বাংলা নিউজ > বায়োস্কোপ > Subhashree Ganguly: দোলনায় দুলে ছেলেকে ছোটবেলার গান শোনাচ্ছেন শুভশ্রী, চুপ করে শুনছে ইউভান, ভাইরাল ভিডিয়ো

Subhashree Ganguly: দোলনায় দুলে ছেলেকে ছোটবেলার গান শোনাচ্ছেন শুভশ্রী, চুপ করে শুনছে ইউভান, ভাইরাল ভিডিয়ো

ছেলে ইউভানের সঙ্গে শুভশ্রীর মিষ্টি ভিডিয়ো ভাইরাল

Subhashree Ganguly: কখনও ছেলেকে নিয়ে দোলনায় দুলে গান শোনাচ্ছেন শুভশ্রী, আবার কখনও মা এবং বাচ্চা হাতির আদুরে মুহূর্ত সামনে থেকে ইউভানকে বোঝাচ্ছেন নায়িকা। নেটমাধ্যমের পাতায় ছেলে ইউভানকে নিয়ে একাধিক মিষ্টি শেয়ার শেয়ার করেছেন অভিনেত্রী।

এ যেন ছেলেবেলার স্মৃতি ফিরিয়ে আনা। ছোটবেলায় মায়ের কোলে শুয়ে আদর খাওয়া আর গান শোনার মতো মিষ্টি স্মৃতি আমাদের অনেকের কাছেই তাজা। ছেলে ইউভানকে নিয়েও তেমনই প্রায়শই আদুরে মুহূর্তের ভিডিয়ো নেটমাধ্যমে পাতায় শেয়ার করেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

ছেলে ইউভানকে আগলে দোলনায় দোল খাচ্ছেন অভিনেত্রী। মিষ্টি সুরে গান ধরেছেন, 'বুলবুল পাখি ময়না টিয়ে.. আয় না যা-না গান শুনিয়ে...'। হাতে খেলনা রয়েছে ইউভানের। খুদেও মায়ের কোলে শুয়ে শুয়ে চুপটি করে গান শুনছে। কোনও এক রিসর্ট থেকে এই ভিডিয়োটি শেয়ার করেছেন টলিউড ডিভা। দোলনায় দুলতে দুলতে ছেলেকে ছোটবেলার গান শোনাচ্ছেন শুভশ্রী।

আরও পড়ুন: ‘শুধু সময় যদি থমকে যেত….’, বাবা সন্তুকে স্মরণ করে আবেপ্রবণ পোস্ট স্বস্তিকার

মা-ছেলে এই আদুরে ভিডিয়োতে ভালোবাসায় ভরিয়ে দিয়েছে নেটিজেনরা। এক নেটিজেনের মন্তব্য, ‘নেটদুনিয়ার সেরা জিনিস’। কেউ লিখেছেন, ‘ইনস্টাগ্রামে আজকের সবথেকে আদুরে ভিডিয়ো এটি’। কারও মন্তব্য, ‘সেই ছোটবেলার গান’। কেউ লিখেছেন, ‘সত্যিই অসামান্য... আপনি সন্তানকে চমৎকার শিক্ষা দিচ্ছেন... স্যালুট’।

ছেলেকে নিয়ে আরও একটি আদুরে ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেত্রী। চিড়িয়াখানায় মায়ের আদুর খাচ্ছে বাচ্চা হাতি, ইউভানকে কোলে নিয়ে দাঁড়িয়ে তাই দেখাচ্ছেন শুভশ্রী। বৃহস্পতিবার সকাল সকাল এই মিষ্টি ভিডিয়ো হু হু করে ভাইরাল হয়েছে নেটপাড়ায়।

কাজের দুনিয়ার বাইরে এক্কেবারে পারিবারিক মানুষ শুভশ্রী। ছেলে-স্বামী-পরিবারের সঙ্গে সময় কাটাতে ভালোবাসেন টলিউড অভিনেত্রী। পারিবার, বন্ধুদের সঙ্গে সময় কাটানোর টুকরো ছবিও ধরা পড়ে নায়িকার নেটমাধ্যমের পাতায়।

মুক্তির অপেক্ষায় শুভশ্রী অভিনীত আগামী ছবি ‘ইন্দুবালা ভাতের হোটেল’। ছবিতে একেবারে ভিন্ন অবতারে দেখা যাবে অভিনেত্রীকে। অন্যদিকে নতুন বছরে নতুন রূপেও ধরা দেবে শুভশ্রী। চেনা ছকের বাইরে তাঁকে দেখা যাবে প্রযোজকের ভূমিকায়। নতুন ইনিংস শুরু করছেন ইউভানের মা।

‘আবার প্রলয়’ নিয়ে আসছেন পরিচালক রাজ। লিড রোলে এবার শাশ্বত চট্টোপাধ্যায় এবং ঋত্বিক চক্রবর্তী। ওটিটি প্ল্য়াটফর্ম জি ফাইভে মুক্তি পাবে ‘আবার প্রলয়’। প্রথম ওটিটি কনটেন্ট বানাবেন রাজ, সেই ছবি প্রযোজনায় তাঁর ‘পরিণীতা’ শুভশ্রী।

 

বন্ধ করুন