বাংলা নিউজ > বায়োস্কোপ > Swastika Dutta: বিয়ের কথা শুনেই ‘পেটে মাথা-ব্য়থা’, বিয়ে নিয়ে রচনাকে এসব কী বললেন স্বস্তিকা!

Swastika Dutta: বিয়ের কথা শুনেই ‘পেটে মাথা-ব্য়থা’, বিয়ে নিয়ে রচনাকে এসব কী বললেন স্বস্তিকা!

দিদির মঞ্চে স্বস্তিকা

Swastika Dutta in Didi No 1: শোভন-স্বস্তিকার প্রেম নিয়ে খোঁচা রচনার। দিদির জোরাজুরিতে কী বললেন ছোট পর্দার ‘ঝিলমিল’?

বাংলা টেলিভিশনের জনপ্রিয় নায়িকা স্বস্তিকা দত্ত। সদ্যই ‘তোমার খোলা হাওয়া’র ঝিলমিল হয়ে ছোট পর্দায় কামব্যাক করেছেন ‘কি করে বলব তোমায়’ খ্যাত অভিনেত্রী। স্বস্তিকার লাভ লাইফ কারুর অজানা নয়। প্রেম নিয়ে কোনওদিনই সেভাবে লুকোছাপা করেননি অভিনেত্রী। গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে তাঁর বিশেষ বন্ধুত্বের কথা সকলেই জানেন। এবার দিদি নম্বর ১-এর মঞ্চে হাজির হতেই বিয়ে নিয়ে স্বস্তিকাকে চেপে ধরলেন রচনা!

‘তোমার খোলা হাওয়া’তে বাংলার ‘ইয়াংগেস্ট শাশুড়ি’ হিসাবে দেখা যাবে স্বস্তিকাকে। এই সিরিয়ালে স্বস্তিকার নায়ক জড়োয়ার ঝুমকো’ খ্যাত অভিনেতা শুভঙ্কর সাহা। সিরিয়ালের প্রোমোশনেই সম্প্রতি ‘দিদি নম্বর ১’-এর সেটে হাজির হয়েছিলেন স্বস্তিকা।

এমনিতে তারকাদের হাড়ির খবর বার করতে রচনার জুড়ি মেলা ভার। পর্দায় ঝিলমিলের বিয়ে করতে খুব ভয়! কিন্তু বাস্তবে স্বস্তিকার কি বিয়ে করতে ভয় লাগবে? দিদির মুখে প্রশ্ন শুনেই স্বস্তিকার জবাব, ‘উফ বাবা… আবার পেটে মাথা-ব্যথা শুরু হয়ে গিয়েছে… না, না আমার দ্বারা বিয়ে-টিয়ে হবে না’। এরপর স্বস্তিকার সংযোজন, ‘আমার টেনশন হয় সবকিছুতে। আমি দিদি নম্বর ১-এ আসি না কারণ আমার টেনশন হয়। আমি তো মায়ের সঙ্গে সব প্র্যাক্টিস করে ফেলেছি, ওই হেডফোন রাউন্ড…’। সঙ্গে সঙ্গে ফুট কেটে রচনা বলেন, ‘সেইজন্যই এতো গান শুনতে ইচ্ছে করে’। দিদির ইশারা যে শোভনের দিকে তা বুঝতে পেরেই হাসিতে ফেটে পড়ে ‘তোমার খোলা হাওয়া’ পরিবার। এরপরই ফের একবার ‘পেটে মাথা-ব্যথা’র কথা জানিয়ে স্বস্তিকা বলেন, ‘আমি ঠিক করেছি আমি বিয়ে করলে কাউকে খাওয়াব না। …ওই টাকাটা বাঁচিয়ে আমি খুব ভালো জায়গায় ঘুরতে যাব’।

আপতত কেরিয়ারই স্বস্তিকার যাবতীয় ধ্যান-জ্ঞান একথা অস্বীকার করবার জো নেই। ছোটপর্দার পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মেও দাপটের সঙ্গে কাজ করছেন অভিনেত্রী। তাই আপতত প্রেমজীবন আর পেশাদার জীবনটা ব্যালেন্স করেই চলতে চান তিনি। তাই বিয়েটা শেষমেশ কবে করবেন স্বস্তিকা, সেটাই দেখবার!

বায়োস্কোপ খবর

Latest News

ট্রেনের নীচে রেল লাইন পরীক্ষা করছিলেন RPF জওয়ান, তখনই চলতে শুরু করল ইঞ্জিন ২০২৪ আইপিএলে ব্যর্থতার জের! গোটা কোচিং ইউনিট বদলাচ্ছে LSG!কোচ হতে পারেন লক্ষ্মণ… রূপঙ্করের ও চাঁদের সঙ্গে বলিউডি গান! সপ্তপর্ণীর পারফরমেন্স দেখে হতবাক ইমন-জোজো! ২১-এর সকালে ২৬-এর 'প্রতিপক্ষ' চিহ্নিত করলেন অভিষেক, বার্তা তৃণমূল সরকারকে TMC's Shahid Dibas LIVE: একুশের মঞ্চ থেকে ছাব্বিশের বার্তা মমতার? তাকিয়ে কর্মীরা শক্তিগড়ে এসব কী চলছে? ছত্রাকে ভরা বস্তা বস্তা ল্যাংচা মাটিতে পুঁতলেন আধিকারিকরা Paris Olympics-এ কটি দেশ আর ক'জন প্রতিযোগী অংশ নেবে?কী চমক থাকছে?জানুন খুঁটিনাটি ধন যোগের কারণে ধনু সহ ৩ রাশির ভাগ্য হবে উজ্জ্বল, দেখুন সাপ্তাহিক ট্যারো রাশিফল সঞ্জীব গোয়েঙ্কার লখনউ ছাড়ছেন কেএল রাহুল! IPL 2025-এ খেলবেন এই দলের হয়ে- রিপোর্ট আলসারের সমস্যায় ভুগছেন? ঘরোয়া কয়েকটি জিনিসেই কমতে পারে ভোগান্তি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.