বাংলা নিউজ > বায়োস্কোপ > বাংলাদেশের অভিনেত্রীকে মন দিয়ে ফেললেন টলিউডের অঙ্কুশ হাজরা! কী বলছেন ঐন্দ্রিলা?
অঙ্কুশ হাজরা। 
অঙ্কুশ হাজরা। 

বাংলাদেশের অভিনেত্রীকে মন দিয়ে ফেললেন টলিউডের অঙ্কুশ হাজরা! কী বলছেন ঐন্দ্রিলা?

  • একগুচ্ছ নতুন প্রোজেক্ট হাতে রয়েছে অঙ্কুশ হাজরার। 

অঙ্কুশ-ঐন্দ্রিলার সম্পর্ক বহু বছরের। বলা যায়, চুটিয়ে প্রেম করছেন তাঁরা। আর বাংলাদেশের অভিনেত্রীর সঙ্গে রিয়েল লাইফে নয়, রিল লাইফে প্রেম করতে চলেছেন অঙ্কুশ হাজরা। অর্থাৎ, আসছে অঙ্কুশের নতুন ছবি। বাংলাদেশের অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ্যায় ‘প্রেম টেম’ দিয়ে ডেবিউ করে বেশ জনপ্রিয়তা পেয়েছেন। একের পর এক ছবির অফার আসছে নায়িকার ঝুলিতে। তবে এবার শোনা যাচ্ছে, অঙ্কুশের বিপরীতে ভারত ও বাংলাদেশের যৌথ এক প্রোজেক্টে কাজ করতে চলেছেন তিনি। 

ইন্দো-বাংলাদেশ প্রজেক্টটির পরিচালনার দায়িত্বে রয়েছেন বাংলাদেশের পরিচালক শামিম আহমেদ রনি। শামিম দু'টি ছবির পরিচালনা করার দায়িত্ব নিয়েছেন। একটি সায়েন্স ফিকশন এবং অন্যটি থ্রিলার। দু'টিরই নায়ক-চরিত্রে দেখা মিলবে অঙ্কুশের। এবং একটি ছবিতে অভিনেত্রীর ভূমিকায় থাকছেন সুস্মিতা ও অন্যটিতে কৌশানি মুখোপাধ্যায়। 

‘চলতি বছরের অক্টোবর থেকে সায়েন্স ফিকশনের শ্যুটিং শুরু হবে এবং ডিসেম্বর থেকে হবে থ্রিলার ছবির শ্যুট। সুস্মিতা ও কৌশানির সঙ্গে আলোচনা করছি সিনেমার চরিত্র নিয়ে’, সংবাদমাধ্যমকে জানিয়েছেন শামিম। অন্য দিকে, কৌশানি জানিয়েছেন তিনি অঙ্কুশের সঙ্গে কাজ করছেন। যদিও ছবির বিষয় কী বা নাম সে ব্যাপারে কোনও তথ্য দেননি। শুধু বলেছেন, ‘টা এমন একটা সিনেমা হতে চলেছে যা আমার কাছে সম্পূর্ণ নতুন। আমি এটাকে সম্পূর্ণ একটা চ্যালেঞ্জ হিসেবে নিচ্ছি। এটা আমার কাছে একটা দারুন বিষয় হতে চলেছে।’

বন্ধ করুন