বাংলা নিউজ > বায়োস্কোপ > Subhashree Ganguly: বাসনের দোকানে ফোটোশ্যুট শুভশ্রীর! ‘মাথামুণ্ডহীন চিন্তা-ভাবনা’র কারণে হলেন ট্রোল

Subhashree Ganguly: বাসনের দোকানে ফোটোশ্যুট শুভশ্রীর! ‘মাথামুণ্ডহীন চিন্তা-ভাবনা’র কারণে হলেন ট্রোল

বাসনের দোকানে ফোটোশ্যুট, ট্রোলের মুখে শুভশ্রী। 

সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে ফের পড়লেন অভিনেত্রী শুভশ্রী। বাসনের দোকানে ফোটোশ্যুট করেছিলেন সম্প্রতি। আর তা নিয়েই হল কটাক্ষ।

সোশ্যাল মিডিয়া ট্রোলিং আজকাল যেন জলভাত! বেশিরভাগ ক্ষেত্রেই তারকারা এই পরিস্থিতির মুখে যেন একটু বেশিই পড়ে থাকেন। পান থেকে চুন খসলেই শুরু হয় ট্রোলিং। এই তো দিনকয়েক আগেই বাংলা ছবির নায়িকা ও তৃণমূল কংগ্রেসের সাংসদ মিমি চক্রবর্তী টুইটে অভিযোগ করেছিলেন এমিরেটসের বিমানে তাঁর খাবারে চুল পেয়েছেন। কিন্তু সেখানেও তাঁকে নিয়ে মস্করা করার সুযোগ ছাড়েনি একাংশ। কেউ বলে বসেন, ‘দিদিকে বলোতে ফোন করুন’ তো কারও দাবি মিমি ‘নিজেই চুল ফেলেছেন খাবারে লোকের চোখ টানতে’।

শনিবার ফোটোশ্যুটের ছবি শেয়ার করেছিলেন শুভশ্রী। যেখানে ব্র্যাকগ্রাউন্ডে বাসনের দোকান। এই ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখলেন, ‘I Vibe different !’ এই একই জায়গা থেকে একটি রিলও শেয়ার করে নিয়েছেন তিনি। তবে অভিনেত্রীর এই অন্য ধারার প্রচেষ্টাতেই একেবারে জল ঢেলে দিল নেট-নাগরিকদের একটা অংশ। প্রশংসার থেকে নিন্দে হল বেশি। আরও পড়ুন: ১৪ বছরে সবচেয়ে খারাপ ওপেনিং! অক্ষয়ের সেলফির শুক্রবারের বক্স অফিস আয় ২.৫৫ কোটি

একজন কমেন্টে লিখলেন, ‘সত্যি বলতে এডিটিং জঘন্য। কেন তুমি বাসনের দোকানে চলে গেলে ফোটো তুলতে সেটাও স্পষ্ট নয়। সব মিলিয়ে তোমার এই পোস্ট মনে দাগ কাটতে পারল না। মাথামুণ্ডুহীন একটা কাজ’ অপরজন লিখলেন, ‘দিদি দুটো গামলা আর একটা বালতি লাগবে। আসব নাকি দোকানে?’ তৃতীয়জনের আবার দাবি শুভশ্রীর এই ফোটোশ্যুটের আইডিয়া নাকি সাউথের অভিনেত্রী কাজল আগরওয়ালের থেকে কপি করা।

কাজের সূত্রে খুব শীঘ্রই ওটিটি-র দুনিয়ায় ডেবিউ করবেন শুভশ্রী তাঁর ‘ইন্দুবালা ভাতের হোটেল’ দিয়ে। সামনে এসেছে ট্রেলার। আর শুভশ্রীর অভিনয় মন জয় করে নিয়েছে সকলের। কল্লোল লাহিড়ির উপন্যাস ‘ইন্দুবালা ভাতের হোটেল’ অবলম্বনেই এই ওয়েব সিরিজ বানিয়েছেন পরিচালক দেবালয়। ইন্দুবালার ২৫-৭৫ বয়সে অভিনয় করেছেন শুভশ্রী। এই সিরিজে অভিনেত্রী দুই সন্তানের বিধবা মা। পূর্ববঙ্গ থেকে এসে পশ্চিমবঙ্গের বাসিন্দা হবেন। আর সংসার ও সন্তানপালনের জন্য খুলবেন ভাতের হোটেল। যে বয়সের ভারে নুইয়ে পড়েও হোটেল চালায়। যার হাতের রান্নায় মা-দিদিমার হাতের স্বাদ। স্বাধীনতা পরবর্তী ভারতের ছাপ রয়েছে এই সিরিজে। রয়েছে নকশাল আন্দোলন। নিসন্দেহে এই সিরিজ শুভশ্রীর মুকুটে নতুন পালক গুঁজবে।

সঙ্গে এবারেও বসেছেন ডান্স বাংলা ডান্সের বিচারকের আসনে। গতবারও তাঁকে দেখা গিয়েছিল বিচারকের ভূমিকায়। এবারে শুভশ্রীর সঙ্গে বিচারক হিসেবে মঞ্চ শেয়ার করছেন শ্রাবন্তী ও মৌনি। সঙ্গে মহাগুরুর আসনে রয়েছেন মিঠুন চক্রবর্তী।

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

একধাক্কায় 'হাওয়া' ১ ট্রিলিয়ন ডলার! ২০ মাসে সবচেয়ে বড় ধস মার্কিন শেয়ার বাজারে শিবলিঙ্গে নিবেদিত জল গ্রহণে সারে দুরারোগ্য ব্যাধি, কিন্তু আছে বিশেষ কিছু নিয়ম বোর্ড সভাপতির অপশাসন! আইসিসির দ্বারস্থ আমেরিকা ক্রিকেটের ডিরেক্টররা! ৯ মাস ঘোরার মতো সময় নেই, তাই ভারতের কোচ হতে চাননি! অবস্থান স্পষ্ট করলেন নেহরা সন্দেশখালিতে ‘‌একলব্য মডেল’‌ স্কুলের প্রস্তাব শমীকের, ইস্যু জিইয়ে রাখতে নয়া কৌশল ঢাকায় মৃত্যু এক হিন্দু ছাত্রীর, এখনও হিংসার বলি ২০১, আজ কেমন আছে বাংলাদেশ? ওটা প্রথম নয়, বিষ্ণোই গ্যাং আগেও আমাকে জখম করার চেষ্টা করেছে : সলমন খান শহরে পা রাখলেন মোহনবাগানের নতুন বিদেশি টম! বিমানবন্দরে উষ্ণ অভ্যর্থনা সমর্থকদের শুক্রর রাজার গৃহে গমনে তৈরি হবে লক্ষ্মী নারায়ণ রাজযোগ, ৫ রাশির বদলাবে সময় TDP’র বিরুদ্ধে জগন মোহনের ধর্না মঞ্চে ‘INDIA’র নেতারা, জোটে যোগ দেওয়ার আহ্বান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.