বাড়ি > বায়োস্কোপ > প্রথমবার জুটিতে, রুপোলি পর্দায় ম্যাজিক দেখাবেন অঙ্কুশ-ঐন্দ্রিলা
প্রথমবার জুটিতে অঙ্কুশ-ঐন্দ্রিলা (ছবি-ইনস্টাগ্রাম)
প্রথমবার জুটিতে অঙ্কুশ-ঐন্দ্রিলা (ছবি-ইনস্টাগ্রাম)

প্রথমবার জুটিতে, রুপোলি পর্দায় ম্যাজিক দেখাবেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

  • রাজা চন্দের ম্যাজিকে একসঙ্গে জুটিতে অঙ্কুশ,ঐন্দ্রিলা। ৬ অগস্ট থেকে শুরু হচ্ছে এই ছবির শ্যুটিং। 

টলিউডের অন্যতম চর্চিত জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা। রিয়েল লাইফে এই জুটির কেমিস্ট্রির চর্চার তো সকলেই করে থাকেন তবে পর্দায় এখনও পর্যন্ত অঙ্কুশ-ঐন্দ্রিলার ম্যাজিক দেখবার সুযোগ অনুরাগীদের হয়নি। অবশেষে সেই প্রতীক্ষার অবসান হতে চলেছে। প্রথমবার জুটিতে অঙ্কুশ-ঐন্দ্রিলা। সৌজন্যে পরিচালক রাজা চন্দর আসন্ন ছবি ‘ম্যাজিক’। 

এদিন ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে এই খুশির খবর শেয়ার করে নেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। অঙ্কুশ লেখেন, ‘প্রথমবার একসাথে কাজ ... আপনাদের আশীর্বাদ আর ভালোবাসা চাই .... আমাদের দুজনেরই জীবনের খুব স্পেশাল ছবি .... আমরা শুধু চেষ্টা করতে পারি আসল ম্যাজিক আপনাদের হাতে ... পাশে থাকবেন .... শুটিং শুরু হচ্ছে ৬ই অগস্ট থেকে’।

জীবনের চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে যাচ্ছে এমন দুজন মানুষের গল্প বলবে ম্যাজিক। ফেব্রুয়ারি মাসে অঙ্কুশের জন্মদিনে এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা সেরেছিলেন অভিনেতা। তখনই শোনা গিয়েছিল এই ছবিতে অঙ্কুশের নায়িকা হতে চলেছেন ঐন্দ্রিলা। অবশেষে সেই খবরে এদিন সিলমোহর পড়ল। এই ছবির সঙ্গে বড়ো পর্দায় বাংলা টেলিভিশনের ফাগুন বউয়ের নতুন ইনিংস শুরু হচ্ছে। 

তবে অঙ্কুশ-ঐন্দ্রিলা আছেন মানেই এটা পুরোদস্তুর রোম্যান্টিক ছবি নয়, সম্পর্ক, আবেগ আর লুকোনো এক রহস্যের মায়াজাল-এই নিয়েই ম্যাজিক। ছবির পরতে পরতে থাকবে থ্রিলিং এলিমেন্ট। ইন্দ্রিজিত্ ও কৃতীর গল্প বলবে ম্যাজিক। জুনিয়র ডিজাইনার ইন্দ্রজিত্ আর সিনিয়র ডিজাইনার কৃতীর প্রেমের গল্প ধরা পড়বে এই ছবিতে। কিন্তু ডিজাইনিংয়ের বাইরে আরও একটা গুণ আছে ইন্দ্রজিতের। সে দুর্দান্ত ম্যাজিক দেখাতে পারে। ইন্দ্রজিতের দুই ভিন্ন সত্ত্বা কী কোনওভাবে বাধা হয়ে দাঁড়াবে তাঁদের প্রেমে? সেই রহস্যের উন্মোচন হবে ম্যাজিকে। ছবিতে অঙ্কুশের বাবা-মা'র চরিত্রে দেখা যাবে দেবশঙ্কর হালদার এবং বিদীপ্তা চক্রবর্তীকে। ম্যাজিকে থাকছেন পায়েল সরকার, পিয়ান সরকারও। ছবির চিত্রনাট্য লিখেছেন অর্নব ভৌমিক ও পরিচালক রাজা চন্দ। 

গত বছর রিয়েল লাইফ কপল দেব-রুক্মিনীকে নিয়ে কিডন্যাপ বানিয়েছিলেন রাজা চন্দ, এবার অঙ্কুশ-ঐন্দ্রিলা। ২০১২ সালে চ্যালেঞ্জ ২-এর শ্যুটিংয়ের সময়ই নাকি ঐন্দ্রিলাকে এক ধারাবাহিকে অভিনয় করতে দেখে রাজা চন্দ বলেছিলেন তাঁর সিনেমা নিয়ে ভাবনা চিন্তা শুরু করা উচিত। তবে ম্যাজিকের চরিত্রটি নাকি একদম ঐন্দ্রিলার জন্যই তৈরি। তাই বিকল্প কাউকেই ভাবতে পারেননি পরিচালক। 

প্রথমবার ঐন্দ্রিলার সঙ্গে কাজ, কী বলছেন অঙ্কুশ? ‘এটা পুরোপুরি ভাবে পরিচালকের সিদ্ধান্ত। অবশ্যই ওর সঙ্গে কাজ করাটা ম্যাজিক হতে চলেছে। আপনারা সকলেই সেটা প্রত্যাশা করতে পারেন’। ঐন্দ্রিলার কথায়, একদম নতুন একটা শুরু, নতুন যাত্রা। অনেক বছর ধরে খুব ধৈর্য ধরে এই দিনটার জন্য অপেক্ষা করেছি। অবশেষে সেই স্বপ্ন পূরণ হচ্ছে'।

পরিচালকের কথায়, ‘এটা শুধু সিনেমা নয়,এটা স্বপ্ন যা আমি বাস্তবে রূপায়িত করতে চলেছি’। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই হবে এই ছবির শ্যুটিং।কলকাতা ও তার আশেপাশের অঞ্চলেই হবে শ্যুটিং। ছবির সঙ্গীতের দায়িত্বভাব সামলাচ্ছেন স্যাভি এবং ডাব্বু। 

৬ অগস্ট থেকে শুরু হচ্ছে ম্যাজিকের শ্যুটিং পর্ব।প্রযোজনার দায়িত্বে রয়েছে এসএসজি এন্টারটেনমেন্ট। 

বন্ধ করুন