বাংলা নিউজ > বায়োস্কোপ > পুজোয় এলেন আরও কাছাকাছি! কলকাতা নয়, পাহাড়ে একান্তে পুজো কাটছে জিতু-নবনীতার
জিতু ও নবনীতা। 
জিতু ও নবনীতা। 

পুজোয় এলেন আরও কাছাকাছি! কলকাতা নয়, পাহাড়ে একান্তে পুজো কাটছে জিতু-নবনীতার

  • কোথায় ঘুরতে গেলেন টলিপাড়ার এই হিট জুটি?

পুজোর ছুটি বাঙালিরা একেকভাবে কাটাতে ভালোবাসেন। কারও সমস্ত আনন্দ লুকিয়ে আছে শহরের বুকে ঠাকুর দেখায়। তো কেউ আবার পুজোর ছুটিতে প্রিয় জনকে সঙ্গে নিয়ে চলে যান ঘুরতে। সারা বছর ছুটি পাওয়ার সমস্যায় যাঁদের একেবারেই বেড়াতে যাওয়া হয় না, তাঁদের কাছে এই ৪টে দিনের মজাই আলাদা। 

পুজোতে কলকাতার বাইরে দেখা গেল তারকা জুটি জিতু আর নবনীতাকেও। দু'জনের সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে বোঝা যাচ্ছে বাঙালির প্রিয় নস্টালজিয়া দার্জিলিংয়ে গিয়েছেন তাঁরা। আর সেখান থেকে নানা ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। পাহাড়ের কোলে মেঘের মাঝে হারিয়ে যাওয়ার সে ছবি ভ্রমণ পিপষুদের জন্য নিসন্দেহে ইর্ষার বিষয়।

জিতু আর নবনীতার দার্জিলিং ডায়েরি। 
জিতু আর নবনীতার দার্জিলিং ডায়েরি। 
দার্জিলিংয়ে নবনীতা।
দার্জিলিংয়ে নবনীতা।

জিতু কমল আর নবনীতা দাসের জুটি সোশ্যাল মিডিয়ায় সকলেরই বেশ প্রিয়। ২০১৯-এর ৬ মে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন দুজনে। ‘অর্ধাঙ্গিনী’ ধারাবাহিক করতে করতেই নবনীতার সঙ্গে পরিচয় হয় অভিনেতা জিতু কমলের। আর সেখান থেকেই তাঁদের বন্ধুত্ব এবং প্রেম। পরে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাঁদের দুষ্টুমিষ্টি খুনসুটি ভরা ভিডিও মাঝে মাঝেই চোখে পড়ে সকলের। 

মাঝখানে জিতু-নবনীতার সম্পর্কে চিড় ধরা নিয়ে তীব্র গুঞ্জন ছড়িয়েছিল। সেটাও আবার বিয়ের দেড় বছরের মধ্যে। তবে সমস্ত গুঞ্জনকে উপেক্ষা করে দু'জনে মিলে দিব্যি সংসার করছেন।

কখনও ম্যালে দাঁড়িয়ে, তো কখনও রেস্তোরাঁয় প্রাতরাশের সময়, কখনও আবার হোটেলের ঘর থেকেই ছবি শেয়ার করেছেন। কাজের ফাঁকে ‘মি টাইম’ যে ভালোই কাটছে তা এই ছবিগুলিই সাক্ষী। 

আপনারও পুজোয় কোথাও ঘুরতে যাওয়ার প্ল্যান আছে না কি?

বন্ধ করুন