বাংলা নিউজ > বায়োস্কোপ > Bishnu Pal Chowdhury: ফুসফুসে ক্যানসার ধরা পড়েছে জনপ্রিয় টলি পরিচালকের, চিকিৎসা করাতে যাচ্ছেন মুম্বই

Bishnu Pal Chowdhury: ফুসফুসে ক্যানসার ধরা পড়েছে জনপ্রিয় টলি পরিচালকের, চিকিৎসা করাতে যাচ্ছেন মুম্বই

ক্যানসার আক্রান্ত পরিচালক বিষ্ণু পাল চৌধুরি

Bishnu Pal Chowdhury: ফুসফুসে ক্যানসার ধরা পড়েছে পরিচালক বিষ্ণু পালচৌধুরীর। চিকিৎসকরা বলছেন চতুর্থ স্টেজ। টাটা ক্যানসার হাসপাতালে চিকিৎসার জন্য রবিবার মুম্বই উড়ে যাবেন তিনি।

কর্কট রোগে আক্রান্ত টলিউডের বিখ্যাত পরিচালক বিষ্ণু পালচৌধুরী। ফুসফুস সংক্রান্ত জটিলতা নিয়ে ভুগছিলেন। কলকাতায় বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে বিগত কয়েক সপ্তাহ ধরে ভর্তি ছিলেন। একাধিক শারীরিক টেস্ট করা হয় পরিচালকের। শুক্রবার সকালে শহরের হাসপাতাল থেকে ছুটি পেয়েছেন।

এ দিন সকালে আসা রিপোর্টে জানা গিয়েছে, ফুসফুসে ক্যানসার ধরা পড়েছে পরিচালক বিষ্ণু পালচৌধুরীর। চিকিৎসকরা বলছেন চতুর্থ স্টেজ। টাটা ক্যানসার হাসপাতালে চিকিৎসার জন্য রবিবার মুম্বই উড়ে যাবেন তিনি।

আরও পড়ুন: চিকিৎসকের কড়া পর্যবেক্ষণে, কেটে গিয়েছে ৭২ ঘণ্টা, শরীর কেমন আছে ঐন্দ্রিলার

ইতিমধ্যে টাটা ক্যানসার হাসপাতালে চিকিৎসার জন্য নাম নথিভুক্ত করিয়েছেন। কথা বলার ক্ষেত্রে অসামঞ্জস্য রয়েছে পরিচালকের। অল্প কথা বললেই হাঁপিয়ে যাচ্ছেন। পরিচালকের চিকিৎসার সময়কালে তাঁর স্ত্রী সঙ্গে থাকবেন। স্ত্রীকে নিয়ে মুম্বই উড়ে যাচ্ছেন তিনি। 

নয়ের দশকে অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘জননী’। এই ধারাবাহিকে পরিচালকের আসনে ছিলেন বিষ্ণু। এই ধারাবাহিকের জন্যই ইন্ডাস্ট্রিতে প্রচুর খ্যাতি লাভ করেন তিনি। দূরদর্শনের হয়ে একাধিক টেলিফিল্ম পরিচালনা করেছেন। পরিচালকের দ্রুত আরোগ্য কামনা করছেন শুভানুধ্যায়ীরা।

 

বন্ধ করুন