বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev-Subhashree: ‘ইন্দুবালা’ শুভশ্রীকে পুরস্কার তুলে দিলেন দেব, সোশ্যালে ‘প্রাক্তন’কে বাদই রাখলেন রাজ ঘরণী

Dev-Subhashree: ‘ইন্দুবালা’ শুভশ্রীকে পুরস্কার তুলে দিলেন দেব, সোশ্যালে ‘প্রাক্তন’কে বাদই রাখলেন রাজ ঘরণী

‘হামারি অধুরি কাহানি…’, পুরস্কার মঞ্চে পাশাপাশি দেব-শুভশ্রী (ছবি সৌজন্যে- ইনস্টাগ্রাম/ টলিউড অনলাইন)

একমঞ্চে দেব-শুভশ্রী! প্রাক্তনের হাত থেকে পুরস্কার নিলেও সোশ্যালে ‘বা

পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে সুখী গৃহকোণ শুভশ্রীর। কেরিয়ার, সংসার, মাতৃত্ব-- সবটাই সামলাচ্ছেন অভিনেত্রী। ‘রাজশ্রী’র প্রেমে ভরা সংসারের টুকরো ঝলক হামেশাই ধরা পড়ে সোশ্যাল মিডিয়ায়। তবে একটা সময় টলি সুপারস্টার দেবের সঙ্গে শুভশ্রীর প্রেম সম্পর্ক ছিল টলিপাড়ার ওপেন সিক্রেট। প্রকাশ্যে কোনওদিন সম্পর্কের কথা সেভাবে স্বীকার করেননি তাঁরা, তবে প্রেম ভাঙার পর সবটা পরিষ্কার হয়েছিল। শুভশ্রীর মতোই দেবও এখন ব্যক্তিগত জীবনে অনেকটা পথ এগিয়ে গিয়েছেন, রুক্মিণীর সঙ্গে তাঁর বিশেষ বন্ধুত্বের কথা কারুর অজানা নয়। নয় নয় করে প্রায় সাত বছর দীর্ঘ সম্পর্ক দুজনের। দেব-শুভশ্রীর সম্পর্ক ভেঙেছে, এখন আর বন্ধু নন তাঁরা। তবে একই ইন্ডাস্ট্রিতে কাজ করার সুবাদে সৌজন্যতা বজায় রেখেছেন।

ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চ হোক বা কোনও কমন ফ্রেন্ডের পার্টি, মাঝেমধ্যে একছাদের তলায় পাওয়া যায় দুজনকে। শনিবার এক অ্যাওয়ার্ড সেরেমানির মঞ্চে শুধু পাশাপাশি নয়, শুভশ্রীকে সম্মান জানালেন দেব। টিভি নাইন বাংলার অ্যাওয়ার্ডে ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এর জন্য সেরা অভিনেত্রীর (ওটিটি) সম্মান জেতেন শুভশ্রী, আর দেব সেই পুরস্কার তুলে দিলেন রাজ ঘরণীর হাতে।

শিফন শাড়িতে ঝলমলে শুভশ্রী, সঙ্গে স্লিভলেস ব্লাউজ। খোলা চুল আর মানানসই মেকআপে দ্যুতি ছড়ালেন নায়িকা। পাশে আসমানি নীল শার্ট আর কালো ব্লেজার আর প্যান্টে হাসিমুখে দাঁড়িয়ে দেব। প্রাক্তন জুটিকে মঞ্চে দেখে ‘জিয়া নস্টাল’ দেব-শুভশ্রী ভক্তদের। 

তবে শুভশ্রীর হাতে পুরস্কার তুলে দিলেও দুজনের মধ্যেকার অস্বস্তিবোধ নজর এড়ায়নি ভক্তদের। একজন লেখেন- ‘দেব কিন্তু একবার শুভশ্রীর চোখের দিকে তাকালো না’। অপর একজন লেখেন- ‘সবচেয়ে প্রিয় জুটি, আবার তোমাদের একসঙ্গে পর্দায় দেখতে চাই’।

পুরস্কার প্রাপ্তির খুশি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন শুভশ্রীও। তবে আশ্চর্যের বিষয় হল পুরস্কার মঞ্চের যে ছবি ইনস্টায় শুভশ্রী শেয়ার করেছেন তাতে ‘বাদ’ দেব! এটা নিছক কাকতালীয় নাকি ইচ্ছে করেই দেবকে নিজের সোশ্যাল মিডিয়ায় শামিল করতে চাননি নায়িকা?

