বাড়ি > বায়োস্কোপ > বচ্চন ছবির শ্যুটিংয়ে নায়িকাকে একা রেখে পালালেন জিত! এতদিনে সামনে এল ভিডিয়ো
বচ্চন ছবির শ্যুটিংয়ের ফাঁকে মজার মুডে জিত 
বচ্চন ছবির শ্যুটিংয়ের ফাঁকে মজার মুডে জিত 

বচ্চন ছবির শ্যুটিংয়ে নায়িকাকে একা রেখে পালালেন জিত! এতদিনে সামনে এল ভিডিয়ো

  • পরিচালক রাজা চন্দের এই ছবিতে কর্নাটকের বাঙালি কন্যা ঐন্দ্রিতা রায়ের সঙ্গে জুটি বেঁধেছিলেন জিত।

করোনা সংকটের জেরে আপতত বাড়িতেই সময় কাটাচ্ছেন জিত। নেই শ্যুটিংয়ের ব্যস্ততা। এই রকম সময়ে পুরোনো স্মৃতিচারণায় ব্যস্ত হয়ে পড়লেন জিত। শেয়ার করে নিলেন প্রায় ছয় বছর আগের এক মিষ্টি মুহূর্ত। একথা জিত ভক্তদের অজানা নয়, যে সুপারস্টার অমিতাভ বচ্চনের অন্ধভক্ত এই টলি তারকা। 'বচ্চন' নামের একটি ছবিতেও অভিনয় করছিলেন জিত। যেখানে অমিতাভ বচ্চনের অন্ধভক্ত হিসাবেই দেখা মিলেছিল জিতের। ২০১৪ সালের সেপ্টেম্বর মাসে মুক্তি পায় পরিচালক রাজা চন্দের সেই ছবি। সেই ছবিতেই জিতের নায়িকা ছিলেন প্রবাসী বাঙালি ঐন্দ্রিতা রায়। পতুর্গালে বচ্চন ছবির গানের শ্যুটিং সেরেছিলেন জিত-ঐন্দ্রিতা। সেই শ্যুটিংয়ের ফাঁকেই কী কাণ্ড ঘটাতেন তাঁরা, সেই ঝলক এতদিন পর প্রকাশ্যে আনলেন অভিনেতা। 

ভিডিয়োয় দেখা গেল নায়িকা ঐন্দ্রিতা রায় মেক আপ নিয়ে বসে আছেন বড় ছাতার তলায়। আড্ডা জমিয়েছেন পরিচালক রাজা চন্দ ও কো-স্টার জিতের সঙ্গে। চলছে দেদার খুনসুটি। নায়িকাকে চোখ বন্ধ করে একটি মজার খেলা খেলার অনুরোধ করেন জিৎ। ঐন্দ্রিতা রায়ও জিৎকে বিশ্বাস করে নেন নিমেষে। এরপর নায়িকাকে একা রেখে সেই জায়গা ছেড়ে পালিয়েছেন অভিনেতা ও পরিচালক। এতদিন পর এই মজার ভিডিয়ো দেখবার সুযোগ পেয়ে আপ্লুত জিত ভক্তরা। কমেন্ট বক্সে কেউ লিখেছেন, ‘দাদা ধন্যবাদ এই ভিডিয়োটা শেয়ার করার জন্য’, কেউ আবার লিখেছেন, ‘এইরকম আরও ভিডিয়ো দেখতে চাই’।

ঐন্দ্রিতা রায়ের সঙ্গে জিত 
ঐন্দ্রিতা রায়ের সঙ্গে জিত 

বচ্চন ছবিতে জিত-ঐন্দ্রিতা ছাড়াও অভিনয় করেছিলেন পায়েল সরকার,কাঞ্চন মল্লিকরা। ছবির সঙ্গীত পরিচালকের ভূমিকায় ছিলেন জিত্ গঙ্গোপাধ্যায়। কর্নাটকের বাঙালি কন্যা ঐন্দ্রিতা। তাঁর জন্ম রাজস্থানে, বড়ো হয়েছে বেঙ্গালুরুতে। ২০০৭ থেকে অভিনয় করছেন কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে। ঐন্দ্রিতার ডেব্যিউ বাংলা ছবি ছিল বচ্চন। যদিও এরপর খুব বেশি টলিগঞ্জে দেখা যায়নি তাঁকে। ২০১৭ সালে রাজা চন্দেরই ছবি আমার আপনজনে অভিনয় করেছিলেন ঐন্দ্রিতা।

বন্ধ করুন