বাড়ি > বায়োস্কোপ > ঘরবন্দি অঙ্কুশ-ঐন্দ্রিলা যেভাবে নিজেদের ফিট রাখছেন, দেখুন ভিডিয়ো
যেভাবে নিজেদের ফিট রাখছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা
যেভাবে নিজেদের ফিট রাখছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

ঘরবন্দি অঙ্কুশ-ঐন্দ্রিলা যেভাবে নিজেদের ফিট রাখছেন, দেখুন ভিডিয়ো

  • করোনার জেরে ঘরবন্দি থাকলেও ফিটনেসের ব্যাপারে ভীষণ সচেতন অঙ্কুশ-ঐন্দ্রিলা। দেখুন বাড়িতেই কীভাবে শরীরচর্চা চালিয়ে যাচ্ছেন তাঁরা।

শরীরচর্চার সঙ্গে কোনরকম অপোস নয়, জানিয়ে দিলেন টলিগঞ্জের কিউট কপল অঙ্কুশ-ঐন্দ্রিলা। করোনা সংক্রমণের জেরে আপতত ঘরবন্দি এই জুটি। কিন্তু নিজেদের ফিট রাখতে নিয়মিত শরীরচর্চা চালিয়ে যাচ্ছেন তাঁরা। এমনিতেই ফিটনেস ফ্রিক অঙ্কুশ।জিমে সময় কাটাতে বেজায় ভালোবাসেন নায়ক। আর ফাগুন বউ শেষ হওয়ার পর থেকেই ওজন ঝরানোর শপথ নিয়েছেন ঐন্দ্রিলাও। তাই করোনার জেরে ঘরবন্দি অঙ্কুশ-ঐন্দ্রিলা ফিটনেসের ব্যাপারে কোনওরকম ক্রুটি রাখতে চাইছেন না। সোমবার ইনস্টাগ্রামের দেওয়ালে এই ভিডিয়ো শেয়ার করে নিয়ে অঙ্কুশ লেখেন, 'স্বাস্থ্যর সঙ্গে কোনওরকম আপোস করা উচিত নয়'।


এমনিতে শ্যুটিং, বিজ্ঞাপনী প্রচার নিয়ে ব্যস্ত থাকেন এই জুটি। করোনার জেরে কোয়ারেন্টাইনে থাকার সুবাদে দুজনে বেশকিছু মুহূর্ত একসঙ্গে কাটাতে পারছেন তা বলাই যায়। যার ঝলক উঠে আসছে অঙ্কুশ-ঐন্দ্রিলার সোশ্যাল মিডিয়ায়।

View this post on Instagram

Our #quarantineMoment..

A post shared by Ankush (@ankush.official) on



রবিবার বিকালে জনতা কার্ফু চলাকালীন নিজেদের আবাসনে ধন্যবাদ জ্ঞাপনের টুকরো ঝলকও ইনস্টাগ্রামে শেয়ার করে নিয়েছিলেন ঐন্দ্রিলা।


View this post on Instagram

#fightforcorona #jantacurfew #stayhomestaysafe

A post shared by Oindrila Sen (@love_oindrila) on

সম্প্রতি বাবা যাদবের পরিচালনায় একটি সুপারন্যাচরাল ছবিতে কাজ করছেন অঙ্কুশ। সুরিন্দর ফিল্মসের এই ছবিতে অঙ্কুশের নায়িকা হিসাবে রয়েছেন শুভশ্রী। এছাড়াও শীঘ্রই মুক্তি পাওয়ার কথা রাজা চন্দের ভয় ছবির। যেখানে অঙ্কুশের সঙ্গে জুটিতে দেখা যাবে নুসরত ফারিয়াকে। অন্যদিকে ফাগুন বউ শেষ হওয়ার পর এখনও নতুন কোনও প্রোজেক্টে হাত দেননি ঐন্দ্রিলা। সম্প্রতি ইনস্টাগ্রাম লাইভে ফ্যানেদের অভিনেত্রী জানিয়েছিলেন শীঘ্রই বড় কোনও চমক দিতে চলেছেন তিনি।


বন্ধ করুন