বাংলা নিউজ > বায়োস্কোপ > Abir-Ankush: অঙ্কুশের জায়গায় ‘ডান্স বাংলা ডান্স’-এ আবীর! কবে থেকে শ্যুটে ফিরবেন তিনি?
আবীর ও অঙ্কুশ। 
আবীর ও অঙ্কুশ। 

Abir-Ankush: অঙ্কুশের জায়গায় ‘ডান্স বাংলা ডান্স’-এ আবীর! কবে থেকে শ্যুটে ফিরবেন তিনি?

  • জানতে উদগ্রীব দর্শকও। 

গতকালই জানিয়েছিলাম আজ ‘ডান্স বাংলা ডান্স’-র রিউনিয়ন পর্বে বিক্রমের সঙ্গে সঞ্চালনার দায়িত্ব সামলাবেন আবীর চট্টোপাধ্যায়। স্বভাবতই দর্শক মনে প্রশ্ন ওঠে যেই বিক্রম আর অঙ্কুশের জুটিকে এতদিন ধরে দর্শক দেখে এসেছে, তার কী হবে? এই ডান্স রিয়েলিটি শো-তে আর কী দেখা যাবে না অঙ্কুশ হাজরা-কে!

তবে, এমনটা মোটেই নয়। আসলে অসুস্থ অঙ্কুশ। আর তাই তাঁর জায়গায় দু' সপ্তাহ থাকছেন আবীর চট্টোপাধ্যায়। অঙ্কুশ এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তিনি ভাইরাল ফিভারে আক্রান্ত। কিছুতেই কমছে না জ্বর। আর তাই শ্যুটে যেতে পারেননি। নির্মাতাদের তরফে তখন আবীরকে অনুরোধ করা হয় সঞ্চালনার জন্য। 

‘ডান্স বাংলা ডান্স’র অন্যতম আকর্ষণ নিসন্দেহে বিক্রম আর অঙ্কুশের জুটি। রিয়েল লাইফে তাঁরা অবিচ্ছেদ্য বন্ধু। আর তার ছাপ পড়ে মঞ্চেও। একে-অপরের পিছনে লাগার কোনও সুযোগ ছাড়েন না। বিচারক থেকে প্রতিযোগী, এক লহমায় হাসি ফোটান সকলের মুখে। আবার কোনও মন খারাপের নাচ দেখলে কেঁদেও ফেলেন।

তবে, অঙ্কুশ নিশ্চিত আবীরের সঞ্চালনা একেবারে ফাটাফাটি হবে। তাঁর কথায়, ‘আবীরদা আমার ভীষণ প্রিয় একজন অভিনেতা। ওর সঞ্চালনা আমরা আগেও দেখেছি। আমি জানি ও এখানেও দারুণ কাজ করবে।’ এখন অনেকটাই সুস্থ তিনি। ৩১ অগস্ট থেকে সেটে ফিরবেন। আর আজ আর কাল বাড়িতে টিভিতে বসেই দেখবেন ‘ডান্স বাংলা ডান্স’-র রিউনিয়ন। যেখানে থাকছেন ছোট পরদার তারকারা। 

বিশেষ অতিথি হিসেবে হাজির থাকবেন 'অপরাজিতা অপু' ধারাবাহিকের দীপু মানে রোহন ভট্টাচার্য। থাকছেন 'মিঠাই' ধারাবাহিকের সোম অর্থাৎ ধ্রুব। হাজির থাকবেন 'কি করে বলব তোমায়' ধারাবাহিক-এর রাধিকা মানে স্বস্তিকা দত্ত। চমক এখানেই শেষ নয়। থাকছেন, 'কৃষ্ণকলি' ধারাবাহিকের নিখিল, এখন তিনি অবশ্য নতুন ধারাবাহিক 'উমা'-র অভিমুন্য মানে নীল।

বন্ধ করুন