বাংলা নিউজ > বায়োস্কোপ > Madhumita: টলিউড থেকে সোজা হলিউড! ডিজনির চরিত্রে বাঙালি অভিনেত্রী মধুমিতা সরকার

কাজের থেকে একটা ছোট্ট বিরতি। আর সেই সময়টা অনুরাগীদের উদ্দেশে নতুন কিছু উপহার দিতে চান মধুমিতা সরকার। যদিও মধুমিতা বরাবরই অ্যাক্টিভ সোশ্যাল মিডিয়ায়। তবে যশের সঙ্গে জুটি বেঁধে তাঁর ‘ও মন রে’ বেশ ভালো লেগেছে দর্শকের। তাই এখন একটু আরাম, নিজের সঙ্গে সময় কাটানো, আর সোশ্যাল মিডিয়ায় নতুন নতুনভাবে হাজির হওয়া। 

এই সেদিন বৃষ্টি উপভোগ করতে নিজের পছন্দের রাস্তায় বেরিয়ে পড়েছিলেন গাড়ি নিয়ে। সেই সময়তে একটা ভিডিয়োও তুলেছিলেন! সঙ্গে ভুল স্বীকার করে বলেছিলেন, এভাবে আর কেউ যেন গাড়ি চালাতে চালাতে ভিডিও না করে। এরপর ভাইরাল হওয়া গান ‘মানিকে মাগে হিঠে’ গানের সঙ্গে লিপসিং করতেও তাঁকে দেখা গিয়েছে। আর এবার এলেন ডিজনি লুকে। ব্যস! এক নিমেষে মন জয় করলেন দর্শকের। 

ঘুম থেকে উঠে নো মেকআপ লুকে নিজেকে ক্যামেরা বন্দি করতে যেতেই দেখেন কখন তিনি হয়ে গিয়েছেন ডিজনির একটা চরিত্র। নিজের ভোলবদল দেখে নিজেই অবাক। কখনও হাসছেন, কখনও আবার চোখ ঘুরিয়ে ঘুরিয়ে নিজেকেই দেখে চলেছেন। মধুমিতার এই মজার রিল ভিডিও নিমেষে ভাইরাল হয়েছে। ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘ আর এভাবেই আমি প্রবেশ করলাম ডিজনির দুনিয়ায়…’। সঙ্গে হ্যাশট্যাগে জুড়ে দিয়েছেন #randomness #reelitfeelit।

মধুমিতার এক অনুরাগী সেই পোস্টের তলাতেই লিখেছেন, ‘এটা অসাধারণ’। ‘আরে তোমাকে তো চিনতেই পারিনি’, ‘যেভাবেই থাক তুমি সুন্দরী’, ‘উফফ! এই পাগলামি’-র মতো নানা কমেন্ট পড়েছে সেখানে। 

বাংলা টেলিভিশনের দর্শকের কাছে তিনি পরিচিত ছিলেন ‘পাখি’ নামে। তবে ছক ভেঙে তাঁকে দেখা যায় প্রতীম ডি. গুপ্তার ‘লাভ আজ কাল পরশু’তে। অর্জুন চক্রবর্তীর সঙ্গে তাঁর সাহসী অভিনয় নিয়ে তুমুল চর্চা হয়েছিল। এরপর মৈনাক ভৌমিক পরিচালিত ‘চিনি’ ছবিতে অভিনয় করেন, বিপরীতে সৌরভ দাস।

বন্ধ করুন