বাংলা নিউজ > বায়োস্কোপ > টোবি ম্যাকগুয়েরের ছবি শেয়ার টম হল্যান্ড-এর! ‘স্পাইডার ম্যান’ ঘিরে হইচই নেটপাড়ায়

টোবি ম্যাকগুয়েরের ছবি শেয়ার টম হল্যান্ড-এর! ‘স্পাইডার ম্যান’ ঘিরে হইচই নেটপাড়ায়

টম হল্যান্ড (বাঁ দিকে) ও টোবি ম্যাকগুয়ের (ডান দিকে) দু'জনকেই বড়পর্দায় দেখা গেছে 'স্পাইডার ম্যান' এর ভূমিকায়। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

চলতি মাসেই মুক্তি পেতে চলেছে হলি-তারকা টম হল্যান্ড অভিনীত 'স্পাইডার ম্যান' এর নতুন ছবি 'স্পাইডার ম্যান: নো ওয়ে হোম'।

সারা বিশ্বে অন্যতম প্রিয় সুপারহিরো ছবিদের তালিকায় একেবারে ওপরের দিকে রয়েছে স্পাইডার ম্যান। কমিকস হোক কিংবা সিনেমা, স্পাইডার ম্যানের জালে আটকা পড়েনি এমন ফ্যান বিরল। প্রতিবারই এই সুপারহিরোর নতুন ছবি ঘিরে আগ্রহ ও উত্তেজনা ওঠে তুঙ্গে। চলতি মাসেই মুক্তি পেতে চলেছে হলি-তারকা টম হল্যান্ড অভিনীত 'স্পাইডার ম্যান' এর নতুন ছবি 'স্পাইডার ম্যান: নো ওয়ে হোম'। স্বয়ং টমও যে বাকি স্পাইডি-ভক্তদের মত এই ছবির মুক্তির তারিখের জন্য অধীরভাবে অপেক্ষা করছেন অচিরেই মিলল তার প্রমাণ। ইনস্টাগ্রামের স্টোরিতে 'স্পাইডার ম্যান' বিষয়ক একটি মিম শেয়ার করেছেন তিনি।

'স্পাইডি' হিসেবে টম হল্যান্ডের এটি তিন নম্বর অ্যাডভেঞ্চার হতে চলেছে। ছবিতে টম ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন জেন্ডায়া, বেনেডিক্ট কাম্বারব্যাচ, জেমি ফক্স এবং অন্যান্যরা। জোর গুঞ্জন, এই ছবিতে মাল্টিভার্স-এর তত্ব থাকার সুবাদে নাকি দেখা যাবে 'স্পাইডার ম্যান' চরিত্রে অভিনয় করা আগের দুই হোলি-তারকা টোবি ম্যাকগুয়ের এবং অ্যান্ড্রু গারফিল্ড-কে। যদিও এই খবরকে স্রেফ গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন টোবি এবং অ্যান্ড্রু দু'জনেই। এই ছবির ট্রেলারেও দেখা যায়নি তাঁদের। তবে নেটপাড়ার এক বিরাট অংশের ধারণা, সম্ভবত সেই গুঞ্জন সত্যি হতে চলেছে। 'স্পাইডার ম্যান: নো ওয়ে হোম'-এর একটি নতুন ছবি অনলাইনে ফাঁস হতেই তোলপাড় শুরু হয়ে গেছে নেটদুনিয়ায়।তবে কি সত্যি সত্যিই একসঙ্গে দেখা যাবে তিন স্পাইডার ম্যান -কে? এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছে মার্ভেল স্টুডিওজ কর্তৃপক্ষ। তবে এই ছবি নকল নয় ভেবেই আপাতত আশায় বুক বেঁধে রয়েছেন 'স্পাইডি' ভক্তরা।

'স্পাইডার ম্যান' সিনেমার টোবি ম্যাকগুয়ের এই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন টম হল্যান্ড।
'স্পাইডার ম্যান' সিনেমার টোবি ম্যাকগুয়ের এই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন টম হল্যান্ড।

ফেরা যাক টমের ইনস্টাগ্রামের সেই পোস্টের প্রসঙ্গে। সেখানে দেখা যাচ্ছে সবথেকে জনপ্রিয় ও পুরোনো 'স্পাইডার ম্যান' অভিনেতা টোবি ম্যাকগুয়ের একটি টুকটুকে লাল মাঙ্কি টুপি পরা ছবি শেয়ার করেছেন! ২০০২ সালে মুক্তি পাওয়া টোবি অভিনীত 'স্পাইডার ম্যান' ছবিরই দৃশ্য ওই স্টোরিতে রেখেছেন এই 'নতুন ' স্পাইডার ম্যান। এটি ছবির সেই মুহূর্ত যখন সদ্য অতিমানবিক শক্তি পেয়ে ধীরে ধীরে 'স্পাইডার ম্যান' হয়ে উঠছে পিটার পার্কার। তবে কি সত্যিই 'স্পাইডার ম্যান: নো ওয়ে হোম' সব গুঞ্জন সত্যি করে উদয় হবেন 'পুরোনো স্পাইডি'? আপাতত ১৬ ডিসেম্বরের আগে সে জবাব পাওয়া যাবে না। ওইদিনই যে ভারতে বড়পর্দায় বক্স অফিস কাঁপিয়ে মুক্তি পেতে চলেছে এই ছবি।

বায়োস্কোপ খবর

Latest News

ছেলে আরিক ও আরিভের জন্মদিনের পার্টিতে মজে অর্জুন, ছবি শেয়ার করলেন গ্যাব্রিয়েলা দাদা স্নেহাশিসের ২য় বিয়ে, রিসেপশনে নিমন্ত্রণ করলেন সৌরভ-ডোনা! দেখুন সেই কার্ড… আন্তর্জাতিক ম্যাথমেটিকস অলিম্পিকে চতুর্থ ভারত! শুভেচ্ছা জানিয়ে কী লিখলেন মোদী? অভিষেকের ছবির বিক্রি নেই! ২১শের সমাবেশে আজও শুধুই দিদি… দক্ষিণবঙ্গের দিকে ধেয়ে আসছে দুর্যোগের কালো মেঘ, কোথায় কবে হবে ভারী বৃষ্টি? ‘তোমারটা কবে?’ সোহিনীর সঙ্গে ছবি দিতেই বিয়ে প্রশ্নে জেরবার, দীপ্সিতা কী বলছেন? খিচুড়ি থেকে পায়েস, গুরু পূর্ণিমায় এই ৫ পদ গুরুকে নিবেদন করতে চান? রইল রেসিপি Women's Asia Cup 2024: বাংলাদেশের বিরুদ্ধে ৭ উইকেটে জিতল আয়োজক শ্রীলঙ্কা কারও চাকরি যাবে না, বিচারাধীন বিষয় নিয়ে ২১ জুলাইয়ের মঞ্চ থেকে আশ্বাস মমতার বাংলাদেশের অসহায় মানুষ আমাদের দরজায় কড়া নাড়লে আশ্রয় দেব: মমতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.