বাংলা নিউজ > বায়োস্কোপ > Ridhima-Gaurav: মা-বাবা হতে চলেছেন ঋদ্ধিমা-গৌরব, পয়লা বৈশাখে বেবি বাম্পের ছবি শেয়ার নায়িকার

Ridhima-Gaurav: মা-বাবা হতে চলেছেন ঋদ্ধিমা-গৌরব, পয়লা বৈশাখে বেবি বাম্পের ছবি শেয়ার নায়িকার

ঋদ্ধিমা মা হতে চলেছেন

Gaurav-Ridhima: নতুন বাংলা বছরেই এল সুখবর! চক্রবর্তী পরিবারে আসছে খুদে সদস্য। মা হতে চলেছেন অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ, স্ফীতোদরের ছবি শেয়ার করে অনুরাগী ও টলিপাড়ার বন্ধুদের সঙ্গে সুখবর ভাগ করে নিলেন গৌরব-ঋদ্ধিমা।

নতুন বাংলা বছরের প্রথম দিনই ‘গুড নিউজ’ টলিপাড়ায়। মা হতে চলেছেন টলি অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ (Ridhima Ghosh)। এদিন সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি শেয়ার করে এই সুখবর সবার সঙ্গে ভাগ করে নিলেন ‘সত্যবতী’ ঋদ্ধিমা। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর ২০১৭ সালের ২৮শে নভেম্বর সাত পাকে বাঁধা পড়েছিলেন গৌরব-ঋদ্ধিমা। বিয়ের ছয় বছর পর দুই থেকে তিন হচ্ছেন এই তারকা দম্পতি। প্রথম সন্তানের আগমনের আহ্লাদে আটখানা জুটি।

বেবি বাম্পের ছবি এদিন ভাগ করে নিলেন ঋদ্ধিমা। সাদা রঙা মেটারনিটি ড্রেসে মিষ্টি দেখাচ্ছে ঋদ্ধিমাকে, মুখে মুক্তোঝরা হাসি। ঘন নীল শার্ট আর জিনসে হবু বাবা গৌরব (Gaurav Chakraborty)। প্রথম ছবিতে ঋদ্ধিমাকে পিছন থেকে আগলে স্ফীতোদরে আলতো করে হাত দিয়ে রয়েছেন গৌরব। অন্য ছবিতে পরস্পরের দিকে একদৃষ্টি চেয়ে রয়েছেন দুজনে। গৌরবের হাত কিন্তু স্ত্রীর বেবি বাম্পেই।

মাতৃত্বের স্বাদ যে ইতিমধ্যেই অনুভব করছেন এই টলি সুন্দরী, মুখে সেই ভাব স্পষ্ট। মাতৃত্বের জেল্লাও ঝরে পড়ছে গৌরব ঘরণীর মুখে। ছবির বিবরণীতে ঋদ্ধিমা লেখেন, ‘একটা দুর্দান্ত রোমাঞ্চ শুরু হল বলে…. পয়লা বৈশাখের এই শুভ দিনে আমরা খুব খুশির সঙ্গে জানাচ্ছি যে আমরা দু’জনে বাবা-মা হতে চলেছি। দয়া করে আমাদের জন্য প্রার্থনা করবেন'।

ইনস্টাগ্রামে এই সুখবর ভাগ করে নিতেই শুভেচ্ছার বন্য়া। হবু মা-বাবা'কে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন গৌরব চট্টোপাধ্যায়, ঋষভ বসু, অনুশা বিশ্বনাথনরা। টলিপাড়ার নতুন অতিথিকে স্বাগত জানাতে অধীর আগ্রহে অপেক্ষায় সকলে।

দেখতে দেখতে ভালোবাসার সফরের ১৩ বছর পার করে ফেলেছেন এই জুটি। কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘রং মিলান্তি’র স্ক্রিপ্ট রিডিং সেশনে প্রথম দেখা দুজনের। সালটা ২০১০। প্রথম দেখাতেই পরস্পরের প্রেমে পড়েছিলেন দুজনে। এরপর দীর্ঘ ১৩ বছর একে অপরের হাতটা শক্ত করে ধরে রেখেছেন গৌরব-ঋদ্ধিমা। এবার দুই থেকে তিন হওয়ার পালা।

আরও পড়ুন- বিবাহবার্ষিকীতে নতুন বাড়ির নির্মাণ কাজ দেখতে হাজির ‘রালিয়া’,আলিয়ার হাতে রণবীরের দেওয়া উপহার?

ঋদ্ধিমাকে শেষ পর্দায় দেখা গিয়েছে হইচই-এর ‘ব্যোমকেশ ও পিঁজারাপোল’-এ। চলতি বছরে জি ফাইভে মুক্তি পাওয়া ‘সেভেন’ সিরিজে একসঙ্গে কাজ করেছেন গৌরব-ঋদ্ধিমা। গৌরবকে আগমীতে দেখা যাবে রাজর্ষি দে-র মায়া ছবিতে।

আরও পড়ুন-‘বাবার বয়সী’ সলমনের সঙ্গে প্রেম করছেন পূজা? জল্পনা নিয়ে মুখ খুললেন নায়িকা

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

টেস্টে সুযোগ পেলে নিজের সেরাটা উজাড় করে দেব:- আর্শদীপ সিং ট্রেন্টব্রিজ টেস্টে শতরান করে বিরল নজির গড়লেন কাভেম হজ বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.