বাংলা নিউজ > বায়োস্কোপ > কেন ফের একবার পিছোল টম ক্রুজের তিনটি ছবির মুক্তির তারিখ ?
' মিশন ইম্পসিবল ' ছবিতে টম ক্রুজ . ছবি সৌজন্যে - ট্যুইটার
' মিশন ইম্পসিবল ' ছবিতে টম ক্রুজ . ছবি সৌজন্যে - ট্যুইটার

কেন ফের একবার পিছোল টম ক্রুজের তিনটি ছবির মুক্তির তারিখ ?

ফের বাড়ছে করোনার প্রকোপ।ব্যাহত হচ্ছে জনজীবন।এবার ফের পিছোল হলিউড তারকা টম ক্রুজের তিন-তিনটি ছবির মুক্তির তারিখ।

করোনা তার ক্রমাগত তান্ডব চালিয়েই যাচ্ছে জনজীবনে প্রায় নিয়ম মেনে। প্রতক্ষ্য ও পরোক্ষ দু'রকমভাবেই। করোনার কারণে গোটা বিশ্ব স্তব্ধ হয়ে যাওয়ার পাশাপাশি খুব স্বভাবিকভাবে বন্ধ হয়েছিল বিনোদন জগতের কাজকর্মও। এরপর ধীরে ধীরে 'নিউ নরম্যাল লাইফ ' শুরু হলেও জনজীবন এখনও স্বাভাবিক হয়ে ওঠেনি।এরই মধ্যে বিশ্বের বিভিন্ন জায়গায় ফের মাথাচাড়া দিয়ে উঠছে এই ভাইরাস। করোনার কারণে সম্ভবত সবথেকে বেশি ভুগেছে ফিল্ম ইন্ডাস্ট্রি। বর্তমানে  শ্যুটিং ও প্রেক্ষাগৃহে ছবি রিলিজ হওয়া শুরু হলে ওদর্শকরা হলমুখী হচ্ছে না মোটেই। ফলে চিন্তায় কপাল ভাঁজ বাড়ছে তারকা থেকে শুরু করে পরিচালকদের। মূলত এইসব কারণের জেরেই ফের একবার পিছিয়ে গেল জনপ্রিয় হলিউড তারকা টম ক্রুজের তিন তিনটি সিনেমার মুক্তির তারিখ। 

টম ক্রুজের ছবি দেখার জন্য অপেক্ষা করে থাকে সারা বিশ্বে ছড়িয়ে থাকা তাঁর অগণিত দর্শকের দল। হলিউডের প্রথম সারির এই নায়কের প্রায় প্রতিটি ছবি বক্স অফিসে ঝড় তোলার সঙ্গে টানতে সক্ষম হয় ছবি সমালোচকদের আগ্রহও। টমের ' টপ গান : ম্যাভেরিক ' এর জন্য অপেক্ষা বাড়ছে দীর্ঘদিন ধরেই। গত বছর নানা টালবাহানার পর ঘোষণা হয়েছিল চলতি বছরের ২ জুলাই মুক্তি পাবে এই ছবি। তবে বর্তমানে করোনা পরিস্থিতির দরুণ সে ছবি বড়পর্দায় মুক্তি পাবে আগামী ১৯ নভেম্বরে। তালিকায় রয়েছে এই তারকার আরও দু'দুটি ছবি। ' মিশন ইম্পসিবল : ৭' এবং ' মিশন ইম্পসিবল :৮' ।

 টমের দীর্ঘ ফিল্মি কেরিয়ারের তাঁর অভিনীত ' মিশন ইম্পসিবল ' নিয়ে যতটা উন্মাদনা রয়েছে ছবিপ্রেমী মানুষদের মধ্যে তা তাঁর বাকি ছবিগুলির তুলনায় যথেষ্ট ঈর্ষণীয়। তো করোনার সৌজন্যে পিছিয়েছে ' মিশন ইম্পসিবল ' এর এই দুটি ছবির মুক্তির তারিখ। চলতি বছরের ১৯ নভেম্বর মুক্তি পাওয়ার কথা থাকলেও এবার ২০২২ সালের ২৭ মে বড়পর্দায় দর্শকদের সামনে হাজির হবে  ' মিশনইম্পসিবল : ৭' ।অন্যদিকে, ২০২২এর ৪ নভেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল  ' মিশন ইম্পসিবল :৮' -এর,যা এবারে মুক্তিপাবে ২০২৩ সালের ৭ জুলাই। 

বন্ধ করুন