বাংলা নিউজ > বায়োস্কোপ > Madhumita Relationship Status: ‘কেন যে আমি সিঙ্গেল…’! হাত দিয়ে ঠেলে সরাচ্ছেন পুরুষদের, এ কী হাল হল মধুমিতার

Madhumita Relationship Status: ‘কেন যে আমি সিঙ্গেল…’! হাত দিয়ে ঠেলে সরাচ্ছেন পুরুষদের, এ কী হাল হল মধুমিতার

সিঙ্গেল থাকা নিয়ে কী বললেন মধুমিতা?

Madhumita Sarkar: গত বছরই হিন্দুস্তান টাইমস বাংলাকে মধুমিতা জানিয়েছিলেন, ‘গত চার বছর ধরে আমার আগে-পিছে তো কিছু নেই। যদি আমি প্রেমে পড়তাম তাহলে আমি খুব খুশি হয়ে সেটা ফ্লন্ট করতাম।’ আর এবার নিজের সিঙ্গেলহুড নিয়ে নিজেই করলেন মস্করা। 

ছোট পর্দা দিয়ে অভিনয়ে হাতেখড়ি হয়েছিল মধুমিতা সরকারের। তারপর থেকে অবশ্য সিনেমা আর সিরিজে, অভিনেত্রীর অবাধ বিচরণ। গ্ল্যামার ওয়ার্ল্ডে পা রাখার পরই বসেছিলেন বিয়ের পিঁড়িতে। তবে তা ভেঙে যায় কয়েক বছরেই। তারপর থেকে একাধিক নায়কের সঙ্গে নাম জড়ালেও, নিজেকে সিঙ্গেল বলেই দাবি করেন ‘পাখি’। এবার নিজের এই সিঙ্গেলহুডের কারণও করলেন খোলসা। 

সামাজিক মাধ্যমে একটি ভিডিয়ো শেয়ার করেছেন মধুমিতা। সেই ভিডিয়োর উপরে লেখা, ‘কেন যে আমি সিঙ্গেল, বুঝতেই পারি না’। আর সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক নারীকে ঘিরে রয়েছে অনেক পুরুষ। তবে সেই নারীই নিজের আশেপাশে থাকা পুরুষগুলিকে হাত দিয়ে সরিয়ে দিচ্ছে। তাহলে কি জীবনে পুরুষদের এন্ট্রি রুখে রেখেছেন মধুমিতাও? সেই কারণেই ডিভোর্সের এত বছর পরেও তিনি একা?

আরও পড়ুন: ‘শুভ্রজিতের সঙ্গে মতের মিল…’! অক্টোবরের বিয়ের জল্পনায় শিলমোহর প্রিয়াঙ্কার

মধুমিতার প্রথম সিরিয়াল ‘সবিনয়ে নিবেদন’-এর নায়ক ছিলেন সৌরভ চক্রবর্তী। আর সেই ধারাবাহিকের কাজ চলতে চলতেই ভালোবেসে ছিলেন একে-অপরকে। এরপর চটজলদি বিয়ে। তখন অভিনেত্রীর বয়স ছিল মাত্র ১৮। ২০১৫ সালে ‘বোঝে না সে বোঝে না’ চলাকালীনই দুজনে করে নেন আইনি বিয়ে। তবে রূপকথার সফর শেষ হয় ২০১৯ সালে। পথ আলাদা হয় দুজনের। 

আরও পড়ুন: ‘যে বাড়িতে ৩টে শাশুড়ি…’! জানুয়ারিতে ডিভোর্স, এ কী বললেন কাঞ্চন-প্রাক্তন পিঙ্কি

এক সাক্ষাৎকারে মধুমিতাকে তাঁর বিয়ে ও ডিভোর্স নিয়ে বলতে শোনা গিয়েছিল, ‘যদি আমি তাড়াহুড়ো করে তখন বিয়েটা না করতাম তবে আমি কেরিয়ারে আরও বেশি করে ফোকাস করতে পারতাম। তা সত্ত্বেও বলব, সৌরভের সঙ্গে কাটানো মুহূর্তগুলো নিয়ে আমার কোনও আফসোস নেই, আমাদের কিছু ভালো স্মৃতি রয়েছে’। এরপর অভিনেতা সৌরভ দাসের সঙ্গে সম্পর্কের খবর শোনা গিয়েছিল মধুমিতার। তবে তা গুঞ্জন বলেই উড়িয়েছিলেন তিনি। 

আরও পড়ুন: ‘তোর বাবা-মা…’! বিগ বসের ঘরে প্রথম দিনেই পায়েল-আরমানের ঝামেলা, খাবার নিয়ে তর্ক

এর আগে হিন্দুস্তান টাইমস বাংলাকে দেওয়া এক সাক্ষাৎকারে মধুমিতাকে বলতে শোনা যায়, ‘আমি এখন পুরোপুরিভাবে সিঙ্গল। গত চার বছর ধরে আমার আগে-পিছে তো কিছু নেই। যদি আমি প্রেমে পড়তাম তাহলে আমি খুব খুশি হয়ে সেটা ফ্লন্ট করতাম। লোকজন অনেক সময়ই প্রেমের কথা লুকিয়ে রাখে, আমি সেটায় বিশ্বাসী নই। যদি সত্যি আমার কাউকে পছন্দ হয় এবং আমি কারুর সঙ্গে সম্পর্কে জড়াই তাহলে অবশ্যই সেটা আমি নিজের ফ্যান এবং শুভাকাঙ্খীদের সঙ্গে শেয়ার করে নেব।’

কাজের সূত্রে,  আপাতত মুক্তির অপেক্ষায় সূর্য। সেখানে তিনি জুটি বেঁধেছেন বিক্রম চট্টোপাধ্যায়ের সঙ্গে। শিলাদিত্য মৌলিকের এই ছবি মুক্তি পাবে জুলাই মাসে। এই সিনেমায় বিক্রম ও মধুমিতার পাশাপাশি দেখা যাবে দর্শনাকেও। 

বায়োস্কোপ খবর

Latest News

প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত? 20 ওভার শেষে Seattle Orcas-র স্কোর 142/6

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.