বাংলা নিউজ > বায়োস্কোপ > Tom Cruise: ‘টপ গান’ থেকে ‘টপ শেফ’, মুটিয়ে যাওয়া টম ক্রুজকে নিয়ে বডি শেমিং সোশ্যাল মিডিয়ায়
ওজন বেড়েছে টম ক্রুজের। (ছবি-টুইটার)
ওজন বেড়েছে টম ক্রুজের। (ছবি-টুইটার)

Tom Cruise: ‘টপ গান’ থেকে ‘টপ শেফ’, মুটিয়ে যাওয়া টম ক্রুজকে নিয়ে বডি শেমিং সোশ্যাল মিডিয়ায়

  • ওজন বেড়েছে টম ক্রুজের! দেখেই মাথায় হাত, গেল গেল রব তুলে চিন্তায় অনুরাগীরা

সম্প্রতি একদম অন্যরকম লুকে ক্যামেরায় ধরা দিলেন টম ক্রুজ। একটি বেসবল ম্যাচে গ্যালারিতে বসে খেলা দেখতে দেখা গেল হলিউডের এই অভিনেতাকে। আর সেই ছবি ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় চিন্তার ঝড়। প্রথম দেখায় তাঁকে চেনাই দায়ে। বেশ কিছুটা ওজন বেড়েছে। 

তারপর থেকেই চর্চায় আছেন ‘মিশন ইম্পসিবল’ অভিনেতা। বলা ভালো টুইটারে ট্রেন্ড করছেন। কীভাবে এতটা ওজন বাড়ল সেটাই চর্চার মূল কারণ। কারও মতে, কোনও ছবির জন্যই এই বডি ট্র্রান্সফরমেশন। তো কেউ আবার মনে করছেন, লকডাউনে বাড়িতে বসেই বেড়েছে ওজন। নায়কের স্বাস্থ্য নিয়েও চিন্তিত কেউ কেউ। 

যদিও কেউ আবার খুব বিরক্ত টম ক্রুজকে নিয়ে এত ধরনের আলোচনায়। টমের এক ভক্ত সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘আচ্ছা এবার ভগবানের জন্য… টম ক্রুজের বয়স ৫৮ এখন। হতে পারে কোনও ছবির জন্য বা নাও হতে পারে। আরে বাবা এটা একটা মহামারী। ওকে কিছুটা কার্ব দেওয়া হোক আর নিজের মতো করে বাস্কেটবল ম্যাচ উপভোগ করত।’

প্রসঙ্গত, ‘টপ গান’ ও ‘মিশন ইমপসিবল’-র পরবর্তী পার্টে টমকে দেখতে পাওয়ার জন্য মুখিয়ে আছেন অনুরাগীরা। তবে করোনা মহামারীর জন্য দুটি ছবির মুক্তিই পিছিয়েছে। Top Gun: Maverick মুক্তি পেতে পারে চলতি বছরের নভেম্বরে। তবে Mission: Impossible 7 প্রেক্ষাগৃহে আসবে ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর। 

টম কিছুদিন আগে জানিয়েছেন তিনি মহাকাশে গিয়ে একটি অ্যাকশন মুভির শ্যুট সেরেছেন, যা অভিনেতা হিসেবে কেউ প্রথমবার করল।

বন্ধ করুন