বাংলা নিউজ > বায়োস্কোপ > Tollywood Gossip: ব্রেক-আপ ভুলে ফের কাছাকাছি! প্রাক্তনের সঙ্গে মুভি ডেটে গেলেন টেলি নায়িকা

Tollywood Gossip: ব্রেক-আপ ভুলে ফের কাছাকাছি! প্রাক্তনের সঙ্গে মুভি ডেটে গেলেন টেলি নায়িকা

বিচ্ছেদ ভুলে ফের কাছাকাছি (ছবি সৌজন্যে- (QuotePics.net)

সম্পর্ক ভেঙেছে মাস কয়েক আগেই। তবে দূরত্ব ভুলে ফের কাছাকাছি টেলিপাড়ার হিট জুটি। 

নায়ক যেমন সুদর্শন তেমনই নাকি ‘বদমেজাজি’। অন্তত তাঁর এক সহকর্মী এমনই অভিযোগ এনেছিলেন। প্রেম ভাঙার পর পরিচিত মহলে নায়কের ‘পজেসিভ’ স্বভাবকেই দায়ী করেছিলেন নায়িকা। কিন্তু মাস কয়েক যেতে না যেতেই মনোমালিন্য ভুলে প্রাক্তনের সঙ্গে ভাব জমাচ্ছেন নায়িকা। এমনিতে ছিপছিপে গড়ন নায়িকার,তবে অনায়াসের একহাঁড়ি ভাত শেষ করে দেন তিনি। ছোটপর্দার পরিচিত মুখ হলেও বড়পর্দাতেও কাজ করছেন সমানতালে। 

টেলিপাড়ায় কানাঘুষো আজকাল নাকি নায়িকার জীবনে সবই ‘কুশল-মঙ্গল’! হবে নাই বা কেন রেস্তোরাঁ হোক আর সিনেমাহল প্রাক্তনের হাত ধরে মাঝেমধ্যেই ঘুরছেন সুন্দরী। 

নায়ক তো নিজের ভাগ্য পরীক্ষা করতে মুম্বইতেও পাড়ি দিয়েছিলেন, যদিও হিন্দি সিরিয়াল মাস কয়েকের মধ্যেই বন্ধ হয়ে যায়। বাংলায় ফিরে এসে এখন তিনি বড় পর্দার নায়ক, সেই ছবি যদিও মুক্তি পায়নি। সেখানে আবার অপর এক টেলি অভিনেত্রীর সঙ্গে ভাব জমাবেন নায়ক। সঙ্গে রয়েছেন টলিউডের অন্যতম প্রতিষ্ঠিত সুন্দরী। 

নায়ক-নায়িকার সম্পর্ক বেশ কয়েক বছরের। এমনকি নায়কের ফ্যামিলি ফাংশনেও দেখা যেত নায়িকাকে। কিন্তু আমচকাই চিড় ধরে এই প্রেম কাহিনিতে। আপতত টেলিভিশনে কাজ করছেন না দুজনেই। সেই ফাঁকেই পুরোনো প্রেমকে নাকি ঝালিয়ে নিতে চাইছেন দুজনে। তাই তো রাতের অন্ধকারে সিনেমাহলে একসঙ্গে দেখা যাচ্ছে তাঁদের। তবে কি নিজেদের মধ্যেকার ভুল বোঝাবুঝি মিটিয়ে ফেললেন তাঁরা? আশা করা যায়, খুব তাড়াতাড়ি স্পষ্ট হবে ছবিটা।

বন্ধ করুন