বাংলা নিউজ > বায়োস্কোপ > Prosenjit-Trishanjit: ছেলের জন্মদিনে আদুরে শুভেচ্ছা, মিশুকের জন্য ভালোবাসা উজাড় করলেন প্রসেনজিৎ

Prosenjit-Trishanjit: ছেলের জন্মদিনে আদুরে শুভেচ্ছা, মিশুকের জন্য ভালোবাসা উজাড় করলেন প্রসেনজিৎ

মিশুকের জন্মদিনে শুভেচ্ছা প্রসেনজিতের

Prosenjit-Trishanjit: লম্বায় প্রসেনজিতকে অনেকদিন আগেই ছাড়িয়ে গিয়েছে তৃষণাজিৎ। প্রত্যেক বছরই বাবা মায়ের সঙ্গে জন্মদিন পালনে অভ্যস্ত মিশুক। এই বছরই অন্যথা হয়নি। ছেলের কেক কাটার ভিডিয়ো নেটমাধ্যমের পাতায় শেয়ার করেছেন প্রসেনজিৎ।

আদরের ছেলে মিশুকের আজ জন্মদিন। সকাল সকাল কেক কাটিয়ে ছেলের জন্মদিন সেলিব্রেশনে মেতে উঠেছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ছেলে মিশুক অর্থাৎ তৃষাণজিৎ চট্টোপাধ্যায়ের কেক কাটার ভিডিয়ো নেটমাধ্যমের পাতায় শেয়ার করেছেন অভিনেতা।

চোখের নিমেষেই আচমকা বড় হয়ে গিয়েছে ছোট্ট মিশুক, এখন সে রীতিমতো হ্যান্ডসাম হাঙ্ক। ব্রিটিশ যুক্তরাজ্যে পড়াশোনা করছে এই স্টারকিড। তবে জন্মদিনটা বাড়িতেই কাটিয়েছে সে। লম্বায় প্রসেনজিতকে অনেকদিন আগেই ছাড়িয়ে গিয়েছে তৃষণাজিৎ। প্রত্যেক বছরই বাবা মায়ের সঙ্গে জন্মদিন পালনে অভ্যস্ত মিশুক। এই বছরই অন্যথা হয়নি। ছেলের কেক কাটার ভিডিয়ো নেটমাধ্যমের পাতায় শেয়ার করেছেন প্রসেনজিৎ।

আরও পড়ুন: ‘বাচ্চাটা দারুণ, সব মেয়ের ওঁর মতো হওয়া উচিত', উরফির প্রশংসায় পঞ্চমুখ হানি সিং

প্রসেনজিতের শেয়ার করা ভিডিয়োতে দেখা গিয়েছে, কেক কেটে প্রথম টুকরোটা বাবার মুখের সমানে ধরলেন তৃষাণজিৎ। বাবা-ছেলের মিষ্টি মুহূর্তের কিছু টুকরো ছবি জুড়ে দেওয়া রয়েছে ভিডিয়োতে। ক্যাপশনে লেখা, ‘শুভ জন্মদিন মিশুক। অনেক, অনেক ভালোবাসা, আশীর্বাদ সবসময়ই আছে... খুব ভালো থাকিস। তোমার অনেক সুখ এবং সাফল্য কামনা করি। ঈশ্বর আশীর্বাদ করুক।’

প্রসেনজিৎ-অর্পিতা বরাবর জানিয়েছেন ছেলের আগ্রহ অভিনয়ে নয়, ফুটবলে। মেসির অন্ধভক্ত তৃষাণজিৎ ফুটবল প্র্যাক্টিস করে নিয়মিত। পড়াশোনার পাশাপাশি আগাগোরাই খেলাধুলোর প্রতি মন তাঁর। আপাতত জন্মদিনের শুভেচ্ছায় ভাসছে প্রসেনজিৎ-পুত্র।

বন্ধ করুন