ (ছবি-ইনস্টাগ্রাম)

বিয়ে করতে চলছেন অঙ্কুশ আর ঐন্দিলা! নেট-দুনিয়ায় শুভেচ্ছার বন্যা, সামিল তারকারাও

  • টলিউডে বাজতে চলেছে বিয়ের সানাই। কবে হবে বিয়ে?

টলিউডের মোস্ট টকড জুটির মধ্যে প্রায় প্রথম সারিতেই আসে অঙ্কুশ হাজরা আর ঐন্দ্রিলা সেনের নাম। বেশ কিছু বছর ধরে সম্পর্কে আছেন অঙ্কুশ আর ঐন্দ্রিলা। নিজেদের সম্পর্ক নিয়ে কোনও লুকোছাপাও নেই। তবু, বিয়েটা কেন করছেন না এই তারকা জুটি, তা নিয়ে অভিযোগ ছিল অনুরাগীদের মনে। অবশেষে সুখবর দিলেন অঙ্কুশ। সোশ্যাল মিডিয়ায় জানালেন খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন তিনি লেডি লাভ-কে। 

অঙ্কুশ শুক্রবার নিজের সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘অবশেষে দীর্ঘ অপেক্ষার পর এ আমাদের পরিবারের অকটা অংশ হতে চলেছে। এটা সত্যিকারের স্বপ্নপূরণ’। সেখানেই অঙ্কুশকে শুভেচ্ছা জানিয়েছেন অন্যান্য় টলি তারকারা। সঙ্গে কমেন্ট করতে দেখা গেল ঐন্দ্রিলাকেও। একটা লম্বা ইয়ে… ‘YAAAAAYYYYYYYY’ লিখে নিজের খুশি জাহির করেছেন।

ফেব্রুয়ারি মাসে অঙ্কুশ আর ঐন্দ্রিলার জুটিতে ‘ম্যাজিক’ মুক্তি পায়। তখনই নানা সময় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে অঙ্কুশ আর ঐন্দ্রিলা জানিয়েছিলেন, বিয়ে নিয়ে সেরকম কোনও পরিকল্পনা এখনও করে উঠতে পারেননি। তবে, সব ঠিক হলেই জানাবেন। ২০২০-র লকডাউন একসঙ্গেই কাটিয়েছিলেন দু'জনে। ফেসবুক লাইভে এসে অনুরাগীদের সঙ্গে জমজমাট আড্ডাও দিয়েছিলেন। তাই, কবে বিয়ের পিঁড়িতে বসবেন তা জানার একটা আগ্রহ তো সবার মধ্যেই ছিল। আর শুক্রবার বৃষ্টিভেজা দিনে আকাশের মুখ ভার থাকলেও অনুরাগীদের মুখে একরাশ হাসি ফোঁটালেন অঙ্কুশ। এখন শুধু দিনক্ষণ জানার অপেক্ষা।

বন্ধ করুন