বাংলা নিউজ > বায়োস্কোপ > Sreelekha Mitra: ‘দয়া করে RIP লিখবেন না আমার শোকে’, ফেসবুকে হঠাৎ মরার কথা কেন লিখলেন শ্রীলেখা?

Sreelekha Mitra: ‘দয়া করে RIP লিখবেন না আমার শোকে’, ফেসবুকে হঠাৎ মরার কথা কেন লিখলেন শ্রীলেখা?

ফেসবুকে মরার কথা লিখে মুছে দিলেন শ্রীলেখা। 

একদিকে বাঁচার জন্য পনেরো দিন ধরে হাসপাতালে লড়াই করছেন ঐন্দ্রিলা, অন্য দিকে কেন মরার কথা এল শ্রীলেখার মনে?

অভিনেত্রী শ্রীলেখা মিত্র সোশ্যাল মিডিয়ায় থাকেন নো-ফিল্টার মুডে। কোনও রাখঢাকের পথে হাঁটেন না। বরং মনে যা আছে, বলে দেন খোলাখুলি। এবার যেমন লিখলেন, ‘দয়া করে RIP লিখবেন না আমার শোকে’। কেন এমন কথা বললেন তিনি?

আপাতত সোশ্যাল মিডিয়া গভীরভাবে চাইছে মৃত্যুমুখ থেকে ফিরে আসুক ঐন্দ্রিলা। এসবের মাঝেই মৃত্যুর কথা বললেন অভিনেত্রী। কিছুটা যেন বিসাদের সুরই ভেসে এল লেখা থেকে। যদিও নিজের করা পোস্টখানা মুছে দেন কিছুক্ষণের মধ্যেই। তবে আপাতত সেই পোস্টের স্ক্রিনশট ভাইরাল।

‘অনেক তো বয়স হল জীবন কিছু কম দেখলাম না। মা-বাবা নেই, মেয়েটাও বড় বেশি স্বাধীনচেতা। একদিক ভালো আমাদের মতো বুড়ো বয়স অবধি মা-বাবার লেজ ধরা না। কিছু কাজ বাকি সেগুলো তাড়াতাড়ি করে যেতে চাই। বাদবাকি নিজের জীবন তো কাটিয়ে ফেলেছি। কোনও খেদ নেই, কোনও অভিযোগ নেই। মৃত্যুকে ভয় করি না, বরং ওটাকে একটা অ্যাডভেঞ্চার মনে হয়। শুধু অনেক লিপস্টিক আছে, ওগুলো কাউকে প্রাণে ধরে দিতে পারব বলে মনে হয় না।’, লেখেন শ্রীলেখা মিত্র ফেসবুকে।

এখানেই থেমে থাকেননি তিনি। লেখার সঙ্গে আরও যোগ করেন, ‘আমার যে চারপেয়ে বাচ্চাগুলো আছে, সেগুলো মেয়ে দেখে নিতে পারবে। সওদা করতে চাই ওপরওয়ালার সঙ্গে। যাদের অনেকটা পথ চলা বাকি তাদের রাখো সুস্থ করে পরিবর্তে যদি ইচ্ছে হয়… আমি প্রস্তুত, আর আপনাদের বলছি দয়া করে RIP লিখবেন না আমার শোকে। আমি আনন্দে যাব। শান্তিতে বিশ্রাম নেব। অযথা চিন্তিত হবেন না। তার চেয়ে অনলাইন ডেটিং বা শপিং করুন।’

শ্রীলেখার ফেসবুক পোস্ট।
শ্রীলেখার ফেসবুক পোস্ট।

তবে শ্রীলেখার কাছ থেকে এমন পোস্ট আশা করেননি তাঁর অনুরাগীরা। বলা ভালো মনে কষ্টই পেয়েছেন। একজন লিখেছেন, ‘এরকম কথা বলবেন না। মন খারাপ হয়ে যায়।’ অন্য জন লিখলেন, ‘দিদি তোমাকে মজার ছলেই দেখতে ভালো লাগে। এসব বলে আমাদের মন খারাপ করে দিও না প্লিজ।’ ভালোবাসার মানুষদের মান রাখতে এরপর নিজেই সেই পোস্ট ডিলিট করে দেন শ্রীলেখা।

 

বন্ধ করুন