বাংলা নিউজ > বায়োস্কোপ > Tomader Rani: পিকলুকে সুস্থ করে সত্য প্রকাশ্যে আনতে বদ্ধপরিকর রানি, তবে কি ফের এক হতে চলেছে ‘দুর্জানি’ জুটি?

Tomader Rani: পিকলুকে সুস্থ করে সত্য প্রকাশ্যে আনতে বদ্ধপরিকর রানি, তবে কি ফের এক হতে চলেছে ‘দুর্জানি’ জুটি?

ফের এক হতে চলেছে ‘দুর্জানি’ জুটি?

Tomader Rani: তোমাদের রাণী ধারাবাহিকে আসতে চলেছে ফের টানটান মোড়। সত্য প্রকাশ্যে আনতে বদ্ধপরিকর রানি। কী ঘটবে এবার?

তোমাদের রাণী ধারাবাহিকে বহু বছর পর আবারও মুখোমুখি হয়েছে দুর্জয় আর রানি। যদিও তাদের ভুল বোঝাবুঝি এখনও মেটেনি। এদিকে মেয়ে বেশ বড় হয়ে গিয়েছে। এর মধ্যেই গল্পে আসতে চলেছে এক বড়সড় টুইস্ট। প্রকাশ্যে এল সেটারই প্রোমো।

আরও পড়ুন: 'চমকে গেছিলাম...' কল্কি ২৮৯৮ এডির প্রযোজকের পায়ে হাত দিয়ে প্রণাম অমিতাভের, বিগ বির কাণ্ডে কী বললেন অশ্বিনী দত্ত?

তোমাদের রাণী ধারাবাহিকের নতুন প্রোমো

তোমাদের রাণী ধারাবাহিকের নতুন প্রোমোতে দেখা গিয়েছে রানি লুকিয়ে লুকিয়ে চিকিৎসা করছে পিকলুদার অর্থাৎ যার জন্য তার আর দুর্জয়ের জীবন সম্পূর্ণ ঘেঁটে গিয়েছে। আর সেই কথা জানতে পেরে যায় দুর্জয়। সে আবারও ভুল বোঝে রানিকে। ভাবে সে তার প্রেমিকের চিকিৎসা করছে। তখন রানি জানায় পিকলু সুস্থ হয়ে সব সত্যি সামনে আনবে, তখন আসলে লজ্জা পাবে দুর্জয় নিজেই ওকে ভুল বোঝার জন্য।

আরও পড়ুন: আটদিনে প্রায় ৪০ কোটি ছুঁয়ে ফেলল চান্দু চ্যাম্পিয়নের আয়! অষ্টম দিনে বক্স অফিসে হল কত লক্ষ্মীলাভ?

আরও পড়ুন: সত্যজিৎ যদি এই সময় হিন্দিতে হীরক রাজার দেশে বানাতেন কারা থাকতেন কোন চরিত্রে? শিল্পীর কল্পনায় দেখুন...

এমন সময় দেখা যায় হাসপাতালে বেশ কিছু গুণ্ডা আসে পিকলুকে খুন করার জন্য। তখন রানি তাদের সেখান থেকে মেরে তাড়ায়। এবং প্রতিজ্ঞা করে এবার সে সত্যি সামনে এনেই ছাড়বে। এখন দেখার পালা এটাই যে আবারও ওদের ভাঙা সম্পর্ক জোড়া লাগে কিনা।

আরও পড়ুন: ১৭ বছরের প্রথা ভেঙে এবার বিগ বস হাউজে ঢুকবে মোবাইল! সঙ্গে কোন টুইস্টের ইঙ্গিত দিলেন অনিল কাপুর?

আরও পড়ুন: বাড়ি থেকে পরিবারের সকলের নাম রামায়ণের চরিত্রের নামে, কিন্তু জাহিরকে বিয়ের পর সোনাক্ষী কি ইসলাম ধর্ম গ্রহণ করবেন?

তোমাদের রাণী প্রসঙ্গে

তোমাদের রাণী ধারাবাহিকটি স্টার জলসার অন্যতম হিট মেগা। এখানে মুখ্য ভূমিকায় অভিকা মালাকার এবং অর্কপ্রভকে দেখা যাচ্ছে। তাঁদের দুর্জয় রানির জুটি সোশ্যাল মিডিয়ায় হিট। সকলে তাঁদের ভালোবেসে দুর্জানি বলে ডাকে। এখানে অন্যান্য ভূমিকায় রিমঝিম মিত্র, মধুপ্রিয়া চৌধুরী, শঙ্কর চক্রবর্তী, প্রমুখকে দেখা যাচ্ছে। এটা প্রতিদিন স্টার জলসার পর্দায় সন্ধ্যা ৬টায় সম্প্রচারিত হয়।

বায়োস্কোপ খবর

Latest News

মমতা আসার আগে অডিটোডিয়ামের তোরণ ভাঙল, আহতরা ভরতি SSKM-এ বাইরে ঘুরতে গিয়ে TCS দিতে হয়েছে? অফিসে জানালে অ্যাডজাস্ট হয়ে যাবে TDS-র সঙ্গে নারী নির্যাতন নিয়ে CM চুপ কেন? বিধানসভার বাইরে অবস্থান বিক্ষোভ BJP বিধায়কদের ধনধান্য প্রেক্ষাগৃহে দুর্ঘটনা, মুখ্যমন্ত্রী প্রবেশের আগেই ভেঙে পড়ল তোরণ, জখম দুই সিআইএসএফের চাকরিতে অগ্নিবীরদের জন্য বিশেষ সংরক্ষণ, বয়সেও থাকবে ছাড় টেলর সুইফটের কনসার্ট শুনতে গিয়ে জমিয়ে নাচ রণবীর কাপুরের ভাগ্নীর দুই মেয়েকে নিয়ে বোট রাইডে, মেঘলার কোলে মাথা বিদীপ্তার, ছোটর গাল ঘষে আদর বিরসার ডেঙ্গি-ম্যালেরিয়ার মধ্যেই রাজ্যে ভয় ধরাচ্ছে বার্ড ফ্লু, ৯ দিনে আক্রান্ত ৬ শিশু মালদায় ব্যাঙ্ক ডাকাতিতে আলোড়ন, ক্যাশিয়ারকে গুলি, সাড়ে চার লক্ষ টাকা নিয়ে চম্পট শ্রাবণ মাসে শিবের বিশেষ প্রিয় এই গাছ লাগান বাড়িতে, ঘরে আসবে সুখ-সমৃদ্ধি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.