বাংলা নিউজ > বায়োস্কোপ > চোখে চশমা, ক্লাস এইটের ছবি দিলেন টলি-নায়ক, অবাক উত্তম কুমারের নাতি, বলুন তো কে?
বলুন তো কে?
বলুন তো কে?

চোখে চশমা, ক্লাস এইটের ছবি দিলেন টলি-নায়ক, অবাক উত্তম কুমারের নাতি, বলুন তো কে?

  • ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন টলিপাড়ার এই তারকা নিজেই।

নিজেদের ছোটবেলার ছবি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন অভিনেতারা। অনেকসময় তা দেখে হতবাক হয়ে যান তাঁদের সহ-অভিনেতারাও! ফারাক চোখে পড়ার মতো হয়! ঠিক যেমনটা হল শনিবারও! ছবি দেখে পারলেন এই অভিনেতাকে চিনে নিতে?

ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন টলিপাড়ার এই তারকা নিজেই। ক্যাপশনে লিখেছেন, ‘আমার মনে হয় ক্লাস এইট… নিশ্চিত নই যদিও’। আর সেই ছবিতে নিজের বিষ্ময় প্রকাশ করে গৌরব চট্টোপাধ্যায়ের কমেন্ট সবার আগে চোখে পড়েছে! উত্তম কুমারের নাতি লিখেছেন, ‘এটা কে?’

ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অঙ্কুশ হাজরা। স্কুলের পোশাকে তোলা হয়েছে ছবিটি। ছোটবেলায় বেশ রোগা ছিলেন অঙ্কুশ। চশমা পরে, একটা পা গ্রিলের উপর তুলে বেশ ‘নায়ক-নায়ক’ কায়দাতেই ছবির জন্য পোজ দিয়েছেন তিনি।

কাজের সূত্রে ২০২১ সালে ‘ম্যাজিক’ আর ‘এফআইআর’ মুক্তি পেয়েছে তাঁর। ম্যাজিকেই প্রথমবার প্রেমিকা ঐন্দ্রিলার সাথে তাঁকে বড় পরদায় দখা গিয়েছিল। আর এফআইআর-এ অঙ্কুশ কাজ করেছেন ঋতাভরীর সাথে। ২০২২ সালে কথা রয়েছে ‘লাভ ম্যারেজ’ আর ‘মন খারাপ’ মুক্তির। 

প্রসঙ্গত, ২০১০ সালে 'কেল্লাফতে' দিয়ে অভিনয়ে পা রাখেন অঙ্কুশ হাজরা। এরপর ‘জামাই ৪২০’, ‘কেলোর কীর্তি’, ‘জুলফিকর’, ‘বলো দুগ্গা মাই কী’র মতো সিনেমায় অভিনয় করেছেন। রিয়েলিটি শো-র সঞ্চালক হিসেবেও দেখা গিয়েছে তাঁকে। টলিপাড়ার খবর দীর্ঘদিনের বান্ধবী ঐন্দ্রিলার সাথে চলতি বছরেই গাঁটছড়া বাঁধতে পারেন।

বন্ধ করুন