বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্রাবন্তীর সঙ্গে ‘খেলাঘর’ বাঁধছেন দেব, দীর্ঘ ৬ বছর পর পর্দায় 'দুজনে' জুটি
দেব-শ্রাবন্তী জুটিক কামব্যাক
দেব-শ্রাবন্তী জুটিক কামব্যাক

শ্রাবন্তীর সঙ্গে ‘খেলাঘর’ বাঁধছেন দেব, দীর্ঘ ৬ বছর পর পর্দায় 'দুজনে' জুটি

  • ‘শুধু তোমারই জন্য’ ছবির পর ফের একবার রূপোলি পর্দায় ফিরছেন দেব-শ্রাবন্তী। এবার ‘খেলাঘর’ ছবিতে একসঙ্গে এই সুপারহিট জুটি। 

তৃণমূল বনাম বিজেপি- বঙ্গভূমিতে ভোটের উত্তাপ চরমে। বাংলার মসনদ দখল নিয়ে যুযুধান দুই শিবিরেই এখন জোর লড়াই। ‘খেলা হবে’র স্লোগান ভুলে রুপোলি পর্দায় ‘খেলাঘর’ বাঁধতে চলেছেন দেব-শ্রাবন্তী। তৃণমূল সাংসদ দেব এবং বিজেপির তারকা প্রার্থী শ্রাবন্তীর ব্যক্তিগত জীবনের ইকুয়েশন দুর্দান্ত। পরিচালক-প্রযোজকদের পছন্দের জুটি দেব-শ্রাবন্তী, তবে দীর্ঘ ছয় বছর একসঙ্গে দেখা যায়নি তাঁদের। অবশেষে শৈবাল বন্দ্যোপাধ্যায় ও লীনা গঙ্গোপাধ্যায়ের হাত ধরে এই অপেক্ষার অবসান ঘটছে। 

‘খেলাঘর’-এর কাস্টিং থাকছে দারুণ চমক। দেব-শ্রাবন্তীর পাশাপাশি এই ছবিতে থাকছেন পাওলি দাম। ‘মাটি’, ‘সাঁঝের বাতি’-র পর এই পরিচালক জুটির নতুন ছবি ‘খেলাঘর’ও বলবে সম্পর্কের গল্প। আজকের সমাজে নারী-পুরুষের সম্পর্কের ক্রাইসিসের প্রেক্ষাপটেই এই ছবির গল্প বুনেছেন শৈবাল-লীনা। এই ছবিতে শুধু অভিনেতা নয়, যৌথ প্রযোজকের ভূমিকায় থাকছেন দেব। বেঙ্গল টকিজের সঙ্গে এই ছবি প্রযোজনা করবে দেব এন্টারটেনমেন্ট প্রাইভেট লিমিটেড। শনিবার সোশ্যাল মিডিয়ায় এই ঘোষণা সারেন দেব। পাশাপাশি প্রকাশ্যে আনেন ছবির নামের লোগোও।

নারী পুরুষের সম্পর্কের কাহিনিতে অনেক পরত থাকে যা কখনও পুরোনো হয় না। তাই সম্পর্কের গল্প বলতে ভালোবাসেন লীনা গঙ্গোপাধ্যায়। শৈবাল-লীনা জুটির সঙ্গে যে দেব শীঘ্রই আরও একটি ছবি করতে চলেছেন তার ঘোষণা মাস দুয়েক আগেই সেরে ফেলেছিলেন দেব। ফেব্রুয়ারির শুরুতেই দুই পরিচালক ও প্রযোজক অতনু রায়চৌধুরীর সঙ্গে হাসিমুখে ছবি পোস্ট করেছিলেন দেব। জানিয়েছিলেন নতুন অ্যাসোশিয়েশনের কথাও।

এর আগে দেবের সঙ্গে ‘দুজনে’, ‘সেদিন দেখা হয়েছিল’, ‘বিন্দাস’ থেকে ‘বুনো হাঁস’-এর মতো অন্য ধারার ছবিতে জুটি বেঁধেছেন শ্রাবন্তী। ২০১৫ সালের দুর্গাপুজো রিলিজ ‘শুধু তোমারই জন্য’ ছবিতে শেষবার একসঙ্গে দেখা গিয়েছে এই জুটিকে। 

এক নায়ক ও দুই নায়িকাকে নিয়ে ছবির গল্প, তাই ত্রিকোণ প্রেমের ধারণা আসাটাই স্বাভাবিক। তবে এই গল্পের ছক এখনই ভাঙাতে না-রাজ পরিচালক লীনা গঙ্গোপাধ্যায়। সাঁঝবাতিতে দেবের পারফরম্যান্স মুগ্ধ করেছে সকলকে, তাই ফের একবার দেবকেই ‘নায়ক’ হিসাবে তুলে ধরছেন লীনা-শৈবাল।

দেব-শ্রাবন্তী ও পাওলি এবার একসঙ্গে
দেব-শ্রাবন্তী ও পাওলি এবার একসঙ্গে

অভিনেতার কথায়, এটা তাঁর কেরিয়ারের অন্যতম চ্যালেঞ্জিং ছবি হতে চলেছে। আর শ্রাবন্তী কী বলছেন?  অভিনেত্রী জানালেন, ‘এখানে আমি এক বাচ্চার মা, এবং স্ত্রী। সেই টানাপোড়েন নিয়েই ছবির গল্প’। দেবের সঙ্গে দীর্ঘদিন পর জুটি বাঁধতে পরে উচ্ছ্বসিত শ্রাবন্তী। পাওলি ও দেব, লীনা-শৈবালের টিমের পুরোনো খিলাড়ি হলেও প্রথমবার শ্রাবন্তী কাজ করবেন ‘সাঁঝবাতি’ পরিচালকদের সঙ্গে। মে মাসে ভোটের ফলাফল বার হওয়ার পরেই এই ছবির শ্যুটিং। আদতে কি সেই ফলাফল কোনও প্রভাব ফেলবে দেব-শ্রাবন্তীর রসায়নে? উত্তরটা সময় বলে দেবে।

বন্ধ করুন