বাড়ি > বায়োস্কোপ > মেয়ে নবন্যার সঙ্গে জমিয়ে নাচছেন জিত, ভাইরাল বাবা-মেয়ের জুটির এই মিষ্টি ভিডিয়ো
মেয়ের সঙ্গে মজাদার নাচ জিতের (ছবি-ইনস্টাগ্রাম)
মেয়ের সঙ্গে মজাদার নাচ জিতের (ছবি-ইনস্টাগ্রাম)

মেয়ে নবন্যার সঙ্গে জমিয়ে নাচছেন জিত, ভাইরাল বাবা-মেয়ের জুটির এই মিষ্টি ভিডিয়ো

  • মেয়ের সঙ্গে জিতের খুনসুটি। ঘরের মধ্যে নাচের কম্পিটিশন বাবা-মেয়ের।

তিনি টলিউডের সুপারস্টার। জিৎ মানেই রুপোলি পর্দার অ্যাংরি ইয়াংম্যান, অ্যাকশন হিরোতে। তবে পর্দার বাইরে জিত কিন্তু একদম আলাদা। এমনতি সোশ্যাল মিডিয়ায় খুব বেশি অ্যাক্টিভ নন অভিনেতা। কিন্তু মাঝেসাঝে ফ্যানেদের সঙ্গে নিজের ব্যক্তিগত জীবনের নানান মিষ্টি মুহূর্ত ভাগ করে নেন জিত। বৃহস্পতিবার অনুরাগীদের বড়সড় চমক দিলেন সুপারস্টার। এদিন মেয়ে নবন্যার সঙ্গে একটি মজাদার নাচের ভিডিয়ো ইনস্টাগ্রামে ভাগ করে নিলেন জিত। 

দেখুন সেই ভিডিয়ো-

ভিডিয়োর ক্যাপশনে জিত লিখেছেন, 'বাবা-মেয়ের জুটি এই লকডাউনে'। অর্থাত্ লকডাউনে এইরকম মস্তিতেই মেয়ের সঙ্গে সময় কাটাচ্ছেন জিত। ভিডিয়োয় দেখা গেল কমলা টি-শার্ট ও নীল রঙের শর্টসে রয়েছেন জিত। আর ‘আলু লেলে,ভিন্ডি লেলে’ গানের তালে মেয়ের সঙ্গে তাল মেলাচ্ছেন জিত। 

বাংলা ইন্ডাস্ট্রির এই হার্টথ্রব নায়ক ২০১১ সালে বিয়ের পর্ব সেরেছিলেন মোহনা রতলানির সঙ্গে। জিত-মোহনার একমাত্র কন্যা নবন্যার জন্ম হয় ২০১২-র ডিসেম্বরে। দেখতে দেখতে বেশ বড় গিয়েছে এই খুদে। 

উল্লেখ্য বক্স অফিসে জিতের শেষ ছবি ছিল অসুর, চলতি বছর জানুয়ারির প্রথম সপ্তাহে মুক্তি পায় সেই ছবি। প্রসঙ্গত লকডাউন শুরুর আগে, মার্চ মাসে লন্ডনে নিজের পরবর্তী ছবি বাজির শ্যুটিংয়ে গিয়েছিলেন জিত। মাঝপথেই শ্যুটিং বন্ধ রেখে তড়িঘড়ি দেশে ফিরে আসতে হয় অভিনেতাকে। এই ছবিতে জিতের বিপরীতে প্রথমবার জুটি বাঁধতে চলেছেন মিমি চক্রবর্তী। এই ছবির কাজ কবে ফের শুরু হচ্ছে সেই নিয়ে কোনও তথ্য মেলেনি প্রযোজক সংস্থার তরফে। এই ছবিতে শুধু অভিনেতা হিসাবে নয়, যৌথ প্রযোজকের ভূমিকাতেও পাওয়া যাবে জিতকে। 

বন্ধ করুন