বাংলা নিউজ > বায়োস্কোপ > Jeet-Sushmita: টলিপাড়ার এই সুপারহট নায়িকার সঙ্গে প্রথমবার জুটিতে জিৎ, আসছে ‘চেঙ্গিজ’

Jeet-Sushmita: টলিপাড়ার এই সুপারহট নায়িকার সঙ্গে প্রথমবার জুটিতে জিৎ, আসছে ‘চেঙ্গিজ’

এবার জিতের নায়িকা সুস্মিতা 

এবার ‘প্রেম-টেম’ খ্যাত সুস্মিতা চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটিতে জিত। আসছে ‘চেঙ্গিজ’। 

টলিগঞ্জের সবচেয়ে বড় প্রযোজনা সংস্থার হাত ধরে অভিনয় সফর শুরু হয়েছিল অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ্যায়ের। আর এবার ‘প্রেম টেম’-এর রাজি হতে চলেছেন জিতের নায়িকা। হ্যাঁ, টলি সুপারস্টার জিত বুধবার ঘোষণা করলেন তাঁর নতুন ছবি ‘চেঙ্গিজ’। আর এই ছবিতে জিতের সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে সুস্মিতা চট্টোপাধ্যায়কে।

আগামী ইদে মুক্তি পেতে চলেছে জিতের নতুন ছবি ‘রাবণ’। আর সেই ছবি মুক্তির আগে হয়ে গেল জিতের নতুন ছবির মহরত। ‘চেঙ্গিজ’ পরিচালনার দায়িত্বে রয়েছেন রাজেশ গঙ্গোপাধ্যায়। আসানসোলের কুলটির মেয়ে সুস্মিতা, ইতিমধ্যেই টলিপাড়ার পরিচিত নাম তিনি। মিমির সঙ্গে অরিন্দম শীলের ‘খেলা যখন’-এ কাজ করেছেন, সোহমের সঙ্গে ‘পাকা দেখা’ সেরে ফেলেছেন আর এবার জিতের হিরোইন।

সোশ্যাল মিডিয়ায় জিতের সঙ্গে ‘চেঙ্গিজ’-এর ক্ল্যাপস্টিক হাতে নিয়ে ছবি পোস্ট করেছেন সুস্মিতা। ছবির শুভ মহরতে গোলাপি সালোয়ার কামিজে পাওয়া গেল সুস্মিতাকে। অন্যদিকে নীল রঙা টি-শার্ট আর ঘন নীল ডেনিমে একদম ক্যাজুয়াল লুকে জিত।

ছবির বিষয় নিয়ে এখনই মুখ খুলতে না-রাজ জিত। এই ছবি প্রযোজনার দায়িত্বেও রয়েছে জিতের প্রযোজনা সংস্থা। তবে জানা যাচ্ছে ছবিতে উঠে আসবে নব্বইয়ের দশকের কলকাতা। পুরোদস্তুর বানিজ্যিক ছবি হবে ‘চেঙ্গিজ’। ছক ভাঙা নয়, চেনা ছকেই দর্শকদের সামনে আসবেন জিত। মহতের দিনই ছবির লোগো ও ফার্স্ট লুক পোস্টার সামনে এনেছেন জিত। 

কলকাতার প্রেক্ষাপটে ছবি, তাই আগামী কয়েকদিনের মধ্যেই শহরের নানান প্রান্ত জুড়ে চলবে ‘চেঙ্গিজ’-এর শ্যুটিং। এই নতুন জুটিকে রুপোলি পর্দায় দেখতে এক্সাইটেড ভক্তরা।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.