বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev New Look: বাংলার শাহরুখ খান! মাথায় ঝুঁটি বেঁধে সামনে আসলেন দেব, রাতারাতি বদলে গেল চেহারা

Dev New Look: বাংলার শাহরুখ খান! মাথায় ঝুঁটি বেঁধে সামনে আসলেন দেব, রাতারাতি বদলে গেল চেহারা

দেবের নতুন লুক।

টলিউডের হিট মেশিন এখন দেব। হাত দিলেই সোনা। পরপর লক্ষ্মীলাভ হচ্ছে তাঁর। শাহরুখ খানের স্টাইলে পনিটেল বেঁধে অভিনেতা-সাংসদ জিতে নিলেন ভক্তদের মন আরও একবার। 

সাফল্য বরাবরই দেবের কাছে। প্রথম দিকে যেই ছেলেটার উচ্চারণ নিয়ে হত ট্রোল, ‘অভিনয় পারে না’ বলে কটাক্ষ করত আমজনতা। এখন সে যে কাজে হাত দেয়, সেটাই সোনা। এই নিয়ে তৃতীয়বার জিতলেন লোকসভা ভোটে। ঘাটাল থেকে নির্বাচিত হলেন সাংসদ তৃণমূলের টিকিটে। 

বৃহস্পতিবার রাতে নিজের দুটি ছবি শেয়ার করলেন দেব সোশ্যাল মিডিয়াতে। যা দেখে তাঁর ভক্তদের চোখ তো রীতিমতো ছানাবড়া। মাথার পিছনে দুটো ঝুঁটি বেঁধেছেন তিনি। মানে একটু ভালো ভাষায় যাকে আমরা বলি পনিটেল। দেবের নতুন লুক হু হু করে ভাইরাল। মাত্র ১১ ঘণ্টায় প্রায় ৮০ হাজার লাইক পড়েছে। আর কমেন্টের বন্যা তো আছেই। 

আরও পড়ুন: ভাবি ২-র রাজকীয় ছুটি কাটানো, ১৪ কোটির বাড়ি কিনেই তৃপ্তি ঘুরতে গেলেন কোথায়

একজন লিখেছেন, ‘শাহরুখ খানের মতো করে চুল বেঁধেছ দাদা, জাস্ট লুকিং লাইক আ ওয়াও’। অপরজন লেখেন, ‘দাদা এই লুকটাই রাখো। খুব ভালো লাগছে।’ তৃতীয়জনের মন্তব্য, ‘একমাত্র ঝুঁটি বাঁধা ছেলে, যাকে আমি সহ্য করতে পারছি।’ চুতুর্থজন লেখেন, ‘আরে বাহ! নতুন কিছু আসবে মনে হচ্ছে তো।’

আরও পড়ুন: নন ফিকশনের কামাল! টিআরপি-তে সারেগামাপা না দিদি নম্বর ১, কে থাকল এগিয়ে

কাজের সূত্রে, দেবকে শেষ দেখা গিয়েছে প্রধান সিনেমায়। যা মুক্তি পেয়েছিল ২০২৩ সালের বড়দিন উপলক্ষে। ছবিতে দেবের সঙ্গে ছিলেন পরাণ বন্দ্যোপাধ্যায়, সৌমিতৃষা কুণ্ডু। বেশ ভালো ব্যবসা করে সেই সিনেমা। ২০২৩ সালে অভিনেতার আরও দুটো সিনেমা মুক্তি পায়। অগস্ট মাসে ব্যোমকেশ হয়ে সামনে আসেন তিনি প্রথমবার। আর পুজোতে এসেছিল বাঘাযতীন।

আরও পড়ুন: ‘তৃনীল’ ভক্তদের জন্য সুখবর, প্রথমবার একসঙ্গে নীল-তৃণা, সঙ্গে সৌরভ! আসছে বড় চমক

খবর রয়েছে, এবার দেব হাত দিতে পারেন ড্রিম প্রোজেক্ট রঘু ডাকাতের কাজে। ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের এই ছবি নিয়ে দর্শকদের উৎসাহেরও কোনও খামতি নেই। ভোটের প্রচারে দেবের বড় বড় চুল দেখেই অনেকে মনে করেছিল, এরপর রঘু ডাকাতের কাজেই তিনি হাত দেবেন। 

সঙ্গে টলিপাড়ায় গুঞ্জন বাংলার নবজাগরণের পথিকৃৎ বিদ্যাসাগরের জীবনী নাকি এবার রুপোলি পর্দায় ফুটে উঠবে। যার কাণ্ডারী হতে চলেছেন দীপক অধিকারী। তবে তিনি অভিনয় করবেন না শুধুই প্রযোজনা, তা এখনও স্পষ্ট নয়। তবে পনিটেল বেঁধে তিনি যে সত্যিই খুব সুন্দর লাগছেন, তা আর বলে দেওয়ার অপেক্ষা রাখে না! 

বায়োস্কোপ খবর

Latest News

আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.