বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আর একটু হলেই আমার প্রেমে পড়ে যেতে’, কাকে সাবধান করলেন 'জামাই রাজা'র শ্রীমা?

টলিপাড়ার মিষ্টি মেয়ে শ্রীমা ভট্টাচার্য। একের পর এক ধারাবাহিকে অভিনয় করেই যে তিনি শুধু দর্শকদের মন জয় করেছেন তেমনটা নয়, বরং সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর শেয়ার করা ছবি দেখতেও বড়ই ভালোবাসেন নেট-নাগরিকরা। তাঁর ইনস্টাগ্রামে ফলোয়ার্সের সংখ্যা চোখ ধাঁধানো। প্রায় পাঁচ লাখ মানুষ তাঁকে ফলো করেন। তাই তো শ্রীমা কোনও ছবি শেয়ার করা মানেই তা নিমেষে ভাইরাল হয়ে যাওয়া। 

সম্প্রতি নেট-মাধ্যমে নিজের একটি উষ্ণ ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। খোলা চুলে, গোলাপি লিপস্টিকে আবেদন ভরা চাহুনিতে তিনি চেয়ে আছেন ক্যামেরার দিকে। আর সেই ছবির ক্যাপশনে লিখেছেন, ‘আরে আরে সাবধান!!! আর একটু হলেই তো আমার প্রেমে পড়ে যেতে।’

ইতিমধ্যেই ১২ হাজের বেশি মানুষ ভালোবাসা জানিয়েছেন ছবিতে। কমেন্ট বক্সেও চলেছে শ্রীমার গুণগান। ‘সাবধান করে কি হবে দিদি...সেই জামাই রাজা থেকে কত বার crush খাচ্ছি কে জানে’, ‘খুব সুন্দর, আকর্ষণীয় আর মিষ্টি লাগছে তোমাকে’, ‘কি সুন্দর তুমি’-র মতো একাধিক কমেন্ট পড়েছে সেই ছবিতে। 

গৌরব রায়চৌধুরীর সঙ্গে সম্পর্ক ছেদ হওয়ার পর আপাতত নিজেকে সিঙ্গল বলে দাবি করেন শ্রীমা। কিছুদিন আগে গৌরব অসুস্থ হওয়ার সময় নাকি এই তরফে যোগাযোগের চেষ্টাও চালানো হয়েছিল। কিন্তু উত্তর মেলেনি। তাই কাকে উদ্দেশ্য করে একথা বললেন অভিনেত্রী, তা জানতে মন চেয়েছে অনেকেরই। শ্রীমার ক্যাপশন মনে করিয়ে দিচ্ছে গায়িকা নেহা কক্করের সেই জনপ্রিয় ব্রেকআপ সং,  ‘ইসমে তেরা ঘাটা, মেরা কুছ নেহি যাতা’, যা তিনি গেয়েছিলেন প্রেমিক হিমাংশের সঙ্গে বিচ্ছেদের পর।

বন্ধ করুন