বাংলা নিউজ > বায়োস্কোপ > Tathagata-Debolina: ভাঙতে চলেছে তথাগত-দেবলীনার ৮ বছরের বিয়ে! বিবৃতির সাথে প্রেম নিয়ে সরগরম টলিউড
তথাগত-দেবলীনার বিয়ে কি ভাঙল বিবৃতির জন্য?

Tathagata-Debolina: ভাঙতে চলেছে তথাগত-দেবলীনার ৮ বছরের বিয়ে! বিবৃতির সাথে প্রেম নিয়ে সরগরম টলিউড

  • শোনা যাচ্ছে, বিবৃতি চট্টোপাধ্যায়ের সাথে তথাগতর সম্পর্কই নাকি এই বিয়ে ভাঙার জন্য দায়ী। 

অনুপম রায়-পিয়া চক্রবর্তীর বিচ্ছেদের খবরের রেশ কাটতে না কাটতে আরও এক তারকা দম্পতির আলাদা হওয়ার খবর নিয়ে জোর শোরগোল টলিপাড়ায়। আট বছরের সম্পর্ক ভাঙার পথে! এবার নাকি পথ আলাদা হতে চলেছে তথাগত মুখোপাধ্যায়-দেবলীনা দত্ত। বেশ কয়েক দিন ধরেই নাকি একে-অপরের থেকে আলাদা থাকছিলেন।

সত্যি কি তাই? জানা গেল এই নিয়ে তথাগত বা দেবলীনা কেউই মুখ খুলতে চাননি। দেবলীনার সাফ কথা, ‘ব্যক্তিগত জীবন ব্যাক্তিগত রাখতেই পছন্দ করি। এই ব্যাপারে কিছু বলার নেই’। অবশ্য তথাগতর গলায় উঠে এল একটু আলাদা সুর। ঝামেলার কিছুটা আভাসও যেন তিনি দিয়ে গেলেন। সংবাদমাধ্যমকে জানালেন, ‘এখনই এ বিষয়ে কিছু বলতে চাই না। আমি আমার মতো করে জীবন কাটাচ্ছি।’ পরিচালক-অভিনেতা জানিয়েছেন, আপাতত তিনি আগলে রাখছেন মা-বাবাকে। যাতে তাঁদের গায়ে অন্তত কোনও আঁচ না লাগে!

প্রশ্ন উঠতে পারে কেন এই বিচ্ছেদ? মাসখানেক আগেই তথাগতর সাথে নাম জড়িয়েছিল তাঁর ‘ইউনিকর্ন’ নায়িকা বিবৃতি চট্টোপাধ্যায়ের। সেই খবরই সত্যি নয় তো? যদিও তখন তথাগত স্পষ্ট করে দিয়েছিলেন, বিবৃতির সাথে কোনও সম্পর্ক হলে সেটা আগে দেবলীনা জানবে। কিন্তু এদিকে সূত্র বলছে বর্তমানে লিভ ইন করছেন তথাগত-বিবৃতি। আর সেই খবর জানেন টলিউডের অনেকেই। 

২০১২ সালে সাত পাকে বাঁধা পড়েন দেবলীনা-তথাগত। তাঁদের জুটি বরাবরই ছিল সকলের প্রিয়। একসাথে বেশ কয়েকটি পোষ্যকে নিয়েই ছিল ভরা সংসার। একে-অপরের প্রতি টান-ভালোবাসা একসময় ছিল আলোচনার বিষয়। আর সেই দাম্পত্যের এভাবে ভেঙে যাওয়া সত্যিই আশ্চর্যের!

বন্ধ করুন