ডিসেম্বরে মুক্তি পাবে এই ছবি ( সৌজন্যে-টুইটার)
ডিসেম্বরে মুক্তি পাবে এই ছবি ( সৌজন্যে-টুইটার)

অপেক্ষা বাড়লেন টম ক্রুজ, করোনা সংকটে মুক্তি পিছোল ‘টপ গান: মাভেরিক’-এর

  • ৩৪ বছরের অপেক্ষা শেষ হচ্ছে না জুন মাসে। মুক্তি পিছোল টম ক্রুজ অভিনীত 'টপ গান: মাভেরিক'-এর।

অপেক্ষা বাড়ালেন ক্যাপ্টেন মাভেরিক টম ক্রুজ। এই হলিউড তারকা শুক্রবার জানালেন করোনার জেরে তাঁর বহু প্রতীক্ষিত ছবি ‘টপ গান: মাভেরিক’-এর মুক্তি পিছোচ্ছে ডিসেম্বর পর্যন্ত। ২৪ জুন মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির কিন্তু তার বদলে চলতি বছরের ২৩ ডিসেম্বর মুক্তি পাবে ‘টপ গান: মাভেরিক’।

টুইটারে ছবি মুক্তির নতুন তারিখ ঘোষণা করে এই হলিউড হার্টথ্রব লেখেন,'আমি জানি তোমরা ৩৪ বছর ধরে অপেক্ষা করছ। দুর্ভাগ্যবশত সেই অপেক্ষা আরও একটু বাড়ল। টপ গান মারভিকের উড়ান শুরু হবে এই ডিসেম্বরে। সবাই সুরক্ষিত থাকুন'।


প্রসঙ্গত ১৯৮৬ সালে মুক্তি পেয়েছিল টম ক্রুজের টপ গান। সেই ছবির সিক্যুয়েল আসছে সুদীর্ঘ ৩৪ বছর পর। আসলে টম ক্রুজের ম্যাজিক যে গত সাড়ে তিন দশকে এতটুকুও ফিকে হয়নি এই ছবির সিক্যুয়েল তারই প্রমাণ। ফের একবার দুরন্ত গতিতে জেট প্লেন উড়িয়ে, বোম্বার জ্যাকেট ও রে ব্যান রোদচশমায় রূপোলি পর্দা কাঁপাতে আসছেন ‘টপ গান’ তারকা। সঙ্গে রয়েছে তাঁর প্রাণঘাতী হাসি, যে হাসিতে কুপোকাত গোটা বিশ্বের লক্ষ নারী হৃদয়।

জোসেফ কোসিংসকি পরিচালিত এই ছবিও বর্তমান পরিস্থিতির মুখে রিলিজ ডেট পিছিয়ে দিতে বাধ্য হল। এর আগে প্যারামাউন্ট পিকচার্স মুক্তি পিছিয়েছে এ কোয়াইট প্লেস: পার্ট টু এবং ‘দ্য স্পঞ্জবব মুভি: স্পঞ্জ দ্য রান’ এর। করোনা সংকটের কারণে একাধিক হলিউড স্টুডিওই ছবির মুক্তির তারিখ বদলাতে বাধ্য হচ্ছে। জেমস বন্ডের আসন্ন ছবি নো টাইম টু ডাই, মার্বেল সিরিজের ব্ল্যাক উইডো থেকে ডিজনির মুলান, দ্য নিউ মিউট্যান্টস-এর মতো ছবিগুলোর মুক্তি পিছিয়েছে।

বন্ধ করুন