বাংলা নিউজ > বায়োস্কোপ > Tonic Trailer: বুড়ো বয়সে বাড়ি থেকে ‘পালালো’ পরাণ, ইচ্ছেপূরণের ভরসা ‘টনিক’ দেব; প্যানিক করা চলবে না!

Tonic Trailer: বুড়ো বয়সে বাড়ি থেকে ‘পালালো’ পরাণ, ইচ্ছেপূরণের ভরসা ‘টনিক’ দেব; প্যানিক করা চলবে না!

বড়দিনে আসছে টনিক

‘নো প্যানিক, ওনলি টনিক’, এই বার্তা নিয়েই হাজির দেব। বুধবার মুক্তি পেল টনিকের ট্রেলার। 

আশি বছরের জলধর সেন ওরফে পরাণ বন্দ্যোপাধ্যায় পালিয়েছেন। সব বাঁধা আর শেকল থেকে নিজেকে মুক্ত করতে চান তিনি। ছেলের সব বারণ-কে বুড়ো আঙুল দেখিয়ে বিবাহবার্ষিকী সেলিব্রেট করতে পাহাড়া পাড়ি দিয়েছেন তিনি। সফরসঙ্গী স্ত্রী শকুন্তলা বড়ুয়া এবং ‘টনিক’ দেব। এই বয়স্ক দম্পতির ইচ্ছেপূরণের কাণ্ডারী হবেন দেব। বুধবার প্রকাশ্যে এল দেবের ক্রিসমাস রিলিজ ‘টনিক’-এর প্রথম ঝলক। 

করোনার জেরে প্রায় দেড় বছর ধরে আটকে রয়েছে পরিচালক অভিজিৎ সেনের এই ছবি মুক্তি, অবশেষে ইচ্ছেরা ডানা মেলে আকাশে উড়বে বড়দিনে, আগাম ঝলক এদিন সামনে আনলেন দেব। ছবির ট্রেলার জুড়ে নজর কাড়াল দেব-পরাণ রসায়ন। ট্রেলারের ডায়লগ মারকাটারি, যা  আপনার সঙ্গে থাকবে। ‘মন টাটকা থাকলে এই বয়সেও ফাটকা খেলা যায়’, ব্যাস টনিকের এই মন্ত্র জপেই ‘এক রাশ ইচ্ছে’গুলো পূরণ করতে চান জলধরবাবু। রিভার রাফটিং, প্যারাগ্লাইডিং থেকে পাহাড় চড়া কিচ্ছু বাদ নেই! 

এই ছবি প্রযোজনায় অতনু রায়চৌধুরী এবং প্রণব কুমার গুহ। সহযোগী প্রযোজকের ভূমিকায় রয়েছেন দেব নিজে। পুজোয় ‘গোলন্দাজ’ হয়ে বক্স অফিস কাঁপিয়েছেন দেব। আর বড়দিনে ‘ছোট বড় সবার’ টনিক নিয়ে হাজির হচ্ছেন টলি তারকা। ক্রিসমাস মানেই দেবের জন্মদিনও বটে, তাই এই বছর ‘টনিক’ দেবের তরফে ভক্তদের রির্টান গিফট। এই বছর ৩৯-এ পা দেবেন দেব। 

দেব,পরাণ বন্দ্যোপাধ্যায় এবং শকুন্তলা বড়ুয়া- তিনজনকে ঘিরেই এগিয়েছে ছবির গল্প। এছাড়াও রয়েছেন সুজন মুখোপাধ্যায়, কণীনিকা বন্দ্যোপাধ্যায়, বিশ্বজিৎ চক্রবর্তী, রজতাভ দত্ত, বিশ্বনাথ বসু প্রমুখ। পরিচালকের কথায়, ‘ঘরোয়া ছবি’ টনিক। এই ছবির জন্য দেব যে নিজেকে অনেকটা ভেঙেছেন তা ট্রেলারেই স্পষ্ট। সম্পর্কের নতুন স্তর উঠে আসবে এই ছবিতে। অপেক্ষা আর এক মাসের। তারপরই বাঙালির ‘প্রাণের টনিক’ হাজির হবে রুপোলি পর্দায়। ছবির মিউজিকের দায়িত্বভার সামলাচ্ছেন জিত্ গঙ্গোপাধ্যায়। ‘নন স্টপ ব্যাটারি…. একাই একশো নাম’ টনিককে দেখতে দর্শক কতটা হলমুখী হবে সেটাই এখন দেখবার। 

বায়োস্কোপ খবর

Latest News

২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন? 2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.