দেব-শুভশ্রী জুটির সফর শুরু হয়েছিল ‘চ্যালেঞ্জ’ থেকে, তারপর ‘পরাণ যায় জ্বলিয়া রে’, ‘খোকাবাবু’, ‘রোমিও’- একসঙ্গে রুপোলি পর্দা কাঁপিয়েছেন তাঁরা। ব্রেক আপের পরেও প্রযোজক দেব তাঁর প্রথম ছবির নায়িকা হিসাবে কাস্ট করেছিলেন শুভশ্রীকে, তবে সেই ছবি (ধূমকেতু) আজও বাক্স বন্দি হয়ে পড়ে রয়েছে। সহ-প্রযোজক রানা সরকারের সঙ্গে মতের মিল না হওয়ার কারণে দীর্ঘ সময় ধরে আটকে রয়েছে এই ছবির মুক্তি। দেব-শুভশ্রী ভক্তরা একান্তভাবে চায় মুক্তি পাক এই ছবি। যদিও গত সাত বছর ধরে বাক্সবন্দি হয়ে পড়ে রয়েছে ‘ধূমকেতু’। 

বায়োস্কোপ খবর

Latest News

টর্নেডোর ক্ষতিপূরণের অঙ্কে 'হেরফের' ১ লাখের! এই কারণেই মেলেনি কমিশনের অনুমতি? বুবলী-অপুর ঝামেলায় ক্লান্ত শাকিব? ছেলে জয়কে দেশছাড়া করার সিদ্ধান্ত, কোথায় যাবে ক্যাম্পাসের মদ্যপান, বাইরে অশান্তি করলেই আইআইটি খড়্গপুরের মোটা অঙ্কের জরিমানা চোখে মুখে রাগ,অভিমান, যন্ত্রণা স্পষ্ট,টানা পাঁচ ম্যাচ হারের পর হতাশ বিরাট-ভিডিয়ো কলকাতার পারদ ছোঁবে ৪১-এর গণ্ডি! এর মধ্যে বাংলায় কবে কোথায় হবে বৃষ্টি? লন্ডনে চাকরি করে মেয়ে, সানা কি আর দেশে ফিরবে না? অবাক করা জবাব সৌরভের ‘প্রেম-ভালোবাসা সবই…’! জিতু-নবনীতার ডিভোর্সে তাঁর হাত? মুখ খুললেন শ্রাবন্তী গার্ডেনরিচের হাসপাতালে আগুন, রোগীদের উদ্ধার করলেন RPF জওয়ানরা RCB vs SRH: যদি ব্যাটার হতাম- ম্যাচ জেতার পরেও আফসোসের সুর কামিন্সের গলায় লজ্জার ইতিহাস গড়লেন ডোনাল্ড ট্রাম্প, ফৌজদারি মামলায় হাজির হলেন আদালতে

Latest IPL News

চোখে মুখে রাগ,অভিমান, যন্ত্রণা স্পষ্ট,টানা পাঁচ ম্যাচ হারের পর হতাশ বিরাট-ভিডিয়ো RCB vs SRH: যদি ব্যাটার হতাম- ম্যাচ জেতার পরেও আফসোসের সুর কামিন্সের গলায় টানা হার আত্মবিশ্বাসে ধাক্কা দেয়-দলের মানসিক চাপের কথা স্বীকার করলেন RCB অধিনায়ক IPL-এর দ্বিতীয় ইনিংসে ব্যাট করে সর্বনিম্ন এবং সর্বোচ্চ রানের নজিরের মালিক RCB-ই গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.