বাংলা নিউজ > বায়োস্কোপ > সিঁদুরে সিঁথি ভরাল টলিউডের অবিবাহিত নায়িকারা! ‘ শখ যখন বিয়ে করো’, কটাক্ষ নেটপাড়ায়

সিঁদুরে সিঁথি ভরাল টলিউডের অবিবাহিত নায়িকারা! ‘ শখ যখন বিয়ে করো’, কটাক্ষ নেটপাড়ায়

অবিবাহিত নায়িকাদের সিঁথিতে সিঁদুর নিয়ে হল কটাক্ষ। 

রাইমা, সোহিনী, তনুশ্রীদের ছবি নিয়ে হয়েছে জোরদার কটাক্ষ।

২০২১ সালের পুজোয় তারকাদের সিঁদুর খেলার ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে, সেসবের মধ্যে সবচেয়ে বেশি যে বিষয়টি সকলের নজর কেড়েছে তাহল অবিবাহিত নায়িকারাও এবার ঠাকুর বরণে সামিল হয়েছিলেন। উত্তর কলকাতার এক বিখ্যাত পুজো মণ্ডপ ‘রাজডাঙ্গা নবউদয় সংঘ’র তরফে এবার সিঁদুর খেলায় আমন্ত্রণ জানানো হয়েছিল টলিউডের নায়িকাদের। আর সেখানেই এল বিতর্ক। 

মায়ের হাত ধরে ছোটবেলায় ঠাকুর বরণ করতে যাওয়া বা গালে সিঁদুর লাগিয়ে বাড়ি ফেরা প্রতিটা মেয়েই করেছেন ছোটবেলায়! কিন্তু হিন্দুশাস্ত্র মতে, শুঙুমাত্র বিবাহিত নারীরাই মা-কে বরণ করতে পারে বলে দাবি উঠেছে নেটপাড়ায়। সঙ্গে প্রশ্ন উঠছে রাইমা সেন, তনুশ্রী চক্রবর্তী, সোহিনী সরকারের মতো অবিবাহিত নায়িকাদের সিঁথিতে কেন সিঁদুর। 

কানাঘুষো শোনা যায় বিয়ের খবর লুকিয়ে রেখেছেন রণিতা-সৌপ্তিক। তাই তাঁদের নামে সেভাবে কুৎসা রটেনি। বিবাহিত হওয়ায় নীতি পুলিশদের চোখ রাঙানি থেকে ছাড় পেয়েছেন জুন মালিয়া আর মুনমুন সেনও।

বিতর্কিত সেই সিঁদুর খেলা। 
বিতর্কিত সেই সিঁদুর খেলা। 

সিঁদুর খেলার বেশ কিছু ছবি তনুশ্রী শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রামে। রণিতা দাসের তরফেও শেয়ার করা হয়েছে কিছু ছবি। আর সেসব ছবির কমেন্ট বক্সেই ক্ষোভ উগড়ে দিয়েছে নেটপাড়া। ‘সিঁদুর খেলা না ছেলেখেলা হল’, ‘এত শখ সিঁদুর পরার তো বিয়ে করলেই পারো’, ‘ঠাকুর বরণ করতে গেছোই যখন, একটু নিয়মের দিকে নজর দাও’, ‘এতদিন জানতাম বিবাহিতরাই সিঁথিতে সিঁদুর পরে, এখন দেখছি এটাও ফ্যাশন’-র মতো নানা কমেন্ট পড়েছে সেখানে। 

তারকাদের সিঁদুর খেলার ছবি দেখতে বেশ পছন্দই করেন আমজনতা। কিন্তু এ ধরনের বিতর্ক আগে সেভাবে হয়নি। সোশ্যাল মিডিয়ার ‘দেখনদারি’কেই তাই নিশানা বানানো হয়েছে। যত ছবি সামনে আসছে, সমালোচনা ততই যেন তীব্র হচ্ছে।

বন্ধ করুন