বাংলা নিউজ > বায়োস্কোপ > Subhashree Ganguly: ‘ভূতে ধরেছে নাকি’, শুভশ্রী-র ফোটোশ্যুটের ভিডিও দেখে ‘ভয়’ পেল নেটিজেনরা!
ফোটোশ্যুটের ভিডিও শেয়ার করে ফের ট্রোলড হলেন শুভশ্রী। 
ফোটোশ্যুটের ভিডিও শেয়ার করে ফের ট্রোলড হলেন শুভশ্রী। 

Subhashree Ganguly: ‘ভূতে ধরেছে নাকি’, শুভশ্রী-র ফোটোশ্যুটের ভিডিও দেখে ‘ভয়’ পেল নেটিজেনরা!

  • বোল্ড ফোটোশ্যুটে তাক লাগালেন শুভশ্রী। তবে, পিছু ছাড়ল না ট্রোলিং। 

চলতি সপ্তাহেই নিজের ইনস্টাগ্রামে একটি ফোটোশ্যুটের ভিডিও শেয়ার করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। আর তা নিয়েই চলছে জোরদার চর্চা। বলা ভালো, আরও একবার ট্রোলড হলেন ইউভানের মাম্মা। ওয়ান শোল্ডার ইলেকট্রিক ব্লু গাউন পরে ফোটোশ্যুট করান তিনি। আর সেখানেই নায়িকার এক্সপ্রেশন ‘আজব’ ছিল বলে ট্রোলিং শুরু করেছেন একটা অংশ। 

মেসি হেয়ার, কমলা লিপস্টিক আর লুপ ইয়াররিংয়ে ক্যামেরায় ধরা দেন শুভশ্রী। নায়িকার এক হাতে স্টেটমেন্ট ব্রেসলেট। কমলা দেওয়ালকে ব্র্যাকগ্রাউন্ডে রেখেই বেশিরভাগ শ্যুট করা হয়েছে। দেওয়ালে আবার ঝোলানো আছে বেশকিছু ক্রস। সঙ্গে খাপ খাইয়ে বোল্ড এক্সপ্রেশন দিতে দেখা গিয়েছে ‘পরিণীতা’ নায়িকাকে। 

রাফ অ্যান্ট টাফ, হট লুকে ছবির জন্য পোজ দিয়েছেন নায়িকা। আবেদনে ভরপুর সেই ভিডিও দেখে শুভশ্রীর অনুরাগীরা প্রশংসার বন্যা বইয়ে দিয়েছেন। তবে কিছু মানুষের মতে, ওভার এক্সপ্রেশন দিয়ে ফেলেছেন শুভশ্রী। যা মোটেও ফ্যাশন ফিলিংস আনছে না! বরং মনে করিয়ে দিচ্ছে, ভূতের সিনেমার কথা। ‘ভয় পেয়েছি প্রথম অংশটা দেখে’, ‘হাসিটা যেমন ভয়ানক, তেমন ছবি তোলার সময় মুখটাও’-র মতো নানা কমেন্ট পড়েছে সেখানে।

 

 

তবে, ছেলের বয়স একবছর হওয়ার আগেই প্রেগন্যান্সি ফ্যাট ঝরিয়ে ফেলেছেন রাজ-পত্নী অনেকটাই। দিয়ে মলদ্বীপ থেকে বিকিনি ফোটো চমকে দিয়েছিলেন সকলকে। কখনও পুলের জলে গা ভিজিয়ে তো কখনও সমুদ্রের পাড়ে, শুভশ্রীর বিচ ফোটো নতুন ফ্যাশনগোল তৈরি করে নিয়েছে টলিউডে।

বন্ধ করুন