বাংলা নিউজ > বায়োস্কোপ > Tomader Rani Intimate Scene: বিয়ের আগেই শারীরিক সম্পর্ক! বিতর্কে তোমাদের রাণী, প্রশ্ন- ‘সব দোষ কি মেয়েদের?’

Tomader Rani Intimate Scene: বিয়ের আগেই শারীরিক সম্পর্ক! বিতর্কে তোমাদের রাণী, প্রশ্ন- ‘সব দোষ কি মেয়েদের?’

বিতর্কে তোমাদের রানির অন্তরঙ্গ দৃশ্য 

Tomader Rani Intimate Scene: নেশার ঘোরে রাণীর সঙ্গে অন্তরঙ্গ! সকলের সামনে তাঁকে অস্বীকার করল দুর্জয়। ক্ষোভের মুখে নায়ক। ওদিকে বিয়ের আগেই নায়ক-নায়িকার ঘনিষ্ঠতা দেখানোয় উঠছে প্রশ্ন। 

স্টার জলসায় গত মাসেই শুরু হয়েছে ‘তোমাদের রাণী’। টিআরপি তালিকা বলছে শুরু থেকেই স্লট লিডার এই মেগা। প্রথম প্রোমো সামনে আসার পর থেকেই চর্চায় এই মেগা। তবে সম্প্রতি এই সিরিয়ালে যে ট্র্যাক দেখানো হয়েছে তা দেখে অনেকের চোখই ছানাবড়া।

তোমাদের রাণী-তে ধরা পড়বে নিউ এজ রোম্যান্স তা শুরুতেই আঁচ করা গিয়েছিল। তবে সম্প্রতি দেখা গেল বাড়িয়ে বিয়ের আবহ। সেখানে প্রাক্তন প্রেমিকাকে দেখে মেজাজ হারায় দুর্জয়। এরপর নেশায় ডুব দেয় সে। অবশেষে সকলের নজর এড়িয়ে অন্তরঙ্গ হয়ে পড়ে দুর্জয়-রাণী। প্রেমে ধোকা খাওয়া দুর্জয় নেশার ঘোরেই রানীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করে। সেই দেখেই চটেছে দর্শকদের একাংশ। সহবাস নিয়ে এখন অনেকটাই খোলামেলা দর্শক কিন্তু ভালোবাসা ছাড়াই শারীরিক সম্পর্ক! এমনটা কেন? নেটিজেনদের একজন লেখেন, ‘অন্তত একবার প্রোপোজের পর এই সব দৃশ্য মানা যায়’। আরেকজন লেখেন-'প্রেম শুরুর আগেই ফুলশয্যা হয়ে গেল'। অনেকে আবার মন্তব্য করেন, ‘এই কারণে রাণী এত তাড়াতাড়ি প্রেগন্যান্ট হয়ে যাবে’। 

দুর্জয়-রাণীর ঘনিষ্ঠতার কথা জানতে পেরে রাণীকে দোষারোপ করে দুর্জয়ের মা। এর মাঝেই প্রকাশ্যে সিরিয়ালের নতুন প্রোমো। সেখানে দেখা গেল রাণীকে বিয়ে করতে অস্বীকার করছে দুর্জয়। তাঁর সাফ কথা, ‘তুমি কি ভাবলে দু-চার দিনের মেলা মেশাতে আমি তোমাকে বিয়ে করব?’ দুর্জয়ের পরিবারও আঙুল তোলে রাণীর দিকেই। কিন্তু নাছোড়বান্দা রাণী। সে জানায়, ‘তুমি আমাকে ভালোবেসেছো, আমার কাছে এসেছো, এই সব মিথ্যে?’ পরমুহূর্তেই দেখা গেল রাণীর সিঁথি রাঙানো সিঁদুরে। আর রাণীর অঙ্গীকার, ‘আমিও সংসারও করব, বরের ভালোবাসাও পাব আর ডাক্তারও হব…. চ্যালেঞ্জ’। তাই বোঝাই যাচ্ছে রাণী-দুর্জয় রাণীর বিয়ের ট্র্যাক আসন্ন।

সিরিয়ালের নতুন প্রোমো ট্রেন্ডিং সোশ্যাল মিডিয়ায়। রাণীর বিরুদ্ধে ওঠা অভিযোগের আঙুল আর দুর্জয়ের প্রতিক্রিয়া দেখে বিরক্ত দর্শক। অনেকেই দুর্জয়কে ‘দ্বিতীয় সূর্য’ বলে ট্রোল করছে। কেউ আবার বলছে, ‘বোধহয় জলসার সব ডাক্তারদের মাথাটাই খারাপ, এক সূর্যয় রক্ষে নেই আবার দুর্জয়’। সিরিয়ালের এক ভক্ত হতাশার সুরে লেখে, ‘তাহলে এতদিন রাণীকে লুকিয়ে দেখা, মিষ্টি কথা বলা, চোখাচুখি সব মিথ্যে? পুরোটা অস্বীকার করল!’ 

বিয়ের আগে শারীরিক সম্পর্কে জড়ানোর জেরেই অন্তঃসত্ত্বা হয়ে পড়বে রাণী। এরপর নিজের ডাক্তার হওয়ার স্বপ্নপূরণ করতে অনেক কাঠখড় পোড়াতে হবে তাঁকে। গল্পের এই ট্র্যাক শুরুতেই স্পষ্ট ছিল। তবে দুজনের রোম্যান্স আরেকটু জমজমাট হওয়ার দরকার ছিল অন্তরঙ্গ হওয়ার আগে, এমনটাই মত নেটিজেনদের বড় অংশের। প্রসঙ্গত, এই মেগায় লিড রোলে অভিনয় করছেন নবাগাতা অভিকা মালাকার এবং অর্কপ্রভ রায়। 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শীর্ষস্থানীয় ম্যানেজমেন্ট-ইঞ্জিনিয়ারিং কলেজ থেকেও হচ্ছে না পুরো প্লেসমেন্ট AI-র কাছে ফেল Amazon! ৮ মাসে ৮৩ লাখ কোটি কামিয়ে বিশ্বে চতুর্থ বড় সংস্থা Nvidia ইউটিউব দেখে স্ত্রীর ডেলিভারি চেয়েছিলেন স্বামী! প্রাণ হারালেন মা ও শিশু মলদ্বীপে ভারতীয় নৌসেনার মহড়ার মাঝে উদ্বেগ বাড়াচ্ছে চিনা নজরদারি জাহাজ ৪২ আসনেই লড়ব, অনড় তৃণমূল, এখনও আশায়- আশায় কংগ্রেস GT স্পিনারের ঘুর্ণিতে মাথা ঘুরে গেল সৌরাষ্ট্রের,নিরাশ করলেন পূজারাও,অলআউট ১৮৩-তে গুঞ্জন থামিয়ে মার্চ থেকেই অতনুর প্রযোজনায় শ্যুটিং শুরু জিতের?পরিচালকের আসনে কে রেস্তোরাঁর মিল মেটাবে পুরুষ! নাতনিকে ডেটে যাওয়ার টিপস দিলেন ‘খিটখিটে’ দিদিমা জয়া ঢাক ঢোল বাজল না, নীরবে চালু হল পথশ্রী ৩ প্রকল্প, মাখনের মতো হবে গ্রামের রাস্তা… মাঘী পূর্ণিমায় শুভ যোগ! শনির কৃপায় টাকার ভাগ্যে দ্বিগুণ লাভ তুলা সহ বহু রাশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.